বাংলা নিউজ > বায়োস্কোপ > কাজ শুরুর অনুমতি পেল টলিগঞ্জ,'এডিং-ডাবিংয়ের কাজ শুরু করুন': মুখ্যমন্ত্রী মমতা

কাজ শুরুর অনুমতি পেল টলিগঞ্জ,'এডিং-ডাবিংয়ের কাজ শুরু করুন': মুখ্যমন্ত্রী মমতা

তবে এখনই শ্যুটিং শুরু নয়…(ছবি-ফেসবুক)

তবে এখনই শ্যুটিং শুরু নয়। এর জন্য আরও কয়েকদিন অপেক্ষা করতে বললেন মুখ্যমন্ত্রী। 

করোনা সংকটে থমকে গিয়েছে জনজীবন। এই মহামারীর জেরে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত বিনোদন ইন্ডাস্ট্রি।লকডাউন শুরুর আগে থেকেই থমকে গিয়েছে শ্যুটিংয়ের কাজ। গত ১৮ মার্চ থেকে তালাবন্ধ টলিগঞ্জ। টেকনিশিয়ান থেকে ভারতলক্ষ্মী সর্বত্রই এক ছবি। মঙ্গলবার নবান্নের সভাঘরে করোনা পরিস্থিতি নিয়ে বৈঠকে টলিগঞ্জের শিল্পীদের কাজ শুরু করার অনুমতি দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানান- এডিটিং ও ডাবিংয়ের কাজ এখন শুরু করা যাবে। অর্থাত্ পোস্ট প্রোডাকশনের কাজ শুরু করার অনুমতি পেল টলিগঞ্জ। তবে এখনই শ্যুটিং শুরুর অনুমতি মেলেনি। তার জন্য দিন কয়েক অপেক্ষা করতে বললেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

নবান্নের জারি নির্দেশিকা 
নবান্নের জারি নির্দেশিকা 

ইতিমধ্যেই নবান্নের তরফে নির্দেশিকা জারি করা হয়েছে ফেডারেশন সভাপতি স্বরূপ বিশ্বাসের উদ্দেশ্যে, জানানো হয়েছে ইমপা, আর্টিস্ট ফোরামের সঙ্গে আলোচনার পর পোস্ট প্রোডাকশনের কাজের অনুমতি দেওয়া হল। তবে নির্দেশিকায় পরিষ্কার জানানো হয়েছে- কনটেনমেন্ট জোনের বাইরে অবস্থিত এডিটিং,ডাবিং,মিক্সিং স্টুডিও গুলিতেই একমাত্র কাজ করা যাবে।  কাজের সময় করোনা সংক্রান্ত সব সুরক্ষা মেনে চলতে হবে। হাইজিনের বিষয়টি খেয়াল রাখতে হবে।

১৭ মে পর্যন্ত দেশে জারি রয়েছে তৃতীয় পর্বের লকডাউন। আজ রাত আটটায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। তারপরই হয়ত শ্যুটিং শুরুর ব্যাপারে কোনও স্পষ্ট ধারণা পাওয়া যাবে। 

দিন কয়েক আগে ডিরেক্টরস অ্যাসোসিয়েশন অব ইস্টার্ন ইন্ডিয়া (ফিল্ম অ্যান্ড টেলিভিশন)'র তরফে করোনা পরবর্তী পরিস্থিতি শ্যুটিং নিয়ে একটি বিশেষ তালিকা প্রকাশ করা হয়। একগুচ্ছ নিময়বিধি মেনে চলার প্রস্তাবনা সেখানে দেওয়া হয়েছে। সরকারের তরফে সবুজ সংকেত মিললেই  সমস্ত সংগঠনের সঙ্গে আলোচনা করে শ্যুটিংয়ের নিময়বিধি ঠিক করা হবে। তবে শ্যুটিং চালু হলেও একাধিক বিধিনিষেধ যে থাকবে তা পরিষ্কার। 

 

বায়োস্কোপ খবর

Latest News

রাজভবনের বদলে মমতা বা অভিষেকের বাড়ির সামনে ধরনার প্রস্তাব দিতে পারেন শুভেন্দু মাত্র ৫২ বছরে প্রয়াত ভারতের প্রাক্তন পেসার জনসন, শোকপ্রকাশ কুম্বলের খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র অম্বুবাচী কী, জেনে নিন এই উৎসব সম্পর্কিত বিশেষ তথ্য যা আজও জাগায় শিহরণ লোকসভায় BJP-কে নাকানিচোবানি খাওয়ানোর পর এবার সরাসরি মোদীকে চ্যালেঞ্জ উদ্ধবের T20 WC 2024: জানেন কী কারণে IND vs AFG ম্যাচের আগে রেগে গেলেন রাহুল দ্রাবিড়? UGC নেট বাতিল নিয়ে মোদীকে কটাক্ষ খাড়গের, ‘প্রশ্ন ফাঁসের সরকার’ তোপ কংগ্রেসের ২৬ ডিগ্রি ছুঁতেই তাপপ্রবাহের সতর্কতা জারি ব্রিটেনে, হাসছেন ভারতীয়রা হামাসকে খতম করা সম্ভব না, অকপট স্বীকারোক্তি ইজরায়েলি সেনাকর্তার ভদকা দিয়ে ফুচকা খাইয়েও ফ্লপ! ৩ বছরেই বন্ধ প্রিয়াঙ্কার মার্কিন রেস্তোরাঁ সোনা

T20 WC 2024

খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.