বাংলা নিউজ > বায়োস্কোপ > Albert Kaboo's daughter: ‘সারাদিন ওকে নিয়েই’, ৮ মাসের মেয়েকে হারিয়েছেন, দিদির মঞ্চেও কাবো-পত্নীর মুখে শুধুই এভিলিন

Albert Kaboo's daughter: ‘সারাদিন ওকে নিয়েই’, ৮ মাসের মেয়েকে হারিয়েছেন, দিদির মঞ্চেও কাবো-পত্নীর মুখে শুধুই এভিলিন

প্রয়াত কাবো কন্যা এভিলিন 

Albert Kaboo's daughter: হৃদযন্ত্রের সমস্যা ছিল জন্ম থেকেই, না-ফেরার দেশে চলে গিয়েছে অ্যালবার্ট কাবোর আট মাসের শিশুকন্যা। খবর শুনেই চোখে জল অনুরাগীদের। 

৮ মাসের একরত্তি মেয়েকে হারিয়ে শোকেপাথর অ্যালবার্ট কাবো ও তাঁর পরিবার। ছোট্ট এভিলিন আর নেই, একথা এখনও বিশ্বাসই হচ্ছে না তাঁদের। আচমকাই জি বাংলা সারেগামাপা-২০২৩-এর রানার্স আপের জীবনে নেমে এসেছে অন্ধকার। কাবোর এই দুর্দিনে পাশে অনুরাগীরা। এভিলিনের মৃত্যুর খবর জেনে চোখে জল তাঁদেরও।

জন্মের পর থেকেই অসুস্থ ছিল এভিলিন, হার্টের সমস্য়া ছিল তাঁর। কলকাতার এক নামী হাসপাতালে চলছিল চিকিৎসা। তবুও শেষরক্ষা হল না। পাঁচদিন আগেই মৃত্যু হয়েছে মেয়ের। সোশ্যাল মিডিয়া পোস্টে গত বুধবার ছোট্ট এভিলিনের মৃত্যু সংবাদ জানান কাবো। মাস কয়েক আগে দিদি নম্বর ১-এর মঞ্চে স্ত্রীকে নিয়ে হাজির হয়েছিলেন অ্য়ালবার্ট কাবো। হিন্দিভাষী কাবোর মুখে বাংলা শুনে চমকে গিয়েছিলেন রচনা। গায়ক-পত্নী পূজা ছেত্রী দিদির মঞ্চে এসেও কথা বলেছিলেন মেয়েকে নিয়ে। তিনি বলেন- ‘মেয়েকে নিয়েই সারাদিন কেটে যায়। আমার তো বাংলা শেখারও সময় নেই। ছোট্ট মেয়ে, ওকে নিয়েই সময় কেটে যায়’।

দিদির মঞ্চেই নিজের প্রেম কাহিনিও খোলসা করেছিলেন অ্যালবার্ট কাবো। উচ্চমাধ্যমিক দিয়েই স্কুল ড্রেস পরে কাবোর হাত ধরে পালিয়েছিলেন পূজা। সালটা ২০১৬। চার মাস প্রেমিকের বাড়িতেই ছিলেন পূজা, পরে কাজের সন্ধানে বেঙ্গালুরু পারি দেন দুজনে। ২০১৮ সালে বিয়ের পর্ব সারেন কাবো-পূজা। পূজা বেঙ্গালুরুতে ৫ বছর চাকরি করেছেন, কাবো যদিও দু-বছর পর কালিম্পং-এ ফিরে পারিবারিক ব্যবসায় যোগ দেন। ট্রাভেল গাইডের কাজ করার পাশাপাশি তিনি নাইট ক্লাবে ও বারে গান গাইতেন। এরপর সারেগামাপা-তে অডিশন দেন। এই রিয়ালিটি শো-এর মঞ্চ বদলে দেয় তাঁর জীবন। আর জি বাংলা সারেগামাপা-তে অংশ নেওয়াকালীনই কাবোর জীবনে এসেছিল তাঁর ছোট্ট রাজকুমারী। কিন্তু বেশিদিন স্থায়ী হল না সেই আসা।

গত গত ৪ জুলাই, মেয়ে এভিলিনের সঙ্গে নিজের হাসিখুশি ছবি দিয়ে অ্যালবার্ট লেখেন, ‘গল্পটা শেষ হলেও যাত্রাটা নয়। আমাদের জীবনের সবচেয়ে মিষ্টি গানটা গেয়েছো তুমি। আমাদের ধ্রুবতারা হয়ে থেকো। আর আমাদের পথ দেখিও। ওপারে ভালো থেকো। তোমার আত্মার শান্তি কামনা করি এভিলিন লেপচা।’  আজ কাবো ও তাঁর স্ত্রীর জীবনে এভিলিন শুধুই স্ত্রী। মেয়ের মৃত্যু নিয়ে হিন্দুস্তান টাইমস বাংলাকে কাবো-পত্নী বলেন- ‘ওর হার্টের সমস্যা ছিল। শুধু হার্টেই নয়, আরও বেশকিছু শারীরিক সমস্যা ছিল। চেষ্টা করেছি সুস্থ করার কিন্তু পারলাম না। ৪দিন হল ও আর নেই। সোমবার সৎকার পরবর্তী ওর কিছু আচার-অনুষ্ঠান রয়েছে।’ এরপরই গলা ধরে আসে পূজার। এই কঠিন সময়ে কাবোর পরিবারকে মন শক্ত করার বার্তা দিচ্ছে অনুরাগীরা। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

একুশে জুলাইয়ের সভায় আমন্ত্রণ পেয়েছেন ছত্রধর মাহাতো, মঞ্চে দেখা যাবে কি?‌ MLC 2024: ৩০ বলে ৭৭ রান! IPL 2025 নিলামের আগে বাইশ গজে ঝড় তুললেন RCB প্রাক্তনী ১৯৯৩-এর ২১ জুলাই কী হয়েছিল কলকাতায়? কেন ১৩ জনের স্মৃতিতে পালিত হয় 'শহিদ দিবস'? রাহুলের নামে নিয়মভঙ্গের অভিযোগ, তবে কি পুজোয় আসছে না প্রসেনজিৎ-অনির্বাণের ছবি? গুরু পূর্ণিমায় কোচ দ্রাবিড়ের প্রশংসায় রোহিত শর্মা…মাহি বন্দনায় শিবম-পন্ত! গুরু পূর্ণিমায় করুন হলুদ দিয়ে এই কাজ, বদলে যাবে জীবন, দূর হবে যে কোনও বাধা আষাঢ় পূর্ণিমায় রাশি অনুসারে করুন এই মন্ত্র জপ, লক্ষ্মীনারায়ণের কৃপায় হবেন সফল 'আমাদের সবথেকে বড় উদ্যোগ...' মেয়ের প্রথম ছবি পোস্ট করেই কী লিখলেন রিচা-আলি? ইনস্টাগ্রামে অর্জুনকে আনফলো থেকে বিচ্ছেদ জল্পনা নিয়ে এবার মুখ খুললেন শ্রীজা 'গণতন্ত্রের জন্যে গুলি খেয়েছি, আর ওরা বলে…', ডেমোক্র্যাটদের পালটা তোপ ট্রাম্পের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.