বাংলা নিউজ > বায়োস্কোপ > শিল্পীদের ‘রগড়ে দেব’, দিলীপের শাসানির বিরুদ্ধে প্রতিবাদ অঙ্কুশ-শুভশ্রীদের
দিলীপকে একহাত নিলেন অঙ্কুশ
দিলীপকে একহাত নিলেন অঙ্কুশ

শিল্পীদের ‘রগড়ে দেব’, দিলীপের শাসানির বিরুদ্ধে প্রতিবাদ অঙ্কুশ-শুভশ্রীদের

  • 'সব জায়গাতেই একটু উপযুক্ত শিক্ষা অথবা যোগ্যতা দেখে লোক নেওয়া হত তাহলে যে কেউ এসে শিল্পীদের রগড়ে দিয়ে যেত না’, জানালেন প্রতিবাদী অঙ্কুশ। 

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সাম্প্রতিক একটি মন্তব্য ঘিরে তোলপাড় রাজ্য রাজনীতি। দিন কয়েক আগেই প্রকাশ্য জনসভায় মুখ্যমন্ত্রীকে বারমুডা পরবার নিদান দিয়ে পোশাক বিতর্ক উস্কে দিয়েছিলেন দিলীপ ঘোষ। আর দু-দিন আগে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাত্কাকে রাজনীতি থেকে শিল্পীদের দূরে থাকবার হুঁশিয়ারি দিয়ে, 'রগড়ে দেওয়ার' কথা বলেছেন। 

দিলীপ ঘোষের সেই বিতর্কিত মন্তব্য নিয়ে ক্ষোভ জমেছে বিজেপির অন্দরেও। প্রকাশ্যেই বিজেপি নেত্রী তথা অভিনেত্রী রূপাঞ্জনা ঘোষ এর বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছিলেন। আর এবার মুখ খুললেন টলি তারকা অঙ্কুশ। নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে অভিনেতা লেখেন, ‘ইশ…যদি সব জায়গাতেই একটু উপযুক্ত শিক্ষা অথবা যোগ্যতা দেখে লোক নেওয়া হত তাহলে যে কেউ এসে শিল্পীদের রগড়ে দিয়ে যেত না’।  অর্থাত্ নিজের ইনস্টা পোস্টে নাম না করেই দিলীপ ঘোষকে বিঁধেছেন অঙ্কুশ। পিছিয়ে থাকেননি ঐন্দ্রিলা, শুভশ্রীরাও। অঙ্কুশের পোস্টের কমেন্ট বক্সে ঐন্দ্রিলা লেখেন, ‘প্রকৃত শিল্পীদের রগড়ে দিয়ে চলে যাওয়া এতটা সহজ নয়’। অন্যদিকে শুভশ্রী অঙ্কুশের পোস্টের কমেন্ট বক্সে লেখেন, ‘সত্যি’। 

সংবাদ প্রতিদিনকে দেওয়া সাক্ষাত্কারে ঠিক কী বলেছেন দিলীপবাবু? 

 ‘আমি শিল্পীদের বলছি আপনারা গান গান,নাচুন। ওটা আপনাদের শোভা পায়, রাজনীতি করতে আসবেন না। ওটা আমাদের ছেড়ে দিন, না হলে রগড়ে দেব। আর শিল্পীরা জানেন আমি কীভাবে রগড়াই’। 

একুশের ভোটের আগে টলিউডে গেরুয়া বা তৃণমূল শিবিরে যোগদান করেছেন একঝাঁক তারকা, তবে রাজনীতি থেকে নিজেকে দূরেই রেখেছেন অঙ্কুশ। রাজনীতির রং গায়ে না মাখলেও প্রতিবাদ করতে ভয় পান না তিনি, তা ভালোই বুঝিয়ে দিলেন। 

দিলীপ ঘোষের এই মন্তব্য নিয়ে কার্যত নিঃশ্চুপ বিজেপির তারকা প্রার্থীরা। একুশের বিধানসভা ভোটে গেরুয়া শিবির নির্বাচনী টিকিট দিয়েছেন রুদ্রনীল, শ্রাবন্তী, পায়েল,যশ, তনুশ্রীর মতো টলি তারকাদের। 

বন্ধ করুন