বাংলা নিউজ > বায়োস্কোপ > Aishwarya Rai Bachchan: বিবেক ওবেরয়কে নিয়ে প্রশ্ন! বিরক্ত ঐশ্বর্যের সপাট জবাবে মুগ্ধ নেটপাড়া

Aishwarya Rai Bachchan: বিবেক ওবেরয়কে নিয়ে প্রশ্ন! বিরক্ত ঐশ্বর্যের সপাট জবাবে মুগ্ধ নেটপাড়া

জবাব দিতে ওস্তাদ ঐশ্বর্য

শাশুড়ির যোগ্য বউমা খেতাব পেলেন ঐশ্বর্য। পুরনো ইন্টারভিউতে সঞ্চালককে ধুয়ে দিলেন রাই সুন্দরী। 

বলিউডের গ্লোবাল আইকন বলা হয় প্রিয়াঙ্কা চোপড়াকে। নিঃসন্দেহে  হলিউডে ভারতের নাম উজ্জ্বল করছেন 'দেশি গার্ল'। তবে প্রিয়াঙ্কার বহু আগেই, আরও এক প্রাক্তন বিশ্ব সুন্দরী হলিউডে চুটিয়ে কাজ করেছেন এবং প্রশংসাও কুড়িয়েছেন। বুঝতেই পারছেন কথা হচ্ছে ঐশ্বর্য রাই বচ্চনের। একবার মার্কিন টেলিভিশন হোস্ট ডেভিড ল্যাটারম্যানকে তাঁর শো'তেই সপাট জবাব দিয়ে চুপ করিয়ে দিয়েছিলেন নীল নয়না সুন্দরী। তবে এটাই একমাত্র নয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ঐশ্বর্যর প্রায় দু-দশক পুরোনো এক সাক্ষাত্কার। সেখানে একাধিক অস্বস্তিকর প্রশ্নের মুখ পড়তে হয়েছে অ্যাশকে। শুরুতেই সঞ্চালক জিজ্ঞাসা করেন, ‘শাহরুখ,আমির,সলমনের মতো জনপ্রিয়তা পেতে ব্যর্থ হয়েছেন আপনি, এর কী কারণ মনে হয়?’  জবাব ঐশ্বর্য সাফ জানান, ‘আপনারা এই সব নাটক খুব এনজয় করেন’। পরবর্তীতে তিনি প্রশ্ন করেন, সেইসব ছবি নিয়ে যেখান থেকে ঐশ্বর্যকে ‘রিপ্লেসড’ করা হয়েছে। এই কথা শুনেই এই বলি সুন্দরী বলে উঠেন, ‘আসলে আপনাদের এই রিপ্লেসড শব্দবন্ধটা খুব পছন্দের। প্রযোজক সংবাদমাধ্যমের সামনে আমার কাছে ক্ষমা চেয়েছিলেন, আর সেই তথ্যটাও আপনার কাছে রয়েছে গত ৬ মাস ধরে। তা সত্ত্বেও নিয়মিত আমাকে এটাই জিজ্ঞাসা করা হয়’।

সঞ্চালকের প্রশ্ন যে একদমই পছন্দ হচ্ছে না তাঁর, তা হাবেভাবে বুঝিয়ে দেন ঐশ্বর্য। তাতেও তিনি থামবার নাম নেননি। পরবর্তী ‘বন্ড গার্ল’ হিসাবে তাঁকে দেখা যাবে কিনা, সেটা জানতে চান। এতে ঐশ্বর্যর ধৈর্য্যের বাঁধ কার্যত ভেঙে যায়। তিনি রীতিমতো চোখ গোল গোল করে বলে উঠেন, ‘গত দেড় বছর ধরে প্রত্যেক ইন্টারভিউতে আমি এটা বলে চলেছি, তাও একই প্রশ্ন’। 

