বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: মেয়ের কী নাম রাখবেন আলিয়া? নিজের মুখেই জানান রণবীর ঘরণী, জেনে নিন অর্থ

Alia Bhatt: মেয়ের কী নাম রাখবেন আলিয়া? নিজের মুখেই জানান রণবীর ঘরণী, জেনে নিন অর্থ

রবিবার কন্যা সন্তানের জন্ম দেন আলিয়া (PTI)

Alia Bhatt: মেয়ের মা হবেন! ভবিষ্যতবাণী আগেই সেরে ফেলেছিলেন আলিয়া ভাট। মেয়ের পছন্দের নাম কোনটা, সেটাও নিজের মুখেই জানিয়েছিলেন রণবীর ঘরণী।

রবিবার ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভাট। নিঃসন্দেহে এটাই জীবনের সবচেয়ে আনন্দের মুহূর্ত রণবীর-আলিয়ার কাছে। খুশির জোয়ারে ভাসছে গোটা কাপুর ও ভাট পরিবার। ‘রালিয়া’ ভক্তরাও দারুণ উত্তেজিত। সদ্যজাতের প্রথম ঝলকের অপেক্ষায় সকলে। মা হওয়ার পর প্রথম প্রতিক্রিয়ায় আলিয়া জানিয়েছেন, তাঁর কোল আলো করে এসেছে ‘ম্যাজিক্যাল গার্ল’। সেই মায়াবী কন্যেকে কার মতো দেখতে? জবাবে ঠাকুমা নীতু কাপুর জানিয়েছেন- ‘এখন ও খুব ছোট্ট, বোঝবার উপায় নেই যে রণবীর না আলিয়া কার মতো দেখতে’। তবে বউমা আর নাতনি দুজনেই একদম সুস্থ নিজের মুখে জানান নীতু।

জন্মের সঙ্গে সঙ্গেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রালিয়ার সন্তান। জানেন কি, বহুদিন আগেই কন্যা সন্তানের মা হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন আলিয়া। পাশাপাশি মেয়ের নামও কী হবে? সেটাও জানিয়েছিলেন।

এক ডান্স রিয়ালিটি শো-এর মঞ্চে হাজির হয়ে ‘ব্রহ্মাস্ত্র’ তারকা জানিয়েছিলেন মনের গোপন ইচ্ছার কথা। ছবির প্রচারের ফাঁকে এক খুদে প্রতিযোগিকে তাঁর নামের বানান বলতে বলেন আলিয়া। নিজের নামের বানান বলতে গিয়ে রীতিমতো হোঁটচ খায় সে, অতিকষ্টে জানায় তাঁর নাম ‘আলমা’। এটা শুনে খুশিতে ডগমগ আলিয়া বলেন, ‘আলাম খুব সুন্দর নাম। আমি তো নিজের মেয়ের নাম আলমাই রাখব'।

আলমা শব্দের শিকড় ল্যাতিন, হিব্রু, আরবি-র মতো ভাষায় রয়েছে। এই নামের অর্থ হল দয়ালু এবং প্রেমপূর্ণ। 

রণবীর-আলিয়ার দাম্পত্যে নতুন প্রাণের স্পন্দন। গতকাল (রবিবার) মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে মেয়ের জন্ম দেন আলিয়া। কাকতালীয়ভাবে এই হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন ঋষি কাপুর।

মা হওয়ার পর ইতিমধ্যেই নিজের প্রথম প্রতিক্রিয়া দিয়েছেন আলিয়া। ইনস্টাগ্রামে সিংহ, সিংহী এবং তাঁদের একটি শাবকের ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন- ‘আমাদের জীবনের সেরা খবর…. আমাদের সন্তান ভূমিষ্ঠ হয়েছে… একদম জাদুতে ভরপুর আমাদের কন্যে। আমরা ভালোবাসার জোয়ারে ভাসছি। আর্শীবাদ-ধন্য বাবা-মা আমরা….রণবীর ও আলিয়ার তরফে অনেক ভালোবাসা!!!!'

বন্ধ করুন