বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্রাদ্ধানুষ্ঠানের পথে 'ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস'-এর ভাবনা মাথায় আসে করণের
ছবি সৌজন্যে ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস

শ্রাদ্ধানুষ্ঠানের পথে 'ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস'-এর ভাবনা মাথায় আসে করণের

  • বন্ধুর বাবার ‘চৌথা’য় যোগ দিতে দিল্লি যাওয়ার পথে এই শো-এর আইডিয়া মাথায় এসেছিল করণ জোহরের। 

বলিউড তারকাদের স্ত্রী’দের বাস্তব কাহিনি নিয়ে তৈরি হয়েছে নেটফ্লিক্সের 'ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস'। এই সিরিজ প্রযোজনার দায়িত্বে ছিল করণ জোহরের ধর্মা প্রোডাকশন। গত বছর মুক্তি পাওয়া এই সিরিজের কেন্দ্রবিন্দুতে দেখা মিলেছিল চার বলি অভিনেতার রিয়েল লাইফ পার্টনার। সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর, সোহেল খান পত্নী সীমা খান, চাঙ্কি পাণ্ডের স্ত্রী ভাবনা পাণ্ডে এবং প্রাক্তন অভিনেত্রী তথা সমীর সোনির বেটার হাফ নীলম কোঠারি সোনির। কিন্তু জানেন কি এই সিরিজের মূল ভাবনা বা কনসেপ্ট কীভাবে মাথায় এসেছিল প্রযোজক, পরিচালক করণ জোহরের?  উত্তরটা শুনলে আপনি হাঁ হয়ে যেতে পারেন। 

মাহিপ কাপুর, ভাবনা পাণ্ডে, সীমা খান ও নীলম কোঠারির সঙ্গে শ্রাদ্ধানুষ্ঠানে (চৌথা) যাওয়ার সময় এই সিরিয়ের পরিকল্পনা মাথায় আসে করণের। যখন দিল্লিগামী বিমানে ছিলেন তাঁরা পাঁচজনে, সেইসময় করণের মাথায় আসে এই চার 'সম্পূর্ণ পাগল' বলিউড তারকাদের স্ত্রীদের নিয়ে একটি শো তৈরি করা উচিত। 

করণ জোহর। 
করণ জোহর। 

এই সিরিজের প্রথম সিজন ব্যাপক পছন্দ করেছেন নেটফ্লিক্সের গ্রাহকরা, এবং শীঘ্রই 'ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস'-এর দ্বিতীয় ভাগ আসতে চলেছে। সম্প্রতি এই পাঁচমূর্তি এক ভার্চুয়াল আড্ডায় ধরা দেন। সেই রি-ইউনিয়নের ফাঁকেই করণ গোটা কাহিনি বর্ণনা করেন কীভাবে এই অদ্ভূত শো-এর আইডিয়া তাঁর মাথায় এল। তিনি বলেন, ‘এই চার মহিলা আমার জন্য খুব স্পেশ্যাল, প্রায় ২৫ বছরের সম্পর্ক আমাদের। কিন্তু আপনাদের আমি বলতে চাই, এই শো-এর অরিজিনটা (উত্পত্তি) একটা ফ্লাইটে হয়েছে। আমরা একটা শ্রাদ্ধানুষ্ঠানে (চৌথা) যাচ্ছিলাম, দিল্লিগামী বিমানে গোটা ঘটনাটি ঘটে। আমাদের এক বন্ধু তাঁর বাবাকে হারিয়েছিল, ওই সময়ই আমি উপলব্ধি করি এই ব্যাপারটা। শুরু থেকেই আমি জানতাম এই চার মহিলা পুরো পাগল. তবে ওই সময় শো-এর পরিকল্পনাটা মাথায় আসে’।

করণ জোহরের এই শো-তে অতিথি শিল্পী হিসাবে দেখা মিলেছিল বলিউডের স্টার কপল শাহরুখ খান ও গৌরী খানের। দ্বিতীয় সিজনে নতুন কী চমক থাকবে এখন সেটাই দেখবার। 

বন্ধ করুন