বাংলা নিউজ > বায়োস্কোপ > Oscar Gifts Bag: অস্ট্রেলিয়ায় জমি সহ অস্কার নমিনিরা ১ কোটি টাকার গিফট ব্যাগে কী কী পান?

Oscar Gifts Bag: অস্ট্রেলিয়ায় জমি সহ অস্কার নমিনিরা ১ কোটি টাকার গিফট ব্যাগে কী কী পান?

অস্কার নমিনিরা ১ কোটি টাকার গিফট ব্যাগে কী কী পান?

Oscar Gifts Bag: লস অ্যাঞ্জেলেসের মার্কেটিং কোম্পানি ডিসটিঙ্কটিভ অ্যাসেট অস্কার নমিনিদের একটি করে আনঅফিসিয়াল গিফট ব্যাগ দিয়ে থাকে। এই গিফট ব্যাগ মূল চারটে অভিনয় বিভাগ এবং সেরা পরিচালক বিভাগে মনোনীত হওয়া সদস্যদের দেওয়া হয়ে থাকে।

ভারতীয় সময় অনুযায়ী ১৩ মার্চ অনুষ্ঠিত হয়ে গেল ৯৫তম আকাদেমি পুরস্কার। লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে এদিনের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ইন্ডিপেন্ডেন্টের সূত্রে জানানো হয়েছে যাঁরা বিজয়ীর তালিকায় জায়গা করত পারলেন না অথচ নমিনেশন পেয়েছিলেন তাঁরা এভরিওয়ান উইনস গিফট ব্যাগ পেয়েছেন যার মূল্য ভারতীয় টাকায় ১.০৩ কোটি টাকা।

এই এভরিওয়ান উইনস গিফট ব্যাগটি প্রতি বছর অস্কারে যাঁরা মনোনীত হন তাঁদের কনসোলেশন প্রাইজ হিসেবে দেওয়া হয়। এটা মূলত মূল বিভাগগুলোর মনোনীত প্রার্থীদের দেওয়া হয়ে থাকে, অর্থাৎ সেরা পরিচালক, সেরা অভিনেত্রী, সেরা অভিনেতা, সেরা সহ অভিনেতা, সেরা সহ অভিনেত্রী বিভাগ। লস অ্যাঞ্জেলেসের একটি কোম্পানি ডিসটিঙ্কটিভ অ্যাসেট এই গুডি ব্যাগগুলো দিয়ে থাকেন। তবে এই মার্কেটিং সংস্থা কিন্তু কোনও ভাবেই অস্কারের সঙ্গে যুক্ত নয়, তবুও ২০০২ সাল থেকে এই গিফট ব্যাগগুলো দিয়ে আসছে।

কী কী থাকে এই গিফট ব্যাগগুলোতে?

গার্ডিয়ান জানিয়েছে যে অস্কারের এই গিফট ব্যাগগুলোতে জাপানিজ মিল্ক ব্রেড থেকে ইতালির একটি দ্বীপে ভ্রমণ থেকে কসমেটিক ট্রিটমেন্ট, অস্ট্রেলিয়ায় একটি প্লট সহ আরও অনেক কিছু মিলবে। এখানে মোট ৬০টি উপহার থাকে।

অস্কার নমিনিরা একটি ইতালিয়ান লাইটহাউজে মোট ৮ জনকে নিয়ে গিয়ে থাকতে পারেন। এই উপহারের দাম ৭.৩ লাখ টাকা। এছাড়া এখানে ৩২.৭ লাখ টাকার একটি ১০ একর কানাডিয়ান জমি, দ্য লাইফস্টাইল উপহার হিসেবে পাওয়া যায়। এমনটাই জানা গিয়েছে ফোর্বসের তরফে।

ইতালিয়ান লাইটহাউজ হচ্ছে একটি ইউনিক জায়গা যা মূলত তারকাদের ব্যক্তিগত সময় কাটানোর জন্যই বানানো হয়েছে। এমনটাই জানিয়েছেন দ্য ডিসটিঙ্কটিভ অ্যাসেটের প্রতিষ্ঠাতা, ল্যাশ ফ্যারি। তিনি আরও বলেন, এটা ভীষণই ব্যক্তিগত একটি জায়গা যা ইতালির একটি দ্বীপের পাড়ে অবস্থিত।

এছাড়া ২৫,০০০ ডলারের প্রজেক্ট ম্যানেজমেন্ট ফিজ পাবেন তাঁরা তাঁদের বাড়ি ঠিক করার জন্য। এই টাকা মেইসন কনস্ট্রাকশনের তরফে দেওয়া হয়। এছাড়া চুল ঠিক করা, ফেস লিফট করা, ইত্যাদির মতো একাধিক কসমেটিক সার্জারির জন্য ৪১,০০০ ডলারের উপহার পাবেন।

এছাড়া জাপানিজ মিল্ক ব্রেড মিলবে এই ব্যাগে যার মূল্য ১৮ ডলার। সঙ্গে থাকবে এক প্যাক ক্লিফ থিন যার দাম ১৩.৫৬ ডলার।

কিন্তু কেন পুরস্কার দেওয়া হয় নমিনিদের?

দ্য ডিসটিঙ্কটিভ অ্যাসেটের কর্ণধার জানান 'আমরা ভেবেছিলাম কী করে কিছু না করেও আকাডেমির সঙ্গে যুক্ত না থেকেও কিছু করতে পারি। তখন ঠিক করি আমরা নমিনিদের উপহার দিতে পারি। অর্থাৎ তাঁরা হেরে গেলেও তাঁরা এই দুর্দান্ত উপহার পাওয়ার যোগ্য। আর যদি তাঁরা অস্কার জেতেন তাহলে সেটা চেরি অন দ্য টপ হবে।'

বায়োস্কোপ খবর

Latest News

লোকসভা ভোটে বাংলায় BJP-র ফল নিয়ে 'বিস্ফোরণ' নড্ডার, অঙ্ক মিলল না শাহের সঙ্গে! গ্রহের অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে শনি জয়ন্তীতে রাশি অনুসারে করুন এইগুলি দান জয় নিয়ে নিশ্চিত NDA? মোদীর শপথের জন্য এবার ভাঙবে প্রথা! ১ মাস আগেই ঠিক হয় সবকিছু কৃতজ্ঞ.. টানা দ্বিতীয় বার T20-তে ICC-র বর্ষসেরা প্লেয়ার হয়ে উচ্ছ্বসিত সূর্য জয়ার পর, ঐশ্বর্যকে ‘অপমান’ অমিতাভের? নেটপাড়া খচে লাল, বউমার সাথে কী করল বিগ বি পর্নস্টারকে ঘুষকাণ্ডে কোণঠাসা ট্রাম্প নিজেকে তুলনা করলেন মাদার টেরিজার সঙ্গে! আজ কাদের প্রেমের সম্পর্কের অবনতি হতে পারে? দেখে নিন কী বলছে আজকের প্রেম রাশিফল T20 WC: ভারত-পাক ম্যাচে জঙ্গি হামলার হুমকি, বাড়ানো হচ্ছে নিরাপত্তা ব্যবস্থা সেনসেক্সে 'ধসের' পর শেয়ার বাজার নিয়ে বড় দাবি শাহের, বললেন- '১২০০-১৩০০ পয়েন্ট…' '...বিশ্বে কেউ গান্ধীকে চিনত না', কংগ্রেসকে তোপ দাগতে গিয়ে বিস্ফোরক দাবি মোদীর

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.