বাংলা নিউজ > বায়োস্কোপ > কামসূত্র থেকে সেক্স, ওপেরা উইনফ্রে-র সব প্রশ্নের সপাট জবাব দিয়েছিলেন ঐশ্বর্য
ঐশ্বর্য রাই বচ্চন (ফাইল ছবি)
ঐশ্বর্য রাই বচ্চন (ফাইল ছবি)

কামসূত্র থেকে সেক্স, ওপেরা উইনফ্রে-র সব প্রশ্নের সপাট জবাব দিয়েছিলেন ঐশ্বর্য

  • 'বিয়ের আগে সেক্স'-ভারতীয় সমাজে কী এটা আজও ট্যাবু? জানুন কী জবাব দিয়েছিলেন ঐশ্বর্য। 

বর্তমানে বলিউডের গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডে ভারতের নাম উজ্জ্বল করছেন প্রিয়াঙ্কা, তেমনটাও বলা হয়ে থাকে। তবে প্রিয়াঙ্কার বহু আগেই, আরও এক সুন্দরী হলিউডে চুটিয়ে কাজ করেছেন এবং প্রশংসাও কুড়িয়েছেন। তিনি অপর বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। 

মেগান মার্কলের পর প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের ওপেরা উইনফ্রে-র টক শো-তে অংশ নেওয়া নিয়ে এখন জোর চর্চা। দ্বিতীয় ভারতীয় হিসাবে এই শো-এর অংশ হচ্ছেন দেশি গার্ল, আজ থেকে প্রায় দেড় দশক আগে ওপেরার শো-তে অংশ নেন ঐশ্বর্য রাই। এবং এই মার্কিন সঞ্চালিকার সব প্রশ্নের সপাট জবাব দিয়েছেন নীল নয়না সুন্দরী। 

পশ্চিমী দুনিয়ার মানুষজন ভারতীয়দের সম্পর্কে বিশেষত ভারতীয় মহিলাদের সম্পর্কে বহু ভুল ধারণা মনে পুষে রেখেছেন, তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেন ঐশ্বর্য। তবে নিজের সংস্কৃতি এবং ঐতিহ্যকেও অটুট রেখেছিলেনল অ্যাশ। বিয়ের আগেই সেক্স, দেখাশোনা করে বিয়ে, ইংরাজি উচ্চারণ থেকে গায়ের রং সচেতন ভারতীয় মেয়েদের নিয়ে প্রশ্নের জবাব দেন ঐশ্বর্য। 

২০০৫ সালে ওপেরার শো-তে ঐশ্বর্যকে প্রশ্ন করা হয়েছিল জনসমক্ষে চুমু খাওয়া কী ভারতে খারাপ চোখে দেখা হয়? নায়িকা বলেন, ‘এই দৃশ্যের সঙ্গে আমরা অভ্যস্ত নই। মানুষজন চুমু খায় এটা ঠিক, কিন্তু সেটা রাস্তা-ঘাটে যেখানে সেখানে নয়। এটা আমাদের সভ্যতায় আবেগের ব্যক্তিগত বহিঃপ্রকাশ হিসাবেই ধরা হয়, তেমনটাই আমাদের ছবিতেও দেখানো হয়’। 

বিয়ের আগে বা বিয়ের বাইরে সেক্স কি ভারতীয় সমাজে আজও ট্যাবু? এই প্রশ্নের জবাবে ঐশ্বর্য বলেন, সার্বিকভাবে বললে হ্যাঁ, এটাকে ভালো চোখে দেখা হয় না। 

তবে ভারতীয় মেয়েরা ভালো ইংরাজি বলতে পারে না, কিংবা তাঁরা বাবা-মা-এর সঙ্গে থাকার কারণ নিয়ে পশ্চিমী দুনিয়ার মানুষজন ভুল ভাবেন বলে জানান ঐশ্বর্য। ৩০ বছর বয়সী ঐশ্বর্য বলেন, আজও তিনি বাবা-মায়ের সঙ্গেই থাকেন এবং তাতে তিনি গর্বিত। বিয়ের আগে পর্যন্ত বাবা-মায়ের সঙ্গে থাকাটাই আমাদের সংস্কৃতি জানান অভিনেত্রী। অন্যদিকে অপেরা বলেন, ‘এখানে তো ৩০ বছরের ছেলে মেয়েকে বাবা-মা নিজেরাই বাড়ি থেকে তাড়িয়ে দেয়’।

অ্যারেঞ্জ ম্যারেজ বা সম্বন্ধ করে বিয়ে নিয়ে ঐশ্বর্য বলেন, ‘এটা অনেকটা গ্লোবাল ডেটিং সার্ভিসের মতো, যেখানে পরিবার, একে অপরের ব্যাকগ্রাউন্ড দেখে, এরপর সম্ভব্য বর-কনেকে একে অপরকে পছন্দ করে, এরপর ডেট করে যদি একে অপরকে ভালো লাগে’। 

উল্লেখ্য, ঐশ্বর্য দু-বার অপেরা উইনফ্রে-র শোতে অংশ নিয়েছেন। ২০০৯ সালে স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে এই জনপ্রিয় শো-তে যোগ দিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন।

বন্ধ করুন