বাংলা নিউজ > বায়োস্কোপ > Sohom-Dev: 'সব কিছু সমর্থন করতে পারি না...' সোহমের পাশ থেকে সরে গেলেন 'বন্ধু' দেবও

Sohom-Dev: 'সব কিছু সমর্থন করতে পারি না...' সোহমের পাশ থেকে সরে গেলেন 'বন্ধু' দেবও

দেব ও সোহম চক্রবর্তী

এক রেস্তোরাঁর মালিককে মারধরের অভিযোগ উঠেছে তৃণমূলের তারকা বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তীর বিরুদ্ধে। এই কান্ডে দেবের কী মত জানতে চাওয়া হলে দেব জানান, তিনি কোনও ভাবেই এই ঘটনাকে সমর্থন করেন না।

এক রেস্তোরাঁর মালিককে মারধরের অভিযোগ উঠেছে তৃণমূলের তারকা বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তীর বিরুদ্ধে। কেবল বিরোধীরা নন, বিনোদন জগতের অনেকেই তাঁর এই কাজকে সমর্থন করেনি এমনকী অভিনেতার পাশে নেই তাঁর দলের অনেকেই। ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যায় সোহমের সঙ্গে দেবের সম্পর্ক বেশ ভালো। সম্প্রতি লোকসভা নির্বাচনে জয়ীও হয়েছেন দেব। ভোটের অনেক আগে থেকেই তাঁকে ঘিরে ছিল আলোক বৃত্ত। তাই বন্ধুর এই কান্ডে তাঁর কী মত জানতে চাওয়া হলে দেব জানান, তিনি কোনও ভাবেই এই ঘটনাকে সমর্থন করেন না।

সোমবার দিল্লিতে পা রেখে দেব এই প্রসঙ্গে বলেন, “সোহম একজন জনপ্রতিনিধি। আমি ওকে বুদ্ধিমান বলে ভাবতাম। সোহম আমার খুব ভাল বন্ধু। কিন্তু বন্ধু বলে আমি সব কিছু সমর্থন করতে পারি না। এক্ষেত্রে সোহমের ক্ষমা চাওয়া উচিত। সোহমের সঙ্গে আমি কথা বলেছি, ও ঠিক কাজ করেনি।"

আরও পড়ুন: কেউ পেলেন, কেউ দিলেন! চপেটাঘাতের শব্দে জেরবার বিনোদন থেকে রাজনীতি! কঙ্গনা, সোহমদের নিয়ে কী বলছেন তারকারা

প্রসঙ্গত, সোহমের এই ঘটনা প্রসঙ্গে হিন্দুস্থান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে টলিপাড়ার আরও এক অভিনেতা কৌশিক সেন তাঁকে দেবকে অনুসরণ করার পরামর্শ দেন। তিনি বলেন, "আমার কাছে অবশ্য আগে ওঁর অভিনেতার পরিচয়টাই গুরুত্বপূর্ণ। যেদিন এই ঘটনা ঘটে সেদিন কিন্তু তিনি কোনও দলের হয়ে প্রতিনিধিত্ব করেনি, একজন অভিনেতা হিসেবে আমাদের প্রতিনিধি হয়ে গিয়েছিলেন। তাই এই ঘটনায় আমাদের পুরো ফিল্ম ইন্ডাস্ট্রির মুখ পুড়েছে। সোহমকে বুঝতে হবে যে তৃণমূলের গুন্ডাদের সংখ্যা কিন্তু অনেক বেশি, তাই আর সেই সংখ্যা বাড়ানোর কোনও প্রয়োজন নেই। সোহমের বরং উচিত দেবকে অনুসরণ করা। এই যে হিরণের মতো একজন সাব স্ট্যান্ডার্ড অভিনেতা তথা সাব স্ট্যান্ডার্ড প্রার্থী দেবকে নিয়ে যে এত খারাপ কথা বলেছেন তার প্রত্যুত্তরে মারধর দূরে থাক, দেব একটা উত্তরও দেয়নি। তাই সোহমের উচিত শেখ শাহজাহানকে অনুকরন না করে, দেবকে অনুসরণ করা।"

আরও পড়ুন: 'আমি শাহরুখের ফ্যানেদের খুব ভয় পাই…' নায়কের সঙ্গে কাজ না করার প্রসঙ্গে বিস্ফোরক অনুরাগ

কী ঘটেছিল নিউটাউনের রেস্তরাঁয়?

 

শুক্রবার সন্ধ্যায় কলকাতার নিউটাউনে এক রেস্তরাঁয় শ্যুটিং করছিলেন বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তী। সেই রেস্তরাঁর মালিককে মারধর করার অভিযোগ ওঠে সোহমের বিরুদ্ধে। অন্যদিকে, তৃণমূল বিধায়ক অভিনেতা সোহম দাবি করেন, রেস্তরাঁর মালিক এবং কর্মচারী খারাপ ব্যবহার করেন। শুধু তাই নয় রাজ্যের শাসকদলের অন্যতম প্রধান মুখ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামেও কুৎসা করেন ওই রেস্তরাঁ মালিক। তখনই নাকি বচসা বাঁধে। তারপর তা হাতাহাতির দিকে মোড় নেয়।

বায়োস্কোপ খবর

Latest News

রেললাইনের ট্র্যাকে বসেছিল ১০ সিংহ, দ্রুত গতিতে ট্রেন আসতেই ঘটল অদ্ভুত কাণ্ড আইন বহির্ভূতভাবে বিরোধীদের মুখ বন্ধ করতে চাইছে শাসকদল, ফল ভালো হবে না: শুভেন্দু মোদীর সঙ্গে সাক্ষাতের পর ভারত-কানাডার মিলমিশের 'সুযোগ’ দেখতে পাচ্ছেন ট্রুডো! কেমব্রিজে মহারাজের বোট সফর! ডোনা-সৌরভের রোম্যান্টিক ছবি ভাইরাল, কে করলেন শেয়ার? ১০ দিনের মধ্যে বকেয়া তিন কোটি মেটাতে হবে- আইনি হুমকি সদ্য বরখাস্ত স্টিম্যাচের মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল আজ কাদের প্রেমের জীবন খালি খালি লাগতে পারে? দেখে নিন কী বলছে আজকের প্রেম রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.