বাংলা নিউজ > বায়োস্কোপ > আলিয়া যখন মৎস্যকন্যা
আলিয়া ভাট
আলিয়া ভাট

আলিয়া যখন মৎস্যকন্যা

জলের তলায় হটলুকে ধরা দিলেন আলিয়া ভাট। ঠিক যেন জলপরী। তাঁর মোহময়ী ছবিতে আত্মহারা আলি্য়ার অনুরাগীরা।

এ কি জলপরী, নাকি শিল্পীর তুলির স্পর্শে কোনও খরস্রোতা শরীরের উছলে ওঠা যৌবনের ছোয়া! আলিয়া ভাটের বোল্ড লুকে আত্মহারা তাঁর অনুরাগীরা। জলের তলায় ভেসে বেড়াচ্ছেন অভিনেত্রী। আকাশী আর কমলার ছোঁয়া তাঁর বিকিনিতে। মোহময়ী আবেশে সকলকে যেন জড়িয়ে ফেলেছেন তিনি।

শনিবারই সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন আলিয়া। সেখানে দেখা যাচ্ছে, সাঁতার কাটছেন তিনি। ঠিক যেন মৎস্যকন্যা। জলের নীচে যেন তাঁর অনায়াস বিচরণ। এই ছবি দেখার পর তাঁর কোনও এক ভক্ত তাঁকে 'জলপরী' বলেছেন, কেউ আবার 'ওয়াটার বেবি' আখ্যা দিয়েছেন। ছবির ক্যাপশনে অবশ্য কিছুটা রহস্য রেখেছেন আলিয়া। লিখেছেন, ‘ইট ওয়াজ দ্য বেস্ট ডে’, অর্থাৎ ‘সেটা ছিল সেরা দিন’। কোন দিন? সেটাই আসল রহস্য।

করোনার কারণে নিজের বাড়িতেই কোয়ারান্টিনে রণবীর কাপুর। তাঁকে ভীষণ মিস করছেন বলে, কিছু দিন আগেই সোশ্যাল মিডিয়ায় নিজের মনের কথা জানিয়েছিলেন। অনেকেরই ধারণা, আলিয়ার জীবনের সেরা দিনটিতে রণবীরও ছিলেন সঙ্গে। প্রেমিককে মিস করছেন বলেই হয়তো পুরনো স্মৃতি হাতড়াচ্ছেন আলিয়া ভাট।

কিছু দিন আগেই জন্মদিন ছিল ২৮ বছরের অভিনেত্রীর।  তাঁর জন্মদিনের পার্টিতে করণ জোহর, দীপিকা পাড়ুকোন, অর্জুন কাপুর, মালাইকা আরোরারা উপস্থিত ছিলেন। তবু রণবীরের জন্য মন খারাপ ছিল অভিনেত্রীর। প্রেমিকের সঙ্গে এই বিচ্ছেদ পর্ব হয়তো কিছুতেই সইতে পাচ্ছেন না আলিয়া। তাই বিরহী রাধার মতোই রণবীরের স্মৃতিতে ডুবে তিনি।

বন্ধ করুন