বাংলা নিউজ > বায়োস্কোপ > কী এমন ঘটল যে নবনীতার গায়ে হাত তুললেন জিতু?
জিতু-নবনীতা।
জিতু-নবনীতা।

কী এমন ঘটল যে নবনীতার গায়ে হাত তুললেন জিতু?

  • টলি পাড়ায় তীব্র গুঞ্জন, নবনীতা-জিতুর সম্পর্ক ভাঙনের পথে। এরই মধ্যে আবার সোশ্যাল মিডিয়ায় তাঁদের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, নবনীতার গায়ে হাত তুলেছেন জিতু। 

শেষ পর্যন্ত কি না নবনীতার গায়ে হাত তুললেন জিতু? অবাক হচ্ছেন? কিন্তু এমনটাই ঘটেছে। জিতু যে নবনীতার গায়ে হাত তুলেছেন, তার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়ে গিয়েছে।

আসলে পুরো বিষয়টি একেবারেই মজার ছলে। সোশ্যাল মিডিয়ার দৌলতে এমন ভিডিয়ো ইদানীং সকলে পোস্ট করে থাকেন। নতুন কিছু নয়। সম্প্রতি এ ধরণেরই একটি ভিডিয়ো পোস্ট করেছেন জিতু-নবনীতা। তাতে দেখা যাচ্ছে, নিজেদের বেডরুমে শুয়ে রয়েছেন দু'জনে। 'রাজা হিন্দুস্থানি' সিনেমার 'পরদেশি পরদেশি' গানটি গাইছেন জিতু। পাশে চাদর ঢাকা দিয়ে শুয়ে নবনীতা। হঠাৎ করেই তিনি গানটি মাঝখানে গেয়ে ওঠেন। আর এতেই রেগে গিয়ে সপাটে নবনীতাকে মেরে দেন জিতু। এরই সঙ্গে তাঁকে রাগী গলায় বলতে শোনা যায়, 'বিচ মে মত বোল'। নবনীতা ঘাবড়ে চাদর দিয়ে মুখ ঢেকে নিলে জিতু আবার নিজের মনে গান গাইতে শুরু করে দেন।

এই ভিডিয়োটি পোস্ট করার পর তাঁদের অনুরাগীরা দারুণ মজা পেয়েছেন।  তাঁদের দুষ্টুমিষ্টি খুনসুটিতে আপ্লুত তাঁরা। তবে মাঝখানে জিতু-নবনীতার ব্রেক-আপ নিয়ে তীব্র গুঞ্জন ছড়িয়েছিল। বিয়ের দেড় বছরের মধ্যেই তাঁদের সম্পর্কে চিড় ধরেছে বলে অনেকেই দাবি করেছিলেন। কিন্তু যাবতীয় গুঞ্জনকে উড়িয়ে দু'জনে মিলে দিব্যি সংসার করছেন।

এরই মধ্যে শোনা যাচ্ছে, নবনীতা অভিনীত 'দ্বীপ জ্বেলে যাই' ধারাবাহিকটি হিন্দিতেও রিমেক হতে চলেছে। শুধু তাই নয়, হিন্দিতেও সিরিয়ালটির পরিচালক হতে চলেছেন সুশান্ত দাস। এই সিরিয়ালের হাত ধরেই অভিনয়ের জগতে পা রেখেছিলেন নবনীতা। তাঁর অভিনীত দিয়া চরিত্রটি খুব জনপ্রিয়ও হয়েছিল।

বন্ধ করুন