বাংলা নিউজ > বায়োস্কোপ > কয়লা খনিতে শাড়ি পরে সায়নী ঘোষ, নিয়ম ভাঙার অভিযোগ তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে
জামুরিয়ার কয়লা খনিতে সায়নী ঘোষ
জামুরিয়ার কয়লা খনিতে সায়নী ঘোষ

কয়লা খনিতে শাড়ি পরে সায়নী ঘোষ, নিয়ম ভাঙার অভিযোগ তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে

শুক্রবার জামুড়িয়ার কোলিয়াড়ির ভিতরে ঢুকে নতুন বিতর্কে জড়ালেন সায়নী ঘোষ।

একুশের হাইভোল্টেজ বিধানসভা ভোটের অন্যতম চর্চিত কেন্দ্র আসানসোল দক্ষিণ। এই কেন্দ্রে দুই তারকার লড়াই, তৃণমূলের সায়নী ঘোষ বনাম বিজেপির অগ্নিমিত্রা পাল। ভোট যুদ্ধে এক ইঞ্চিও জমি ছাড়তে না-রাজ সদ্য রাজনীতির ময়দানে নামা সায়নী। গরমকে উপেক্ষা করে আসানসোল দক্ষিণের এপ্রান্ত থেকে অন্যপ্রান্তে চষে বেড়াচ্ছেন সায়নী। তবে এরমাঝেই শুক্রবার পাশের বিধানসভা কেন্দ্র জামুড়িয়ার কোলিয়াড়িতে বিতর্কে জডালেন সায়নী। 

রাজ্যে নির্বাচনের দামামা ইতিমধ্যেই বেজে গিয়েছে। প্রথম দফার ভোটগ্রহণ শনিবার। যদিও আসানসোল শিল্পাঞ্চলে ভোট গ্রহণ হবে সপ্তম দফায়। প্রচারের জন্য এখনও অনেকটা সময় পরে রয়েছে।  আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রে তারকা প্রার্থী সায়নী ঘোষকে নিয়ে উত্সাহের শেষ নেই। প্রচারে বেরোলে কেউ ফুলের মালা পরাচ্ছেন, কেউ ছবি তুলছেন, কেউ অটোগ্রাফ নিচ্ছেন।  জনসংযোগের ফাঁকে রাস্তায় শাড়ির কুঁচি ধরে সায়নীর দৌড়ানোর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এর জেরে ট্রোলিংয়ের মুখেও পড়তে হয়েছে সায়নীকে, পালটা জবাবও দিয়েছেন নায়িকা। 

শুক্রবার তৃণমূলের কর্মী-সমর্থকদের নিয়ে প্রচারে বেরিয়ে সায়নী ঘোষ আচমকা নিজের বিধানসভা এলাকা ছেড়ে পৌঁছে যান জামুয়ারির পিউর সিয়ারশোল কোলিয়াড়িতে। সেখানকার শ্রমিকদের সঙ্গে কথা বলেই থেমে থাকেননি সায়নী, মাথায় হেলমেট পরে কোলয়াড়ির ভিতরে ঢুকে পরেন সায়নী, এই নিয়ে শুরু নতুন বিতর্ক। কারণ কয়লা খনির ভিতরে এবার শাড়ি পরে যাওয়ার নিয়ম নেই। পাশাপাশি আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বাইরের ওই খনিতে কেন গেলেন সায়নী তাও স্পষ্ট নয়। এই নিয়ে প্রশ্ন করা হলে মন্তব্য এড়িয়ে যান তৃণমূলের ব্লক সভাপতি,দেবনারায়ণ দাস। তাঁর কথায়, 'আমার বিধানসভা এলাকায় এমন কোনও ঘটনা ঘটেনি, জামুরিয়ায় হয়েছে। এই বিষয়ে কিছু বলতে পারব না'।

বন্ধ করুন