বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina-Vicky: বিয়েতে নেমন্তন্ন করেনি ক্যাটরিনা, তবে শুভেচ্ছা জানাতে ভুলল না সলমনের পরিবার!
ভিকি-ক্যাটরিনাকে শুভেচ্ছা অর্পিতা-আয়ুষের
ভিকি-ক্যাটরিনাকে শুভেচ্ছা অর্পিতা-আয়ুষের

Katrina-Vicky: বিয়েতে নেমন্তন্ন করেনি ক্যাটরিনা, তবে শুভেচ্ছা জানাতে ভুলল না সলমনের পরিবার!

  • সারাজীবন খুশিতে থেকো'-ভিকি-ক্যাটের বিয়ের ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানালেন সলমনের বোন ও ভগ্নিপতি। 

যোধপুরের ঐতিহাসিক দুর্গে বৃহস্পতিবারের গোধূলিবেলায় চারহাত এক হয়েছে ভিকি-ক্যাটরিনার। গত কয়েকদিন ধরে যে বিয়ে নিয়ে সংবাদমাধ্যমে চর্চার শেষ নেই, ফ্যানেরা অধীর আগ্রহে তাকিয়ে থেকেছে যে বিয়ের আনুষ্ঠানিক ঘোষণার দিকে অবশেষে সেই রূপকথার বিয়ে সুসম্পন্ন হয়েছে। যোধপুরের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে বসেছিল ‘ভিক্যাট’-এর স্বপ্নের বিয়ের জমাটি আসর। কিন্তু সেই বিয়ের অনুষ্ঠানের সীমিত অতিথি তালিকায় জায়গা হয়নি সলমন খানের পরিবারের! এই বিষয়টা হজম হচ্ছে না অনেকেরই। 

সলমন-ক্যাটরিনার মধ্যে প্রেম ছিল কিনা সেটা বিতর্কের বিষয়, কবে ক্যাটরিনাকে সলমন সত্যি ভালোবেসেছেন। আকারে ইঙ্গিতে বহুবার ইজহার-এ-মহব্বত করেছেন সলমন। কিন্তু টাইগার-জোয়ার অনস্ক্রিন রসায়ন বাস্তবে রূপ পায়নি। ক্যাটরিনার কেরিয়ারের শুরু থেকে সব বিষয়ে নায়িকাকে গাইড করেছেন সল্লু মিঁয়া, এক কথায় এই ব্রিটিশ সুন্দরীর মেন্টর তথা পথপ্রদর্শক সলমন। ক্যাটরিনার সঙ্গে সলমন খানের পারিবারিক সখ্যতাও কম নয়, তবুও নায়িকার বিয়েতে আমন্ত্রণ পাননি খান পরিবারের কোনও সদস্য। অর্পিতা খান শর্মা, নিজের মুখে জানিয়ছেন ক্যাটরিনা-ভিকির বিয়ের নেমন্তন্ন আসেনি। তবে আমন্ত্রণ না পেলেও জীবনের নতুন ইনিংসের জন্য বন্ধু ক্যাটরিনাকে শুভেচ্ছা জানাতে ভুললেন না সলমনের ছোট বোন। অভিনন্দন বার্তা দিয়েছেন অর্পিতার স্বামী আয়ুষ শর্মাও। 

অর্পিতা খান শর্মা ক্যাটরিনা-ভিকির বিয়ের ছবি পোস্ট করে লেখেন, ‘অনেক অভিন্দন, তোমরা আজীবন এমনই খুশিতে থেকো’। আয়ুষ লেখেন, ‘তোমার দুজন সারাজীবন এমনই আনন্দে থেকো, ভগবান তোমাদের মঙ্গল করুক, অন্য পারে (বিবাহিতদের ক্লাবে) স্বাগত জানাই’।

ক্যাটরিনাকে শুভেচ্ছা অর্পিতা-আয়ুষের
ক্যাটরিনাকে শুভেচ্ছা অর্পিতা-আয়ুষের

ক্যাটরিনা আর অর্পিতা খুবই ঘনিষ্ঠ বন্ধু, সলমনের অপর বোন অলভিরার সঙ্গেও দারুণ সম্পর্ক ক্যাটরিনার। তা সত্ত্বেও কেন তাঁরা ক্যাটরিনার গেস্ট লিস্ট থেকে বাদ পড়লেন এই রহস্য সত্যি জানা নেই!

'যা কিছু আমাদের এই মুহূর্ত পর্যন্ত নিয়ে এসেছে সেইসবের জন্য কেবল ভালবাসা ও কৃতজ্ঞতা রয়েছে আমাদের মনে। আমাদের একসঙ্গে চলার এই নতুন পথে আপনাদের সকলের ভালবাসা ও আশীর্বাদ চাইছি।' বিয়ের পর্ব মেটবার পর সোশ্যাল মিডিয়ার দেওয়ালে ঠিক একথা লিখেই নতুন ইনিংস শুরুর ঘোষণা করেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের পর্ব মেটবার পর শুক্রবার সকালেই জয়পুর থেকে তড়িঘড়ি রওনা দিয়েছেন ক্যাটরিনা-ভিকি। কোথায় উড়ে গিয়েছেন নবদম্পতি? সেটা নিয়ে আপতত ধোঁয়াশা রয়েছে। দুজনে কুজনে কোথায় সময় কাটাচ্ছেন তাঁরা, সেই নিয়ে বিস্তর জল্পনা। 

 

 

বন্ধ করুন