বাংলা নিউজ > বায়োস্কোপ > দ্বিতীয় চোখে অস্ত্রোপচারের পর ভক্তদের কী উপদেশ দিলেন অমিতাভ?
অমিতাভ বচ্চন। (ইনস্টাগ্রাম)
অমিতাভ বচ্চন। (ইনস্টাগ্রাম)

দ্বিতীয় চোখে অস্ত্রোপচারের পর ভক্তদের কী উপদেশ দিলেন অমিতাভ?

  • দ্বিতীয় চোখের অস্ত্রোপচারের পর ভাল রয়েছেন তিনি। টুইটের মাধ্যমে নিজের সুস্থতার কথা জানিয়েছেন অমিতাভ বচ্চন। তবে চোখের অস্ত্রোপচারের পরে তাঁর উপলব্ধির কথা নিজের ভক্তদের সঙ্গে শেয়ার করার পাশাপাশি তাঁদের সাবধান করে বলেছেন, কেউ যেন চোখের চিকিৎসা ফেলে না রাখেন। নয়তো অন্ধ হয়ে যাওয়ারও সম্ভাবনা থেকে যাবে।

সম্প্রতি অমিতাভের বাঁ চোখে অস্ত্রোপচার হয়েছে। এবং সেই অস্ত্রোপচার সাফল্যের সঙ্গে হয়েছে বলেই জানিয়েছেন তিনি। এই অস্ত্রোপচারের পর বিগ বি নিজের উপলব্ধির কথা টুইটে লিখেছেন, ‘দ্বিতীয় অস্ত্রোপচারও ভাল হয়েছে… সুস্থ হয়ে উঠছি… সব ভাল আছে… সবই আধুনিক চিকিৎসা ব্যবস্থার আশীর্বাদ এবং ডাক্তার এইচএমের হাতের দক্ষতা… জীবন বদলে যাওয়ার মতো অভিজ্ঞতা… যা দেখতে পাওয়া যাচ্ছিল না, এ বার সেটাও দেখা যাবে… সত্যি সত্যি পৃথিবী খুব সুন্দর!!’ 

টুইটের পাশাপাশি ব্লগেও নিজের মনের কথা শেয়ার করেছেন। এর আগে ডান চোখে তাঁর অস্ত্রোপচার হয়েছিল। তবে সে বার পুরো সুস্থ হতে কিছুটা সময় বেশি লেগেছিল। এ বার অবশ্য কোনও জটিলতা নেই। তবে ভক্তদের তিনি বারবার মনে করিয়ে দিয়েছেন, চোখের চিকিৎসার ক্ষেত্রে কোনও রকম গাফিলতি যেন কেউ না করেন। সেটা করলে অন্ধও হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে। তাই অমিতাভের উপদেশ, চোখের সমস্যা ফেলে না রাখে দ্রুত চিকিৎসকের পরামর্শ নিতে হবে।

বন্ধ করুন