বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমার জীবনেও অনেক গোপন কথা আছে', নাতনির কাছে স্বীকারোক্তি জয়ার
মেয়ে এবং নাতনির সঙ্গে আড্ডায় মজলেন জয়া।

'আমার জীবনেও অনেক গোপন কথা আছে', নাতনির কাছে স্বীকারোক্তি জয়ার

  • পডকাস্টের প্রথম ঝলক প্রকাশ্যে এনেছেন অমিতাভ বচ্চনের নাতনি। বচ্চন পরিবারের তিন প্রজন্মের নানা অজানা গল্প উঠে আসবে সেই অনুষ্ঠানে।

নতুন পডকাস্ট শুরু করছেন নভ্যা নভেলি নন্দা। নাম রেখেছেন 'ওয়াট দ্য হেল নভ্যা'। সেই পডকাস্টেরই প্রথম পর্বে নভ্যার 'বিশেষ অতিথি' তাঁর মা এবং দিদা। অর্থাৎ শ্বেতা বচ্চন নন্দা এবং জয়া বচ্চন।

পডকাস্টের প্রথম ঝলক প্রকাশ্যে এনেছেন অমিতাভ বচ্চনের নাতনি। বচ্চন পরিবারের তিন প্রজন্মের নানা অজানা আখ্যান উঠে আসবে সেই অনুষ্ঠানে। চলবে আড্ডা-হাসাহাসি। নাতনির সঙ্গে মজার গল্প ভাগ করে নেবেন জয়া। অন্য মেজাজে ধরা দেবেন অমিতাভ-পত্নী। শ্বেতা-নভ্যার খুনসুটিও দর্শকদের মন করবে। পডকাস্টের শুরুতেই মায়ের অনুকরণ করলেন সঞ্চালিকা। বন্ধুত্ব থেকে পরিবার— কথা চলল নানা বিষয়ে।

প্রোমোতে জয়াকে বলতে শোনা যায়, 'আমার অনেক ছোট ছোট গোপন কথা আছে।' সম্পর্ক নিয়েও নিজের মতামত রাখেন তিনি। বলেন, 'আজকাল ভালোবাসার সংজ্ঞা বদলে গিয়েছে। সে সব বোঝার বয়স আমার নেই।'

নভ্যা এবং শ্বেতাই জয়ার প্রিয় বন্ধু। এই পডকাস্টে সে কথাও স্বীকার করেছেন তিনি। মেয়ে এবং নাতনির সঙ্গে জীবনের নানা দিক নিয়ে কথা বলতে দেখা যাবে তাঁকে। ২৪ সেপ্টেম্বর থেকে প্রতি শনিবার করে এই পডকাস্টের আইভিএম পডকাস্ট-সহ আরও অন্যান্য স্ট্রিমিং প্ল্যাটফর্মে নতুন পর্ব প্রকাশিত হবে।

(আরও পড়ুন: এবার গ্ল্যামার জগতে পা দিলেন বচ্চনের নাতনি নভ্যা, উচ্ছ্বসিত বন্ধু সুহানা,অনন্যা)

আগাগোড়াই 'লাইট-ক্যামেরা-অ্যাকশন'-এর ঝাঁ চকচকে পৃথিবী থেকে নিজেকে দূরে রাখতে চেয়েছেন নভ্যা। অভিনয় জগতে পদার্পণের ইচ্ছে নেই তাঁর। তবে কিছু দিন আগে একটি বহুজাতিক প্রসাধনী সংস্থার বিজ্ঞাপনের হাত ধরে পর্দায় আত্মপ্রকাশ করেছেন অমিতাভ-জয়ার নাতনি।

(আরও পড়ুন: সাত-সতেরো ট্যাবু ভাঙুক, ঋতুস্রাবের দিনগুলি নিয়ে এই বিশেষ বার্তা নভ্যার)

এ বার পেশাগত জীবনে আরও এক ধাপ এগিয়ে গেলেন নভ্যা। কতটা সাফল্য পাবেন তিনি? এখন সেটাই দেখার।

বন্ধ করুন