বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রাক্তন স্বামী,তাহসানের সারপ্রাইজের অপেক্ষায় মিথিলা!
মিথিলা ও তাহসান (ফাইল ছবি)
মিথিলা ও তাহসান (ফাইল ছবি)

প্রাক্তন স্বামী,তাহসানের সারপ্রাইজের অপেক্ষায় মিথিলা!

  • মিথিলা-তাহসানের ফেসবুক পোস্ট ঘিরে জল্পনা। 

তাহসান-মিথিলার ফেসবুক পোস্ট ঘিরে উত্তাল নেটদুনিয়া। বুধবার রাতে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে একটি পোস্ট করেন তাহসান। লেখেন, ‘শনিবার রাতে একটা সারপ্রাইজ আছে’। অন্যদিকে এই বাংলাদেশি গায়কের প্রাক্তন স্ত্রী, মিথিলাও এই পোস্টের মিনিট কয়েকের মধ্যেই নিজের ফেসবুকের দেওয়ালে লেখেন- ‘সারপ্রাইজ’-এর অপেক্ষায় আছেন তিনি! তবে কি প্রাক্তন স্বামীর সারপ্রাইজের অপেক্ষায় মিথিলা? এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মাথায়। মিথিলার কমেন্ট বক্সে গিয়ে অনেকেই তাহসানের পোস্ট-এর স্ক্রিনশট দিয়ে দিচ্ছেন।

মিথিলা-তাহসানের পোস্ট ঘিরে চাঞ্চল্য
মিথিলা-তাহসানের পোস্ট ঘিরে চাঞ্চল্য

তাহসান-মিথিলার এ হেন স্ট্যাটাসে ইতোমধ্যে সরগরম নেটদুনিয়া। তাহসানের পোস্টের কমেন্ট বক্সে কৌতূহলী ভক্তরা জানতে চেয়েছেন, কে পেতে যাচ্ছেন তাহসানের এই সারপ্রাইজ। আর সারপ্রাইজটাই বা কী? অন্যদিকে মিথিলার কাছে অনুরাগীদের প্রশ্ন, কোন সারপ্রাইজের অপেক্ষায় রয়েছেন তিনি। অনুরাগীরা দুইয়ে দুইয়ে চার করে দুই পোস্টের মধ্যে যোগসূত্র বার করে ফেলেছেন। একে অপরেক উদ্দেশ্যেই এই স্ট্যাটাস লিখেছেন মিথিলা-তাহসান, দাবি অনেকেরই। তাঁদের মনে প্রশ্ন, তবে কী কোনও আসন্ন প্রোজেক্টে একসঙ্গে দেখা যাবে তাঁদের? 

২০১৭ সালের অক্টোবরে প্রায় ১১ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টেনেছেন তাহসান-মিথিলা। তাঁদের একমাত্র কন্যা আইরা। তাহসানের সঙ্গে ডিভোর্সের প্রায় দু-বছর পর, ২০১৯ সালে ডিসেম্বরে টলিগঞ্জের নামী পরিচালক, সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে গাঁটছাড়া বাঁধেন মিথিলা। 

প্রাক্তন স্বামীর সঙ্গে সৌজন্যের সম্পর্ক পূর্ণ মাত্রায় বজায় রেখেছেন মিথিলা। আইরা মিথিলার সঙ্গেই থাকলেও বাংলাদেশে থাকলে সময় পেলেই তাহসানের সঙ্গে সময় কাটাতে ছুটে যায়।আপতত কর্মসূত্রে ঢাকাতেই রয়েছেন মিথিলা। প্রথমবার রুপোলি পর্দায় সফর শুরু করছেন সৃজিত ঘরনি। ছবির নাম ‘অমানুষ’, সেই ছবিরই শ্যুটিংয়ের কাজে বাংলাদেশে মিথিলা। 

বন্ধ করুন