এবার সরাসরি ঐশ্বর্যর ব্যক্তিগত জীবনে ঢুকে পড়েন ওই সঞ্চালক। জানতে চান, তাঁর জীবনের নতুন ‘সানসাইন’, তাঁর সারমেয় সম্পর্কে। ঐশ্বর্য বুঝতে পারেন বিষয়টি কোনদিকে মোড় নিচ্ছে। তাও চুপ না থেকে অভিনেত্রী বলেন, ‘আমার সারমেয় সানসাইন আমার সঙ্গে গত ২ বছর ধরে রয়েছে’। ঐশ্বর্যর জবাব শেষ হওয়ার আগেই ওই সঞ্চালক বলে উঠেন, ‘এটি বিবেক ওবেরয় আপনাকে উপহার হিসাবে দিয়েছেন?’ ততক্ষণে ক্যামেরার ওপার থেকে ঐশ্বর্যর টিম ইন্টারভিউ শেষ করবার কথা বলছে। তা সত্ত্বেও চুপ থাকা না-পসন্দ নায়িকার। তিনি সপাটে বলেন, ‘এক কাজ করুন, আপনি না হয় আমার অটোবায়োগ্রাফির অপেক্ষা করুন’। 

ঐশ্বর্যর ফ্যানেরা মুগ্ধ অভিনেত্রীর এই সপাট জবাবে। একজন তো লিখেই ফেলেছেন, ‘জয়াজি খুব গর্বিত হতেন বহুরানির এই ইন্টারভিউ দেখলে’। অপর একজন লেখেন, ‘সত্যিই ঐশ্বর্য রানি.. সেইরকমই জবাব’। 

বক্স অফিসে নায়িকার শেষ ছবি ছিল ‘ফান্নে খান’। পরবর্তীতে ঐশ্বর্য রাই বচ্চনকে দেখা যাবে মণিরত্নমের তামিল ছবি, পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan)এ। ‘পুণ্যিয়ানি সেলভান’ (Ponniyin Selvan)-এ দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অ্যাশকে। তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস ‘পুণ্যিয়ানি সেলভান’ অবলম্বনে সিনেমা তৈরি করছেন মনি। তামিল এবং হিন্দি এই দুটি ভাষাতেই হবে সিনেমাটি তেমনটাই জানা গিয়েছে। এর আগে মণিরত্নমের পরিচালনায় গুরু,রাবণ-এর মতো ছবিতে অভিনয় করেছেন ঐশ্বর্য।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অর্ধেক টুর্নামেন্ট শেষে WPL-এর কমলা টুপি রয়েছে মন্ধনার মাথায়, দৌড়ে রয়েছেন কারা? তামিলনাড়ু হারতেই ক্যাপ্টেনের ওপর দায় চাপালেন কোচ, এসব কী চলছে, সরব কার্তিক অর্জুন সিংয়ের টিকিট ঠেকাতে পথে নামল সোমনাথ শ্যাম, ব্যারাকপুর জুড়ে তোলপাড় পথবাতিকে সঙ্গী করে পড়াশোনা চলছিল মেয়েটির, তিন ঘণ্টায় বিদ্যুৎ পৌঁছে দিলেন অরূপ নির্দেশ অনুযায়ী কাজ করতে না পারলে বদলি, কড়া বার্তা দিল নির্বাচন কমিশনের ফুলবেঞ্চ নতুন করে ৪% DA বাড়ছে এই রাজ্য সরকারি কর্মীদের! টুইট করে জানালেন মুখ্যমন্ত্রী স্বর্ণেন্দুকে রেজিস্ট্রি, নতুন ফ্ল্যাট! এবার ৫ বছরের জন্মদিন পালন ‘পাখি’ শ্রুতির ফ্রান্সই প্রথম গর্ভপাতের অধিকারকে দিল সাংবিধানিক বৈধতা, নারীর অধিকারে নয়া নজির ছবিতে লুকিয়ে আছে একটি বাঁদর ছানা, ৫ সেকেন্ডে খুঁজতে পারবেন? রইল অপটিক্যাল ইলিউশন টাকার জন্য পড়ুয়াদের দিয়ে পা চাটাল স্কুল, তুমুল ভাইরাল স্কুলের 'জঘন্য' ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.