বাংলা নিউজ > বায়োস্কোপ > অপেক্ষার অবসান! জেনে নিন কবে, কখন দেখবেন ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’
এসে গেল ধামাকা খবর

অপেক্ষার অবসান! জেনে নিন কবে, কখন দেখবেন ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’

  • প্রকাশ্যে ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’-এর নতুন প্রোমো। জানা গেল কবে সম্প্রচারিত হবে এই শো। 

অবেশেষে অপেক্ষার অবসান। চলতি মাসের শুরুতেই স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়েছে। এরপর থেকেই ভক্তরা অপেক্ষায় ছিল কবে টিভির পর্দায় এই শো দেখবে তা জানতে। এবার চ্যানেলের তরফে জানিয়ে দেওয়া হল দিনক্ষণ। পাশাপাশি অনুষ্ঠানের ঝলকও প্রকাশ্যে এসেছে, যা দেখে ভক্তদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে।

চলতিবার স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড-এর মঞ্চ নাচে-গানে মাতিয়ে দেবে খড়ি-ঋদ্ধি, পিহু-ঋষিরাজ, মোহর-শঙ্খ,দীপা-সূর্যরা। নতুন প্রোমো বলছে সেই কথা। আগামী ২৪ শে এপ্রিল, সন্ধ্যা ৬টা থেকে শুরু হবে এই অ্যাওয়ার্ড শো-এর সম্প্রচার। শুধু টেলিপাড়া নয়, টলিউড তারকাদের মন মাতানো পারফরম্যান্সও থাকছে।

স্টার জলসা পরিবারের অংশ অভিনেতা দেব। তিনি মঞ্চ মাতাবেন দুর্ধর্ষ পারফরম্যান্সে, হাজির থাকবেন প্রসেনজিত চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্তরাও।

স্টার জলসা পরিবারে সেরার পুরস্কার কাদের হাতে উঠবে, তা নিয়েও রয়েছে তুমুল চর্চা। আনুষ্ঠানিক তালিকা হাতে না এলেও অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়, রূপাঞ্জনা মিত্ররা আগেই ফাঁস করেছেন তাঁদের জেতা পুরস্কারের বিষয়ে। ‘গাঁটছড়া’ ধারাবাহিকের জন্য সেরা খলনায়ক হয়েছে ‘রাহুল’ অনিন্দ্য, অন্যদিকে প্রিয় মা-এর পুরস্কার গেছে রূপাঞ্জনার ঝুলিতে। জানা যাচ্ছে, প্রিয় ছেলে ও মেয়ের পুরস্কার জিতেছে ‘গাঁটছড়া’র ঋদ্ধিমান ও খড়ি।

এছাড়াও সেরা খলনায়িকা নির্বাচিত হয়েছেন খুকুমণি হোম ডেলিভারির নীপা দে মানে অভিনেত্রী কাঞ্চনা মিত্র এবং ধুলোকণা টিম থেকে ‘চড়ুই’ শ্বেতা মিশ্র। সেরা জুটির শিরোপা গিয়েছে শঙ্খ-মোহরের ঝুলিতে। 

বন্ধ করুন