বাংলা নিউজ > বায়োস্কোপ > সাংবাদিক বৈঠকের মাঝে মেজাজ হারালেন সায়নী! মন্তব্য 'ভোট বয়কট সমস্যার সমাধান নয়'
সায়নী ঘোষ , আসানসোলের তৃণমূল প্রার্থী
সায়নী ঘোষ , আসানসোলের তৃণমূল প্রার্থী

সাংবাদিক বৈঠকের মাঝে মেজাজ হারালেন সায়নী! মন্তব্য 'ভোট বয়কট সমস্যার সমাধান নয়'

  • বার্ন স্ট্যান্ডার্ড এলাকার বেহাল দশা নিয়ে প্রশ্ন করতেই তাল কাটল সাংবাদিক বৈঠকের। 

তৃণমূলের টিকিটে আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্র থেকে লড়ছেন সায়নী ঘোষ। গত মাসেই তৃণমূলে যোগ দিয়েছেন একদা বামমনস্ক হিসাবে পরিচিত সায়নী। জোরদার ভোট প্রচারও চালাচ্ছেন নায়িকা। তবে শুক্রবার ভোট প্রচারের ফাঁকে আচমকাই তাল কাটল। এদিন দুপুরে দলীয় কার্যালয়ে সাংবাদিক বৈঠকে বার্ন স্ট্যান্ডার্ড কলোনির প্রসঙ্গ উঠতেই মেজাজ হারালেন সায়নী।

দক্ষিণ আসানসোল বিধানসভার বার্ন স্ট্যান্ডার্ড কলোনির প্রায় ৮০০ পরিবার ভোট বয়কটের ডাক দিয়েছে। দীর্ঘদিন ধরে এই শিল্পাঞ্চল এলাকার মানুষ ক্ষুদ্ধ সরকারের প্রতি। পানীয় জল ও বিদ্যুতের মতো সাধারণ চাহিদা পূরণে ব্যর্থ সরকার, তাই ভোট না দেওয়ার সিদ্ধান্ত তাঁদের। এই প্রশ্ন করতেই চটে যান সায়নী। তিনি বলেন, ‘ভোট বয়কট কোনও সমাধান নয়। ভোট দিয়ে সমস্যার সমাধান করা যেতে পারে। ব্যক্তিগতভাবে এই মুহূর্তে আমি ক্ষমতায় নেই, তাই আমি কমিটমেন্ট দেওয়ার জায়গায় নেই’। তবে সায়নী যোগ করেন, ‘আমি তাঁদের সঙ্গে গিয়ে ব্যক্তিগতভাবে কথা বলব। তাঁদের পাশে থাকবার আশ্বাস দেব’। যদিও বার্ন স্ট্যান্ডার্ড রাষ্ট্রায়ত্ত সংস্থা মনে করিয়ে দেন তৃণমূল প্রার্থী, তবুও ক্ষমতায় এলে সমস্যার সমাধানে উদ্যোগী হবেন সায়নী।

এর আগেও আসানসোলের ভোট প্রচারে নেমে ‘বহিরাগত’ তকমা পেতে হয়েছে সায়নী, যে জায়গায় বিজেপির অগ্নিমিত্রা পাল, যিনি সায়নীর বিরোধী প্রার্থী তিনি ভূমিকন্যা। সেই নিয়ে এতটুকুও বিচলিত নন নায়িকা। তিনি জানান, ‘বাংলার সব মেয়ে বাংলার ভূমিকন্যা’। চার হাজার জনগণের আশীর্বাদ আছে চারজন বিরোধিতা করলে কিচ্ছু যায় আসে না, সাফ জবাব সায়নীর। 

বন্ধ করুন