বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘চিকনা’ ছেলে পছন্দ না মালাইকার; থাকতে হবে দাড়ি! শিম্পাঞ্জির সম্বন্ধ আনল নেটপাড়া
মালাইকা আরোরা। 
মালাইকা আরোরা। 

‘চিকনা’ ছেলে পছন্দ না মালাইকার; থাকতে হবে দাড়ি! শিম্পাঞ্জির সম্বন্ধ আনল নেটপাড়া

  • ‘মালাইকার কেমন ছেলে পছন্দ’, জেনে ট্রোল করা শুরু করল নেটিজেনরা

এমটিভি-র জনপ্রিয় রিয়েলিটি শো ‘সুপার মডেল অফ দ্য ইয়ার’-এর বিচারক ‘সুপার-ডুপার সেক্সি’ ও বলিপাড়ার গ্ল্যামার কুইন মালাইকা আরোরা। এমনিতেও নিজের ছিপছিপে চেহারা, হট লুক, ফ্যাশনের জন্য় সবসময়ই থাকেন খবরে। সেভাবে অভিনয়ের জগতে তাঁকে দেখা না গেলেও ‘ডান্স নাম্বার’-এর জন্য তাঁর চর্চা বরাবরের। প্রাক্তন স্বামী আরবাজ খানের সঙ্গে ডিভোর্সের পর আপাতত ‘সিঙ্গেল’ মাল্লা। যদিও তিনি অর্জুন কাপুরের সঙ্গে কমিটেড! তবে, বিয়ের পিঁড়িতে এখনও বসেননি তাঁরা। কবে বসবেন, সেটাও ঠিক করেননি বলেই জানিয়েছেন বেশ কয়েকবার। 

সম্প্রতি এমটিভি-র তরফে ‘সুপার মডেল অফ দ্য ইয়ার ২’-র একটি প্রোমো সামনে আনা হয়েছে। যেখানে শো-র সহ-বিচারক ও মডলিংয়ের দুনিয়ার বেতাজ বাদশা মিলিন্দের প্রশ্ন ‘কেমন ছেলে পছন্দ করেন মালাইকা’র উত্তরে অর্জুন-বান্ধবী জানিয়েছেন, একেবারে চিকনা ছেলে একদমই পছন্দ নয় মালাইকার। বরং, একটু দাড়ি-গোঁফ আছে, এমন ছেলেই বেশি পছন্দ করেন তিনি। সঙ্গে আবার মালাইকা জানিয়ে দেন, ভালো করে চুমু খেতে জানতে হবে। আর এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে, কমেন্ট সেকশনে মালাইকার প্রশংসার থেকে সমালোচনাই বেশি চোখে পড়েছে। 

এক নেট-নাগরিক মনে করেছেন এই শো-র বিচারক হিসেবে লিজা হেডন বেস্ট। কেননা, সে সত্যি ইন্টারন্যাশনাল মডেল। মালাইকার মতো শুধুমাত্র বলিউড তারকা নয়। এর থেকে ভালো হয় যদি নির্মাতারা মালাইকাকে ছেড়ে প্রতিযোগীদের দিকে বেশি ফোকাস করেন। আরেক জনের মন্তব্য, লাইমলাইটে থাকার জন্য মালাইকা যা খুশি তাই করতে পারেন। যা খুশি তাই বলতেও পারেন। একজন আবার প্রশ্ন করেন, ‘অর্জুনকে কি এই কারণেই পছন্দ করেছেন নাকি?’

অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ানোর খবর প্রথমদিকে লুকিয়ে রেখেছিলেন মাল্লা। তবে ২০১৮ সালে হাত ধরে ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’র মঞ্চে প্রবেশ করতে দেখা যায় তাঁদের। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় একে-অপরের সঙ্গে ‘লাভি-ডাবি’ পোস্ট করেন এই দুই। যে কোনও পার্টিতে হাত ধরাধরি করেই পৌঁছন। অর্জুনের বোন অংশুলার সঙ্গেও নাকি বেশ ভালো সম্পর্ক মালাইকার। যদিও কবে বিয়ে করবেন তাঁরা, সে ব্যাপারেও এখনও আলোকপাত করেননি তাঁরা।

বন্ধ করুন