বাংলা নিউজ > বায়োস্কোপ > Suuny Deol on his fees: গদর ২-র সাফল্যে মাথা ঘুরে গেল! ছবি পিছু ৫০ কোটি দর? পারিশ্রমিক নিয়ে জবাব সানির

Suuny Deol on his fees: গদর ২-র সাফল্যে মাথা ঘুরে গেল! ছবি পিছু ৫০ কোটি দর? পারিশ্রমিক নিয়ে জবাব সানির

গদর-এর সাফল্যে দর বাড়ল সানির  (PTI)

Suuny Deol on his fees: এক ঝটকায় পারিশ্রমিক দ্বিগুণের চেয়েও বেশি করে দিয়েছেন সানি দেওল? ছবি পিছু কত কোটি দর হাঁকছেন তিনি? ইন্ডাস্ট্রির জল্পনা নিয়ে মুখ খুললেন তিনি। 

থিয়েটারে ‘জওয়ান’ ঝড়ের মাঝেও সানির দাপট জারি রয়েছে। দেশের বক্স অফিসে তুড়ি মেরে ৫০০ কোটির গণ্ডি পার করে ইতিহাস লিখেছেন সানি দেওল। দু-দশক পর কেরিয়ার সাফল্যের মুখ দেখলেন ধর্মেন্দ্র পুত্র। স্বভাবতই উচ্ছ্বসিত ৬৫ বছরের নায়ক। ফের একবার বলিউড প্রযোজকদের পছন্দের তালিকায় ঢুকে পড়েছেন তিনি। গদর ২-এর সাফল্যের মাঝেই একাধিক রিপোর্টে দাবি করা হয় এক লাফে নাকি নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন সানি। ছবি পিছু ৫০ কোটি টাকা দর হাঁকছেন তিনি। এই জল্পনা নিয়ে অবশেষে জবাব দিলেন অভিনেতা।

সম্প্রতি ইন্ডিয়া টিভি-র ‘আপ কি আদালত’-এর মঞ্চে পৌঁছেছিলেন সানি দেওল। সেখানেই এই গুঞ্জন নিয়ে মুখ খোলেন তারকা। সানি বলেন, ‘এটা প্রযোজকের সিদ্ধান্ত, ছবি কত আয় করবে সেটা ভেবে উনি পারিশ্রমিক ঠিক করেন।’ ছবি বক্স অফিসে ৫০০ কোটি ব্যবসা করে হিরো কি ৫০ কোটি টাকা পারিশ্রমিক নিতে পারেন? উত্তরে ঢাই কিলোর হাতের মালিক বলেন- ‘এটা তো প্রযোজক ঠিক করবেন উনি কত টাকা দিতে পারবেন। আমি সেই নিয়ে কিছু বলব না, আমি এইভাব কাজ করি না। আমি সেই ধরণের প্রোজেক্টের অংশ হতে চাই যেখানে আমি কারুর বোঝা হব না'।

গদর ২-এর জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছেন সানি? সেই নিয়ে জল্পনার শেষ নেই। খবর, এই ছবির জন্য ২০ কোটি টাকা পকেটে পুরেছেন সানি। অনেকেই দাবি করছিলেন, গদর ২ বক্স অফিসে ব্যাপক টাকা কামালেও প্রযোজকদের ভাঁড়ার নাকি খুব বেশি ভরেনি। এর জন্য সানি-সহ বাকিদের বিপুল পারিশ্রমিককে দায়ী করা হয়। যদিও সেই সব গুজব উড়িয়ে পরিচালক অনিল শর্মা জানিয়েছেন, ছবির স্বার্থে কম পারিশ্রমিক নিয়েছেন সানি দেওল। অভিনেতা-অভিনেত্রীদের পারিশ্রমিক নয়, ছবির উন্নতির স্বার্থেই টাকা খরচ করেছেন প্রযোজক।

গত ১১ই অগস্ট মুক্তি পেয়েছিল গদর ২। মুক্তির দিনই ৫৫ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছিল এই ছবি। ২২ বছরের ব্যবধানে ফিকে হয়নি তারা সিং আর সাকিনার প্রেমকথা, বুঝিয়ে দিয়েছিল দর্শক। সেই শুরু। এরপর প্রতিদিনই বক্স অফিসে নতুন খেল দেখিয়েছে এই ছবি। ভেঙেছে একের পর এক রেকর্ড। সত্তরের দশকের ভারত-পাক প্রেক্ষাপটে সাজানো এই ছবি। ‘ক্রাশ ইন্ডিয়া মুভমেন্ট’-এর জেরে অগ্নিগর্ভ পাকিস্তান, সেখানেই ছেলেকে উদ্ধার করতে হাজির তারা সিং। সানি-আমিশা ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন উৎকর্ষ শর্মা ও সিমরত কৌর।

বায়োস্কোপ খবর

Latest News

রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে IPL-র প্রতিভা খুঁজতে ইডেনে আরপিরা, বাংলার T20 লিগে ব্যাটে-বলে নজর কাড়লেন ঋত্বিক দিল্লিতে শ্রীদেবী কন্যাকে মন দিলেন আমির পুত্র! বেদাং কি তবে খুশির অতীত? দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.