বাংলা নিউজ > বায়োস্কোপ > Kuch Kuch Hota Hai: 'কুছ কুছ হোতা হ্যায়'র শুরুর গল্প অন্য ছিল! কার বুদ্ধিতে সবটা বদলেছিলেন করণ?

Kuch Kuch Hota Hai: 'কুছ কুছ হোতা হ্যায়'র শুরুর গল্প অন্য ছিল! কার বুদ্ধিতে সবটা বদলেছিলেন করণ?

'কুছ কুছ হোতা হ্যায়'র শুরুর গল্প অন্য ছিল!

Kuch Kuch Hota Hai: কুছ কুছ হোতা হ্যায় ছবির শুরুতে যা দেখানো হয়েছে আদতে তেমনটা হওয়ার কথা ছিল না! এতদিন পর কী জানালেন করণ জোহর?

‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির হাত ধরেই বলিউডে অভিষেক হয়েছিল করণ জোহরের। দেখতে দেখতে ২৫ বছর পেরিয়ে গেল সেই ছবি মুক্তি পাওয়ার পর। এই ছবিতে শাহরুখ খান, কাজল, এবং রানি মুখোপাধ্যায়কে মূল চরিত্রে দেখা গিয়েছিল। সঙ্গে সলমন খানও ছিলেন অতিথি অভিনেতা হিসেবে। আজ এত বছর কেটে যাওয়ার পরও এই ছবি সমান ভাবে দর্শকদের কাছে জনপ্রিয়। রাহুল অঞ্জলির প্রেম কাহিনি আজও অনেকের বড়ই পছন্দের। টিভিতে আজও এই ছবি দিলে অনেকেই গুটিগুটি পায়ে তার সামনে বসে পড়েন।

এই ছবির একদম প্রথম দৃশ্যে দেখা যায় একটা চিতা জ্বলছে। আর সেই চিতার পাশে দাঁড়িয়ে শাহরুখ খান। ছবিতে দেখানো হয় সেটা রানি মুখোপাধ্যায় তথা টিনা অর্থাৎ রাহুলের (শাহরুখ) স্ত্রীর চিতা। প্রেগন্যান্সিতে কমপ্লিকেসি ছিল তার। আর মেয়ে হতে গিয়েই চলে যায় সে। রাহুলের কাছে রেখে যায় তাঁর সদ্য জন্মানো মেয়ে অঞ্জলিকে। দিয়ে যায় কিছু চিঠি তার মেয়ের জন্য। কিন্তু জানেন কি এই কালজয়ী ছবির শুরুটা এমন হওয়ার কথাই ছিল না।

আরও পড়ুন: ‘কভি আলভিদা...’র শ্যুটিংয়ে প্রত্যেককে নিয়ে ঝামেলা হত! ১৭ বছর পরে ফাঁস করলেন করণ

করণ জোহর এই ছবির শুরুটা একদম অন্য ভাবে ভেবেছিলেন। তিনি চেয়েছিলেন যাতে এই ছবিটা রানি আর ফরিদা জালাল অর্থাৎ যিনি শাহরুখের মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন তাঁদের দিয়ে এই ছবিতে তাঁদের দিয়ে শুরু করবেন। প্রথম দৃশ্যে দেখানো হবে রানির সাধ ভক্ষণের দৃশ্য এমনটাই ভাবেন করণ। ‘তুঝে ইয়াদ না মেরি আয়ি’ গানটি থাকবে ব্যাকগ্রাউন্ডে। আর এখানে তুলে ধরা হবে রানির এক্সপ্রেশন যে জানে যে সে আর বেশিদিন বাঁচবে না, তাঁর মৃত্যু আসন্ন। এই গোটা দৃশ্য শুট করার পর করণ যখন সেটা তাঁর মেন্টর আদিত্য চোপড়াকে দেখান তিনি বলেন শুরুটা একটু অন্য রকম ভাবে করতে। করণ তাঁর সঙ্গে ঝগড়া ঝামেলা করলেও পরে সেটা বদলিয়ে নেন। আর পরিণাম সকলেই জানেন।

বায়োস্কোপ খবর

Latest News

অশীতিপর বৃদ্ধার বাড়ি দখল করে পার্টি অফিস চালানোর অভিযোগ TMCর বিরুদ্ধে ৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক ৫ মাসে ২৬ কেজি ওজন কমালেন জয়দীপ আহলাওয়াত, হতবাক নেটিজেন ‘পশ্চাৎদেশে ক্যামেরা ফোকাস করে ভিডিয়ো… লেখা বলুন তো কে’! খচে লাল বিপাশা বসু নিট প্রশ্ন ফাঁসের তদন্ত, বিহার পুলিশের পর এবার অগ্নিপরীক্ষায় সিবিআই কুকুর-বিড়ালও এবার বার্ড ফ্লু’র শিকার! স্তন্যপায়ী প্রাণীর মধ্যে সংক্রমণ বাড়ছে দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আবগারী দুর্নীতি মামলায় কেজরিওয়ালের জামিনে স্থগিতাদেশ! ধাক্কা দিল্লি হাইকোর্টে জি বাংলার ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’ নন্দিনীর বায়োপিক? মুখ খুললেন স্মার্ট দিদি বাংলায় কি বিরোধীদের ডেপুটি স্পিকার পদ দিয়েছে সরকার? মোক্ষম প্রশ্ন বিজেপির

T20 WC 2024

৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী দুই ব্যাটার দৌড়চ্ছেন একই দিকে, রাগে ব্যাট ছুঁড়ছেন রশিদ, চিন্তায় থাকবেন আফগানরা আগের দিনই বলেছিলাম.... ৯২-তে আউট হওয়া নিয়ে নিজেরই কথা মনে করিয়ে দিলেন রোহিত দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.