বাংলা নিউজ > বায়োস্কোপ > বরকে বরণ করতে দৌড়ে মন্ডপে হাজির গুনগুন, কনের অবাক কাণ্ড দেখে হয়রান সকলে!
কনের অবাক কাণ্ড! 
কনের অবাক কাণ্ড! 

বরকে বরণ করতে দৌড়ে মন্ডপে হাজির গুনগুন, কনের অবাক কাণ্ড দেখে হয়রান সকলে!

  • গুনগুন-সৌজন্যের বিয়ে হতে চলেছে একদম অন্যরকম। আপনারা তৈরি তো এই বিয়ের সাক্ষী থাকতে? 

সোজা পথের পথিক নয় গুনগুন, সে কথা তো এতদিনে সকলেই বুঝে গিয়েছে। তবে বিয়ের আসরে সে যে এমন এক কাণ্ড ঘটিয়ে বসবে তা আর কে জানত! প্রচলিত রীতি বলে শুভদৃষ্টির আগে নাকি কনেকে বরের মুখ দেখতে নেই, তবে বরের সাজে সৌজন্যকে দেখতে উতলা গুনগুন। ‘আমার বিয়ে, আমার বর, আমি যাব না দেখত’, হ্যাঁ, এই ভাবনা নিয়েই দৌড়ে বর দেখতে হাজির গুনগুন। হ্যাঁ, কথা হচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’র। গুনগুন-সৌজন্যর বিয়ের পর্ব নিয়ে সেখানে এখন হুলুস্থুলু কাণ্ড। এর মাঝেই সামনে এল ধারাবাহিকের নতুন প্রোমো। সেখানেই এই ছবি ধরা পড়েছে।

ধুতি পরে কতখানি ‘ক্যাবলাকান্ত’ লাগছে সৌজন্যকে সেই উদ্দেশ্য নিয়ে গুনগুনের দৌড়ে বর দেখতে যাওয়া। যদিও সেই কাণ্ডর জেরে অপ্রস্তুতে গোটা পরিবার। সৌজন্য নিজেও অবাক হবু স্ত্রীর এই কাণ্ডে। 

গুনগুন-সৌজন্যর বিয়ে যে একটু অন্যরকম তা আর বলার অপেক্ষা রাখে না। বিয়ের দিন গুনগুনের সাজটাও বেশ আলাদা। ট্র্যাডিশ্যানাল বেনারসি নয়, লাল লেহেঙ্গায় সেজেছে গুনগুন। সঙ্গে আবার কপালে চন্দনের আল্পনা, লাল টিপ, মাথায় মুকুট- অর্থাত্ বাঙালিয়ানার ছোঁয়াও রয়েছে। 

অফ-স্ক্রিনে কনের সাজে সম্প্রতি টুম্পা গানে ঠুমকা লাগাতে দেখা গিয়েছে পর্দার গুনগুন অর্থাত্ অভিনেত্রী তৃণা সাহাকে। সঙ্গ দিয়েছেন তাঁর দুই অন-স্ক্রিন ননদ, অভিনেত্রী সোনাল মিশ্রা ও প্রিয়াঙ্কা। সেই ভিডিয়োও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

কৌশক রায় ও তৃণা সাহা অভিনীত খড়কুড়ো অল্প কয়েকমাসের মধ্যেই দর্শক মনে পাকা জায়গা করে নিয়েছে। যৌথ পরিবারের আদর্শ ও বন্ধনের উপর তৈরি এই সিরিয়াল টিআরপি তালিকাতেও দ্বিতীয়স্থান ধরে রেখেছে লম্বা সময় জুড়ে। মোহর এবং করুণাময়ী রাণী রাসমণির মতো দীর্ঘদিন ধরে জারি থাকা সিরিয়াল দুটিকে জোর টেক্কা দিচ্ছে ‘খড়কুটো’। গুনগুন-সৌজন্যর বিয়ে ভাগ্য সিরিয়ালের সৌভাগ্য ধরে রাখে কিনা সেটাই দেখবার।

বন্ধ করুন