বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বাংলার সঙ্গে হৃদয়ের সম্পর্ক', হিরণের সমর্থনে খড়গপুর পৌঁছে বার্তা মিঠুনের
খড়গপুরে মিঠুন 
খড়গপুরে মিঠুন 

'বাংলার সঙ্গে হৃদয়ের সম্পর্ক', হিরণের সমর্থনে খড়গপুর পৌঁছে বার্তা মিঠুনের

  • আজ বিকালে নন্দীগ্রামেও শুভেন্দু অধিকারীর হয়ে প্রচার সারবেন বিজেপির স্টার ক্যাম্পেনার মিঠুন। 

শেষ মুহূর্তের ভোট প্রচার জমে উঠেছে। মঙ্গলবার দিনভর বাংলার নানান প্রান্তে হাইপ্রোফাইল প্রচার। এদিন খড়গপুর সদরের বিজেপি প্রার্থী হিরণের সমর্থনে রোড-শোয়ে অংশ নিচ্ছেন মিঠুন চক্রবর্তী।  পয়লা এপ্রিল রাজ্যে দ্বিতীয় দফার ভোট। বৃহস্পতিবার যে ৩০টি আসনে ভোটগ্রহণ হবে তার মধ্যে রয়েছে হাইভোল্টেজ দুই কেন্দ্র- নন্দীগ্রাম এবং খড়গপুর সদর। 

মিঠুন ও হিরণ দুজনেই আগে তৃণমূল দলের সদস্য ছিলেন। এদিন হিরণের হয়ে ভোট চাইতে হজির বিজেপির স্টার ক্যাম্পেনার মিঠুন। জমকালো রোড-শোয়ের মাঝে হিরণকে পাশে নিয়ে কার্যত নেচে উঠলেন মহাগুরু। চারিদিকে উড়ল গেরুয়া আবির, আর জয় শ্রী-রাম ধ্বনি। দুজনের গলাতেই দলীয় উত্তরীয়, আর রজনীগন্ধার মালা। খড়গপুরের এক দূর্গামন্দিরে পুজো দিয়ে এদিন হিরণের সমর্থনে প্রচার শুরু করেন মহাগুরু।

এদিন নিজেকে হাইভোল্টেজ স্টার বলতে অস্বীকার করেন মিঠুন। সদ্য বিজেপিতে যোগ দেওয়া প্রাক্তন তৃণমূল সাংসদ বলেন, 'বাংলার সঙ্গে আমার সম্পর্ক হিরো আর ফ্যানের নয়। এঁদের সঙ্গে আমার হৃদয়ের সম্পর্ক। এঁনারা জানেন আমি তাঁদের কতটা ভালোবাসি, আর আমিও জানি তাঁরা আমাকে কতটা ভালোবাসেন'।

গত ৭ই মার্চ ব্রিগেড ময়দানে মোদীর সভায় বিজেপিতে যোগ দিয়েছিলেন মিঠুন, ২৫শে মার্চ থেকে পুরোদমে বিজেপি প্রার্থীদের সমর্থনে ভোট প্রচার শুরু করেছেন মিঠুন চক্রবর্তী। আজ বিকালে নন্দ্রীগ্রামেও শুভেন্দু অধিকারীর সমর্থনে প্রচার সারবেন মিঠুন। এছাড়াও দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপ, হুগলির তারকেশ্বরে রোড শো রয়েছে তারকার। 

মিঠুনের উপস্থিতি একুশের ভোটে বিজেপির বড় অক্সিজেন। মিঠুনকে দেখতে রাস্তার দু-ধারে উপচে পড়ছে আম জনতার ভিড়, যা বিরোধী শিবিরের অস্বস্তি বাড়াচ্ছে। 

বন্ধ করুন