বাংলা নিউজ > বায়োস্কোপ > আর্টিস্ট ফোরামের সভাপতির পদে রঞ্জিত মল্লিক, নতুন দায়িত্ব অঙ্কুশের কাঁধে
রঞ্জিত এবং অঙ্কুশ
রঞ্জিত এবং অঙ্কুশ

আর্টিস্ট ফোরামের সভাপতির পদে রঞ্জিত মল্লিক, নতুন দায়িত্ব অঙ্কুশের কাঁধে

  • ওয়েস্ট বেঙ্গল মোশান পিকচার আর্টিস্টস ফোরাম-এর নতুন কার্যকরী সমিতি নির্বাচিত হয়েছে।

ওয়েস্ট বেঙ্গল মোশন পিকচার্স আর্টিস্টস ফোরামের নব নির্বাচিত সভাপতি প্রবীণ অভিনেতা রঞ্জিত মল্লিক। শনিবার এই নির্বাচন সম্পন্ন হয়। কার্যকরী সভাপতি জিতেন্দ্র মদনানি (জিৎ)। সহ-সভাপতি পদে সব্যসাচী চক্রবর্তী, সুমন্ত মুখোপাধ্যায়, কৌশিক সেন, অপরাজিতা আঢ্য এবং ভরত কল। সাধারণ সম্পাদক শান্তিলাল মুখোপাধ্যায়। যুগ্ম সম্পাদক পদে দিগন্ত বাগচীর পাশাপাশি নতুন যোগ হয়েছেন অঙ্কুশ হাজরার নাম।

প্রসঙ্গত, টলিউডের সঙ্গে এক দশকেরও বেশি সময় ধরে যুক্ত অঙ্কুশ। প্রায় এক দশকের বেশি সময় কাটিয়ে এই সংগঠনে নিজের স্থান করলেন তিনি। সংগঠনে নতুন দায়িত্ব পেয়ে নিজেও খুব উচ্ছ্বসিত অভিনেতা। শিল্পীদের সার্বিক উন্নয়নের কথা মাথায় রেখে কাজ করতে চান তিনি বলে জানিয়েছেন। 

এই বছর উক্ত কার্যকরী সমিতি নির্বাচনে কোভিড অতিমারীকে মাথায় রেখে, ন্যূনতম সময় জমায়েত রাখার ভাবনা ছিল। প্যানেল ভোটিং প্রক্রিয়ার সাহায্য নেওয়া হবে বলে স্থির করা হয়েছিল এবং সদস্যদের কাছে সেই অনুযায়ী প্যানেলের প্রস্তাব চাওয়া হয়েছিল। 

নতুন কমিটিতে সহকারী সম্পাদক কুশল চক্রবর্তী এবং শুভাশিস মিত্র। কোষাধ্যক্ষ তাপস চক্রবর্তী। সহকারী কোষাধ্যক্ষ সোহন চট্টোপাধ্যায়। সাত সদস্যের কার্যনির্বাহী সমিতির সদস্য পার্থসারথি দেব, সুদীপ মুখোপাধ্যায়, অনিন্দ্য চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়, শুভ্রজিৎ দত্ত, শঙ্কর চক্রবর্তী(জুনিয়র) এবং পায়েল দে। 

 

 

বন্ধ করুন