বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ওয়েলকাম' জানাতে ফের পর্দায় হাজির হচ্ছেন পরেশ রাওয়াল, সঙ্গ দেবে ‘মজনু’-'উদয়'
দর্শকদের দেখা দিয়েছিলেন। অনিল কাপুর, পরেশ রাওয়াল এবং নানা পাটেকর।
দর্শকদের দেখা দিয়েছিলেন। অনিল কাপুর, পরেশ রাওয়াল এবং নানা পাটেকর।

'ওয়েলকাম' জানাতে ফের পর্দায় হাজির হচ্ছেন পরেশ রাওয়াল, সঙ্গ দেবে ‘মজনু’-'উদয়'

  • আসতে চলেছে জনপ্রিয় কমেডি ফ্র্যাঞ্চাইজি 'ওয়েলকাম' এর তিন নম্বর ছবি।

'ওয়েলকাম' জানাতে ফের একবার পর্দায় হাজির হচ্ছেন অনিল কাপুর, নানা পাটেকর এবং পরেশ রাওয়াল। এই নিয়ে তৃতীয়বার। সোজা কথায়, আসতে চলেছে জনপ্রিয় কমেডি ফ্র্যাঞ্চাইজি 'ওয়েলকাম' এর তিন নম্বর ছবি, জোর খবর বলিউডে। বি-টাউনের অলিতে গলিতে জোর ফিসফাস ২০২২ এর মাঝামাঝি থেকেই 'ওয়েলকাম ৩' এর শ্যুটিং শুরু হয়ে যাবে। 'ওয়েলকাম' এর তিন নম্বর ছবিতেও 'মজনু ভাই', 'উদয় ভাই' এবং 'ডা.ঘুঙরু'রা যে মুখ্যচরিত্রে থাকবে শোনা গেল তাও।

বলিউড হাঙ্গামায় প্রকাশিত এক প্রতিবেদনের খবর অনুযায়ী এইমুহূর্তে ছবির চিত্রনাট্য ঘষামজা চলছে। অনিল, নানা, পরেশ রাওয়ালদের পাশাপাশি আরও একাধিক নামি বলি-তারকাদের নাম দেখা যাবে ছবির টাইটেল কার্ডে। সেখানে এও জানানো হয়েছে এবারের 'ওয়েলকাম'য়ে কমেডির সঙ্গে জুড়ে থাকবে ভরপুর অ্যাকশন। অর্থাৎ এককথায় 'ওয়েলকাম ৩' পুরোপুরি অ্যাকশন কমেডি হতে চলেছে।

প্রসঙ্গত, ২০০৭ সালে অনিস বাজমি পরিচালিত সিরিজের প্রথম ছবি 'ওয়েলকাম' মুক্তি পেয়েছিল। সেই ছবিতে অনিল কাপুর, নানা পাটেকর, পরেশ রাওয়াল ছাড়াও মুখ্যচরিত্রে দেখা গেছিল অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফকে। মৃত্যুর আগে বলি-অভিনেতা ফিরোজ খানের অভিনীত শেষ ছবি ছিল এটি। ২০১৫ সালে মুক্তি পেয়েছিল এই ছবির সিক্যুয়েল 'ওয়েলকাম ২'। পরিচালনার দায়িত্বে ছিলেন সেই অনিস। তবে এবারে ছবিতে দেখা পাওয়া যায়নি অক্ষয় কিংবা ক্যাটরিনার। বদলে মুখ্যভূমিকায় হাজির হয়েছিলেন জন আব্রাহাম এবং শ্রুতি হাসান। যোগ দিয়েছিলেন নাসিরুদ্দিন শাহ-ও। তবে 'মজনু ভাই', 'উদয় ভাই' এবং 'ডা.ঘুঙরু'রা নিজেদের ভূমিকাতেই দর্শকদের দেখা দিয়েছিলেন।

বন্ধ করুন