বাংলা নিউজ > বায়োস্কোপ > জিমে ব্যস্ত উর্বশীর সিঁথিতে সিঁদুর, হাতে শাখা-পলা! গোপনে কি বিয়ে সারলেন নায়িকা?
জিমে মগ্ন উর্বশী
জিমে মগ্ন উর্বশী

জিমে ব্যস্ত উর্বশীর সিঁথিতে সিঁদুর, হাতে শাখা-পলা! গোপনে কি বিয়ে সারলেন নায়িকা?

  • উর্বশী রাউতেলার এই ফিটনেস ভিডিয়ো নিয়ে ব্যাপক শোরগোল সোশ্যাল মিডিয়ায়। 

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু, একের পর এক সুন্দরীর দৌড়ে সেরার খেতাব রয়েছে তাঁর মুকুটের পালকে। বেশ কিছু জনপ্রিয় সিঙ্গেলসেও ঝলক দেখা গেছে উর্বশী রাউতেলার। এখন বলিউডে আইটেম সং-এর পাশাপাশি ছবিতে অভিনয় এবং ওয়েব সিরিজে দাপিয়ে কাজ করছেন তিনি। 

সম্প্রতি উর্বশীর একটি ছবি ভাইরাল হয়েছে। সিঁথিতে সিঁদুর, হাতে শাখা-পলা। যা থেকে গুঞ্জনের সৃষ্টি হয়, চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন উর্বশী রাউতেলা। কিন্তু আদতে একেবারেই তা নয়। আগামী ছবির জন্য যে চরিত্রে শ্যুটিং করছেন, সেই চরিত্রের লুক। সেই ছবিই ভাইরাল হয়েছে। 

অভিনেত্রীর আগামী ছবির নাম ‘ইনসপেক্টর অবিনাশ’ পরিচালনায় নীরাজ পাঠক। উর্বশীর বিপরীতে দেখা যাবে অভিনেতা রণদ্বীপ হুডাকে। ছবির মহরতও সারা হয়ে গেছে ইতিমধ্যে। ছবির প্রযোজনায় রয়েছে কৃষাণ চৌধুরি এবং নীরাজ পাঠক। খুব শীঘ্রই একসঙ্গে পর্দায় দেখা মিলবে উর্বশী-রণদ্বীপ জুটিকে।

সামাজির দারুণ অ্যাক্টিভ উর্বশী। প্রায় প্রতিনিয়তই নিজের সম্পর্কিত পোস্ট করতে থাকেন তিনি। সম্প্রতি, জিমের পোশাক পরে ৩০ কিলো ওয়েট তুলছেন তিনি। মাথায় সিঁদুর হাতে শাখা পলা। এই বেশেই জিম করছেন ভারতীয় সুন্দরী। তেমনই একটি ভিডিও পোস্ট করেন উর্বশী রাউতেলা। যা ফের একবার নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

জিমেও শাখা, পলা, সিঁদুর দেখে উর্বশী ভক্তদের মনে ফের প্রশ্ন দানা বাঁধতে শুরু করে। তবে কী বিয়ে করে ফেলেন অভিনেত্রী? আসলে নতুন চরিত্রের জন্যই এই বেশে আছেন তিনি। খুব শীঘ্রই পর্দায় দেখা মিলবে অভিনেত্রীর। নিজের স্কিন টোনের থেকে ডাউন স্কিন টোনে দেখা যাবে উর্বশীকে। একেবারে অন্যরমক লুক। তার জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী।

বন্ধ করুন