বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়ের আবদারে সুইমিং পুলে স্লাইডিং করতে গিয়েছিলেন, তার পর কী ঘটল অক্ষয়ের সঙ্গে?
অক্ষয় কুমর এবং তাঁর মেয়ে নিতারা।
অক্ষয় কুমর এবং তাঁর মেয়ে নিতারা।

মেয়ের আবদারে সুইমিং পুলে স্লাইডিং করতে গিয়েছিলেন, তার পর কী ঘটল অক্ষয়ের সঙ্গে?

  • ছুটি কাটাতে গিয়েছিলেন অক্ষয় কুমার এবং তাঁর পরিবার। আর ছুটির শেষ দিন মেয়ের আবদারে সুইমিং পুলে স্লাইডিং করতে গিয়েছিলেন। তার একটি ভিডিয়ো অক্ষয় শেয়ার করেছেন। সেখানেই দেখা গিয়েছে, কী ভাবে তিনি জলে আছড়ে পড়েছেন। ভিডিয়োটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে।

সম্প্রতি দুই সন্তানকে নিয়ে ছুটি কাটাতে কোনও একটি সমুদ্রের তীরে গিয়েছিলেন অক্ষয় কুমার-টুইঙ্কেল খান্না। কোথায় গিয়েছেন, সেই জায়গার নামা তাঁরা খোলসা করেননি। তবে ছুটির মেজাজে থাকার নানা ছবি তাঁরা পোস্ট করেছেন। এর মধ্যে সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে অক্ষয়ের পোস্ট করা একটি ভিডিয়ো। যেখানে অক্ষয়কে দেখা গিয়ছে, মেয়ে নিতারার আবদারে তাঁর প্রিয় ‘ফিসি’ নিয়ে সুইমিং পুলে স্লাইডিং করতে।

স্লাইডিংয়ের শুরুটা একেবারে ঠিকঠাক হলেও, শেষ রক্ষা হয়নি। জলের মধ্যে কি্ছুটা বেকায়দায় উল্টে পড়েন অক্ষয়। আর সেটা দেখে নিতারা বেজায় খুশি। যদিও ভিডিয়োতে নিতারাকে দেখা যায়নি, তবে তার গলার আওয়াজ পাওয়া গিয়েছে। অক্ষয় সেই ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, ‘ছুটির শেষ দিন.... বুঝে নিন, কে আমাকে বাধ্য করেছে, তার প্রিয় ফিসি নিয়ে স্লাইডিং করার জন্য... তার পর হাসিতে লুটিয়ে পড়েছে’।

বন্ধ করুন