বাংলা নিউজ > বায়োস্কোপ > বিজেপির তারকা প্রার্থী তনুশ্রীর মিছিলে হামলার অভিযোগ, কাঠগড়ায় তৃণমূল

একুশের বিধানসভা ভোট নিয়ে সরগরম রাজ্য রাজনীতি। নির্বাচনে নজরে একঝাঁক তারকা প্রার্থী। তৃণমূল হোক বা বিজেপি, ভোট যুদ্ধে শামিল টলিপাড়ার নামী-দামী তারকারা। পালাবদলের সময়ে একদা তৃণমূল ঘনিষ্ঠ হিসাবে পরিচিত তনুশ্রী চক্রবর্তী (Tanusree Chakraborty) যোগ দিয়েছেন গেরুয়া শিবিরে। আর হিসাব মিলিয়ে ভোটের টিকিটও পেয়েছেন এই অভিনেত্রী। শ্যামপুর বিধানসভা আসন থেকে ভোটে লড়ছেন তনুশ্রী। আর এই তারকা প্রার্থীর প্রচার মিছিলে হামলার অভিযোগ উঠল। নিশানায় শাসকদল তৃণমূল। যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে ঘাসফুল শিবির।

বৃহস্পতিবার শ্যামপুরের পলতাবেড়িয়াতে ভোট প্রচার চালাচ্ছিলেন বিজেপি প্রার্থী তনুশ্রী চক্রবর্তী। সেই সময়ে বিজেপির এই প্রচার মিছিলের উপরে হামলার অভিযোগ উঠল। তনুশ্রী চক্রবর্তীর অভিযোগ, তাঁর মিছিল চলাকালীন কয়েকজন দুষ্কৃতী আচমকা হামলা চালিয়েছে। বিজেপির স্থানীয় নেতৃত্বের দাবি সেই হামলাকারীরা সকলেই তৃণমূল দলের সঙ্গে যুক্ত।হামলার জেরে বেশ কয়েকজন বিজেপি কর্মী। যদিও নিজেদের বিরুদ্ধে উঠা অভিযোগ অস্বীকার করেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল।

বৃহস্পতিবার তনুশ্রীর পাশাপাশি বিজেপির অপর তারকা প্রার্থী শ্রাবন্তীর রোড শো ঘিরেও ধুন্ধুমার বাধে। এক্ষেত্রে পুলিশের বিরুদ্ধে রোড শোয়ে বাধা দেওয়ার অভিযোগ ওঠে। বিজেপির স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে রীতিমতো হাতাহাতিতে জড়ায় পুলিশ। ঘটনায় আহত রঘুনাথপুর থানার আইসি।

বন্ধ করুন