বাংলা নিউজ > বায়োস্কোপ > বয়সে বড় মহিলার প্রেমে পড়লে কী করবেন? উপায় বাতলাচ্ছেন শ্রীলেখা
শ্রীলেখা মিত্র। (ছবি সৌজন্যে - ফেসবুক)
শ্রীলেখা মিত্র। (ছবি সৌজন্যে - ফেসবুক)

বয়সে বড় মহিলার প্রেমে পড়লে কী করবেন? উপায় বাতলাচ্ছেন শ্রীলেখা

  • নেটমাধ্যমে দারুণভাবে অ্যাক্টিভ শ্রীলেখা মিত্র।মাঝেমধ্যেই অনুরাগীদের সঙ্গে চলে তাঁর প্রশ্নোত্তর পর্ব। এবার বয়সে বড় মহিলার প্রেমে পড়লে কী করা উচিত, এক নেটিজেনের করা এই প্রশ্নের জবাব বাতলালেন শ্রীলেখা।

নেটমাধ্যমে দারুণভাবে অ্যাক্টিভ শ্রীলেখা মিত্র। সময় সুযোগ পেলে নিজের অনুরাগীদের সঙ্গে গল্প আড্ডায় মেতে ওঠেন তিনি। তাঁদের করা নানান জিজ্ঞাসার থেকে বাছাই করা প্রশ্নের জবাব দেন তিনি। মাঝেমধ্যেই চলে এই প্রশ্নোত্তর পর্ব। কিছু কিছু ক্ষেত্রে অনুরাগীদের হরেকরকম সমস্যার সমাধান করার ক্ষেত্রেও মুশকিল আসনের ভূমিকা পালন করেন এই অভিনেত্রী। এক্ষেত্রে তারকা নয়, বরং একজন বন্ধুর মতোই শ্রীলেখার ব্যবহারে মুগ্ধ নেটদুনিয়া।

সম্প্রতি, এক অনুরাগীর প্রশ্ন ছিল বয়সে বড় মহিলার প্রেমে পড়লে কী করা উচিত? প্রশ্নটি মনে ধরেছিল শ্রীলেখার। তাই তো ইনস্টাগ্রামে এক ভিডিওর মাধ্যমে সেই অনুরাগীর রাখা প্রশ্নের জবাব দিয়েছেন শ্রীলেখা। বয়স যে ভালোবাসার ক্ষেত্রে কিংবা কারও প্রেমে পড়ার ব্যাপারে একেবারেই গুরুত্বপূর্ণ কোনও বিষয় নয় তাই ফুটে উঠল অভিনেত্রীর কথায়। 

এ প্রসঙ্গে শ্রীলেখার পরামর্শ, 'কী হয়েছে যদি সে তোমার থেকে বয়সে বড় হয়? কোথায় বলা আছে, সম্পর্কে মেয়েদের সব সময় বয়সে ছোট হতে হবে?' অর্থাৎ সমাজের চিরাচরিত নিয়মের বাইরে বেরিয়ে যে ভালোবাসাকে গুরুত্ব দেওয়া উচিত তাই দৃঢ়ভাবে ফুটে উঠেছে টলি-তারকার গলায়।

বন্ধ করুন