বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik-Karan: কার্তিকের জনপ্রিয়তার সামনে ঝুঁকলেন করণ! গোপন বৈঠক, ‘দোস্তানা ২’তে ফিরছেন নায়ক?

Kartik-Karan: কার্তিকের জনপ্রিয়তার সামনে ঝুঁকলেন করণ! গোপন বৈঠক, ‘দোস্তানা ২’তে ফিরছেন নায়ক?

করণের ছবিতে কার্তিক? 

Kartik Aaryan-Karan Johar: জোড়া লাগল করণ-কার্তিকের ‘দোস্তানা’! গোপন বৈঠক ঘিরে চর্চা। আসছে নতুন প্রোজেক্ট? নাকি দোস্তানা ২ নিয়েই নতুন শুরু দুজনের? 

পুরোনো মান-অভিমানের পালা ভুলে ফের এক হলেন কার্তিক আরিয়ান ও করণ জোহর। ধর্মা প্রোডাকশনের ‘দোস্তানা ২’ থেকে কার্তিককে বার করে দেওয়ার প্রায় দু-বছর পর ফের অভিনেতার সঙ্গে বৈঠকে বসলেন ধর্মা কর্ণধার। আসলে বর্তমানে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত তারকা কার্তিক। চোখ বন্ধ করে প্রযোজকরা ভরসা রাখেন এই তরুণ তুর্কির উপর। ‘ভুলভুলাইয়া ২’-এর সাফল্যের পর কেরিয়ারের সবচেয়ে ভালো সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন ‘প্যায়ার কা পঞ্চনামা’ তারকা।

কার্তিক যাতেই হাত দিচ্ছেন, সোনা ফলছে। এমন তারকার সঙ্গে আদা-কাঁচকলায় সম্পর্ক রাখলে প্রযোজনা সংস্থারই ক্ষতি, তাই বোঝহয় রবিবাসরীয় দুপুরে কার্তিকের সঙ্গে গোপনে বৈঠক সারলেন করণ জোহর। সেই ছবি ভাইরাল হতেই নেটমাধ্যমে চর্চা শুরু। তবে কি ধর্মা প্রোডাকশনের সঙ্গে ফের গাঁটছড়া বাঁধছেন কার্তিক? আবারও ‘দোস্তানা’ পাকা হল দুজনের?

রবিবাসরীয় বৈঠকে কার্তিক-করণ:

রবিবার পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েন দুজনে। কোনও ব্যক্তিগত আমন্ত্রণের খাতিরে নয়, পেশাদার মিটিং সেরে বার হন দুজনে। কার্তিকের পরনে ছিল ছাই রঙা টি-শার্ট, ব্লু ডেনিম। মাথায় ছিল টুপি। অন্যদিকে সাদা-কালো প্রিন্টেড ফতুয়া আর ঢলা প্যান্টে ধরা দিলেন করণ জোহর। এই ছবি দেখে উঠছে একাধিক প্রশ্ন! তবে কি নতুন কোনও ছবির জন্য এই মিটিং? নাকি দোস্তানা ২-তেই ফিরছেন কার্তিক?

<p>বৈঠক শেষে লেন্সবন্দি কার্তিক-করণ (ছবি বারিন্দর চাওয়ালা)</p>

বৈঠক শেষে লেন্সবন্দি কার্তিক-করণ (ছবি বারিন্দর চাওয়ালা)

দোস্তানা ২ বিতর্ক:

করোনা লকডাউন শুরুর মাস কয়েক চণ্ডীগড়ে দোস্তানা ২ শ্যুটিং পর্যন্ত শুরু করে দিয়েছিলেন কার্তিক আরিয়ান। এই ছবিতে প্রথমবার জাহ্নবী কাপুরের সঙ্গে জুটিতে কাজ করছিলেন কার্তিক। তবে ২০২১ সালের এপ্রিল মাসে আচমকাই এই ছবি থেকে বাদ পড়েন কার্তিক। সেই সময় বলিউডে কানাঘুষো শোনা গিয়েছিল পারিশ্রমিকের অঙ্ক নিয়ে বনিবনা না হওয়াতেই নাকি এই ছবি থেকে সরিয়ে দেওয়া হয় কার্তিক।

কার্তিকের সাফাই:

চলতি বছরের গোড়াতেই ‘আপকি আদালত’-এর মঞ্চে দোস্তানা ২ বিতর্ক নিয়ে মুখ খোলেন কার্তিক। অভিনেতা জানান, 'এটা নিয়ে আগে কখনও কথা বলিনি। আসলে আমার মা আমাকে সেই শিক্ষা দেয়নি, এগুলো আমার মূল্যবোধ। যখন দু’জন মানুষের মধ্যে কোনও ঝামেলা হয় আমার মনে হয় সেটা নিয়ে বয়সে ছোট ব্যক্তির প্রকাশ্যে কথা বলা ঠিক নয়। আমি সেটাই মেনে চলেছি।' সুতরাং ঝামেলার কথা মেনে নেন কার্তিক। তবে টাকার অঙ্ক নিয়েই কি যাবতীয় সমস্যা? কার্তিক বলেন, ‘আমি কখনও কোনও ছবি টাকার জন্য হাতছাড়া করিনি। হ্যাঁ, আমি ভীষণ লোভী, তবে সেই লোভটা ভালো চিত্রনাট্যের জন্য, টাকার নয়’। চিত্রনাট্য নিয়ে সমস্যা দেখা দেওয়ায় ছবি থেকে সরে দাঁড়ান অভিনেতা।

ধর্মা প্রোডাকশনের বিবৃতি:

কার্তিকের সঙ্গে ঝামেলার পর ২০২১ সালের এপ্রিলে প্রযোজনা সংস্থার তরফে আনুষ্ঠানিক বিবৃতিতে বলা হয়েছিল, ‘পেশাগত কারণে আমরা এই বিষয়ে কোনও রূপ মন্তব্য না করারই সিদ্ধান্ত নিয়েছি। ‘দোস্তানা ২’-র কাস্টিং আবার হবে এবং তা আমাদের তরফে জানানো হবে। সবাইকে অপেক্ষা করার অনুরোধ করছি।’

এরপর প্রায় দু-বছর কাটলেও এই ছবির কাজ এতটুকুও এগোয়নি। এমনকী এই ছবিতে কার্তিকের জায়গা নেবেন কোন হিরো, সে ব্যাপারেও কোনও উত্তর আসেনি করণ জোহরের তরফে। তাই আজকের গোপন বৈঠকের পর প্রশ্ন ওঠাটাই স্বাভাবিক তবে কি কার্তিককে নিয়েই দোস্তানা ২ বানাবেন করণ? উত্তর পাওয়াটা এখন সময়ের অপেক্ষা!

 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘জমি দিক, আরও টাকা পাবে’, বাংলায় রেলের ৬০১৬৮ কোটি লগ্নি, কোন ১০০ স্টেশনে উন্নয়ন? ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 1 ওভার শেষে MI New York-র স্কোর 2/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.