বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh-Aishwarya: বিয়ের আংটি খুলেছেন অভিষেক! এবার বউমা ঐশ্বর্যকে আনফলো করলেন অমিতাভ?

Amitabh-Aishwarya: বিয়ের আংটি খুলেছেন অভিষেক! এবার বউমা ঐশ্বর্যকে আনফলো করলেন অমিতাভ?

অমিতাভ-ঐশ্বর্য

এদিকে এরই মাঝে সামনে এসেছে আরও একটা বড় খবর। শোনা যাচ্ছে, আদরের বউমা ঐশ্বর্য রাই বচ্চনকে নাকি সোশ্যাল মিডিয়ায় আনফলো করে দিয়েছেন খোদ Big B অমিতাভ বচ্চন। সম্প্রতি অমিতাভের ইনস্টাগ্রাম প্রোফাইল ঘেঁটে দেখা গিয়েছে তিনি বউমা ঐশ্বর্যকে ফলো করছেন না। 

বেশ কয়েকমাস ধরে বচ্চন পরিবারে ভাঙনের খবর সামনে আসছে। শোনা যাচ্ছিল বি-টাউনের জনপ্রিয় দম্পতি ঐশ্বর্য-অভিষেকের সম্পর্ক নাকি ভাঙনের পথে। গত ১ নভেম্বর ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য। সেদিন তাঁর পাশে ছিলেন শুধু তাঁর মেয়ে আরাধ্যা এবং মা বৃন্দা রাই। সেদিন ছিলেন না অভিষেক বা বচ্চন পরিবারের অন্যান্যরা।

বউ-এর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় স্ত্রীকে শুকনো শুভেচ্ছা জানিয়েছিলেন অভিষেক। তখন থেকেই সন্দেহ ক্রমাগত বাড়তে থাকে, যে অভিষেক-ঐশ্বর্যর সুখের স্বর্গে ফাটল ধরেছে। এদিকে কয়েকদিন আগে এক অনুষ্ঠানে অভিষেকের হাতে দেখা যায়নি তাঁর বিয়ের আংটি। যে আংটি কোনওদিনই হাতছাড়া করতেন না অভিষেক, সেটি তাঁর হাতে না থাকাতেই চিন্তিত হয়ে পড়েন অনুরাগীরা।  অনেকেই কমেন্ট বক্সে লিখে বসেন, ‘তাহলে ভাঙন নিশ্চিত!’

এদিকে এরই মাঝে সামনে এসেছে আরও একটা বড় খবর। শোনা যাচ্ছে, আদরের বউমা ঐশ্বর্য রাই বচ্চনকে নাকি সোশ্যাল মিডিয়ায় আনফলো করে দিয়েছেন খোদ Big B অমিতাভ বচ্চন। সম্প্রতি অমিতাভের ইনস্টাগ্রাম প্রোফাইল ঘেঁটে দেখা গিয়েছে তিনি বউমা ঐশ্বর্যকে ফলো করছেন না। যদিও কারোর দাবি, অভিতাভ-ঐশ্বর্য নাকি কোনওদিনই একে অপরকে ফলো করতেন না। কারোর আবার দাবি, ইনস্টাগ্রামে নিরাপত্তা সংক্রান্ত কারসাজির কারণেই নাকি Big B ঐশ্বর্যকে আদৌ ফলো করেন কিনা সে বিষয়টি স্পষ্ট নয়। তবে যে যাই বলুন, সিঁদুরে মেঘ দেখছেন ঐশ্বর্য-অভিষেক অনুরাগীরা।

এদিকে বেশকিছুদিন হল বচ্চন পরিবার ছেড়ে মায়ের কাছে গিয়ে থাকছেন ঐশ্বর্য। শোনা যাচ্ছিল শাশুড়িমা জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চন নন্দার সঙ্গে নাকি তাঁর বিরোধ চরমে উঠেছে। এমনকি অমিতাভের জন্মদিনেও শুভেচ্ছা জানাতে নভ্যা ও অগস্ত্যকে ছবি থেকে কেটে পোস্ট করেন ঐশ্বর্য। তখনই সন্দেহ দানা বাঁধতে শুরু করেছিল। তারপর সেই জল্পনা জারি রেখে মণীশ মালহোত্রার দীপাবলির পার্টিতেও ঐশ্বর্যর সঙ্গে দেখা যায়নি অভিষেককে। আবার বচ্চন পরিবারের দীপাবলির পার্টির দিন মেয়েকে নিয়ে বাড়ি ছেড়ে মায়ের বাড়িতে চলে যান ঐশ্বর্য। তবে সত্যিই অভিষেক-ঐশ্বর্যর বিচ্ছেদ নিশ্চিত কিনা তা সময়ই বলবে। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ইনিংস শেষ ব্রুস অক্সেনফোর্ড-পল উইলসনের! ২ আম্পায়ারকে গার্ড অফ অনার দিয়ে সম্মান লোকসভা ভোটে তৃণমূলের টিকিটে রচনা! কোন আসন থেকে দাঁড়াবেন টিভির দিদি নম্বর ১ 'আমার গায়ের চামড়া পুড়ে যায়', 12th Failএর প্রস্তুতিতে কঠিন অভিজ্ঞতা বিক্রান্তের ‘অনেকে গদ্দারদের সঙ্গে যোগাযোগ রাখছে’‌, সভা থেকে নেতা–কর্মীদের সতর্ক করলেন মমতা সলমনকে কোলে তুলতে না পেরে শেরাকে ডাকলেন অনন্ত! এরপরই তো শুরু হল আসল মজা প্যারিস অলিম্পিক গেমসের আগেই আন্তর্জাতিক ব্যাডমিন্টন থেকে অবসর নিলেন সাই প্রণীত ই-মেলে নয়, ডাকযোগে রাষ্ট্রপতির কাছে ইস্তফাপত্র পাঠালেন বিচারপতি গঙ্গোপাধ্যায় সলমনের জন্যই নাকি ‘নিউ ইয়র্ক’ করতে রাজি হন ক্যাটরিনা! এতদিনে ফাঁস হল বড় সিক্রেট স্প্যাম কল, প্রতারণার চেষ্টায় জীবন দুর্বিসহ? রিপোর্ট করুন সরকারের চক্ষু পোর্টালে তাপমাত্রায় রোলার-কোস্টার রাইড! বৃষ্টির সম্ভাবনা কি আছে? জানুন আবহাওয়ার খবর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.