বাংলা নিউজ > বায়োস্কোপ > ঐশ্বর্য্য অভিনীত 'আ অব লট চলে' ছবির মিউজিক লঞ্চ অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন রণবীর!
বহু পুরোনো ঐশ্বর্য্য রাই এবং রণবীর কাপুরের বন্ধুত্ব। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
বহু পুরোনো ঐশ্বর্য্য রাই এবং রণবীর কাপুরের বন্ধুত্ব। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ঐশ্বর্য্য অভিনীত 'আ অব লট চলে' ছবির মিউজিক লঞ্চ অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন রণবীর!

১৯৯৯ সালে মুক্তি পেয়েছিল ঐশ্বর্য্য রাই অভিনীত ছবি 'আ অব লট চলে'।সহকারী পরিচালক হিসেবে সেখানে কাজ করেছিলেন রণবীর। ছবির মিউজিক লঞ্চ অনুষ্ঠানেও অংশগ্ৰহণ করেছিলেন তিনি।সম্প্রতি,সেই ভিডিও প্রকাশ্যে এসেছে।

২০১৬ সালে মুক্তি পেয়েছিল করণ জোহর পরিচালিত ছবি ' অ্যায় দিল হ্যায় মুশকিল'. সেই ছবিতে প্রথমবারের জন্য পর্দায় একসঙ্গে হাজির হন ঐশ্বর্য্য রাই এবং রণবীর কাপুর। তবে জানেন কি এর আগেও ঐশ্বর্য্য অভিনীত 'আ অব লট চলে' ছবির অংশ ছিলেন রণবীর?

১৯৯৯ সালে মুক্তি পেয়েছিল অক্ষয় খান্না এবং ঐশ্বর্য্য রাই অভিনীত ছবি 'আ অব লট চলে'. ছবির পরিচালক ছিলেন ঋষি কাপুর। পরিচালক হিসেবে একমাত্র এই ছবিরই দায়িত্ব সামলেছিলেন ঋষি। ছবিতে তাঁর সহকারী হিসেবে কাজ করেছিলেন রণবীর। এরপর ছবির মিউজিক লঞ্চ অনুষ্ঠানেও অংশগ্ৰহণ করেছিলেন তিনি। সম্প্রতি,সেই নুষ্ঠানের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। আর তা আসামাত্রই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ওই ভিডিওতে দেখা যাচ্ছে ছবির মিউজিক লঞ্চ অনুষ্ঠানে মঞ্চের ওপর বাবা ঋষি কাপুর ও কাকা রাজীব কাপুরকে সাহায্য করছেন তরুণ রণবীর। ধরে রয়েছেন ওই সিনেমার গানের অ্যালবাম।পাট করে আঁচড়ানো অবিন্যস্ত চুল ও কালো ব্লেজার পরা তরুণ রণবীরকে এককথায় প্রায় চেনাই যাচ্ছে না সেই ভিডিওতে। ভিডিওতে এক ঝলক দেখা গেছে ঐশ্বর্য্যকেও। ঋষির পাশে দাঁড়িয়ে সাংবাদিকদের সঙ্গে হাসিমুখে সাক্ষাৎকারে ব্যস্ত তখন তিনি।

এরপর বহুবছর পর 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবিতে ঐশ্বর্য্যর সঙ্গে কাজ করার ব্যাপারে নিজের অভিজ্ঞতা শেয়ার করেছিলেন রণবীর। উছ্বাস প্রকাশ করে জানিয়েছিলেন তিনি কতটা খুশি ঐশ্বর্য্যর সঙ্গে প্রথমবার ক্যামেরার সামনে হাজির হওয়ার সুযোগ পেয়ে। মজা করে জানান তিনি হয়তো ভেবেছিলেন তাঁর সঙ্গে অভিনয়ের প্রস্তাব হয়তো ফিরিয়ে দেবেন ঐশ্বর্য্যর মতো এতো বড় একজন তারকা। সেই সাক্ষাৎকারেই রণবীরের মুখে জানা যায় 'আ অব লট চলে' ছবির পর থেকেই তাঁর ও ঐশ্বর্য্যর মধ্যে ছিল প্রবল বন্ধুত্ব যা এখনও অটুট। অভিষেক বচ্চনের সঙ্গে চুটিয়ে প্রেম করার দিনগুলোতেও ঐশ্বর্য্যর সঙ্গেও বহুদিন দেখা-সাক্ষাৎ,গল্পগাছা করে কাটিয়েছেন তিনি।

বন্ধ করুন