বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমিও মানুষ তাই আমিও নিখুঁত নই!',কেন এ কথা বলেছিলেন অনুষ্কা ?
লিপ জবের পরেই চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন অনুষ্কা ছবি সৌজন্যে - ট্যুইটার
লিপ জবের পরেই চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন অনুষ্কা ছবি সৌজন্যে - ট্যুইটার

'আমিও মানুষ তাই আমিও নিখুঁত নই!',কেন এ কথা বলেছিলেন অনুষ্কা ?

২০১৪ সালে 'লিপ জব' করিয়ে চর্চায় উঠে এসেছিলেন অনুষ্কা শর্মা।সেইসময়ে এই বিষয়ে মুখ না খুললেও পরে 'ভোগ' ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের 'লিপ জব' এর কথা খুল্লামখুল্লা স্বীকার করেন এই অভিনেত্রী !

বলিউডের নতুন প্রজন্মের অভিনেত্রীদের তালিকায় প্রায় ওপরের দিকেই ঘোরা ফেরা করে অনুষ্কা শর্মার নাম। অভিনয়ের পাশাপাশি নিজের ' গার্ল নেক্সট ডোর 'অ্যাটিটিউড'-এর জন্য দর্শকমহলে দারুণ জনপ্রিয় এই তারকা-অভিনেত্রী। ব্যাক্তিগত জীবন হোক কিংবা সমালোচনার জবাব,সবক্ষেত্রেই ' বিন্দাস ' অনুষ্কার স্পষ্ট জবাব তারিফ কুড়িয়ে নিয়েছে নেটদুনিয়া থেকে রিয়েল লাইফে। তবে ২০১৪ সালে ঠোঁটে সার্জারি করার সুবাদে চর্চায় উঠে এসেছিলেন ' বিরাট-পত্নী '। সেই সময়ে ছোটপর্দার জনপ্রিয় চ্যাট শো ' কফি উইদ করণ '-এ ' লিপ জব' এর পর প্রথম হাজির হন এই অভিনেত্রী। মুহূর্তেই স্পটলাইটে চলে আসে এই বিষয়টি ,যদিও প্রথমে তিনি এই বিষয়টি এড়িয়ে গেছিলেন। পরে ২০১৬ সালে আন্তর্জাতিক খ্যাতসম্পন্ন ' ভোগ ' ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে ঠোঁটে ' লিপ জব 'করার কথা স্বীকার করেন অনুষ্কা!জানিয়েছিলেন ঠোঁটে সার্জারি করার পিছনে কারণের কথাও। 

অনুষ্কা শর্মা.   ছবি সৌজন্যে - ট্যুইটার
অনুষ্কা শর্মা.   ছবি সৌজন্যে - ট্যুইটার

এই ব্যাপারে ওই সাক্ষাৎকারে অনুষ্কা জানান,' আমার লুকোনোর কিছু নেই। হ্যাঁ,আমি লিপ জব করিয়েছি। আমি এই ব্যাপারে মিথ্যা বলবো না বা লুকোতেও চাই না।আর এই ব্যাপারে যখন আমি খোলাখুলি বলেছিলাম তখন অনেকে আমার সাহসী মনোভাবের প্রশংসা করলেও অনেকেই ট্রোলড করেছিলেন আমাকে। তবে অনেকেই জানেন না,আমি ঠোঁটের এই সার্জারি করিয়েছিলাম অনুরাগের 'বোম্বে ভেলভেট ' ছবির জন্য! ' এখানেই না থেমে স্পষ্ট ভাষায়, কাটা কাটা ভাবে অনুষ্কা আরও বলেন,' আমিও মানুষ আর আমিও তাই নিখুঁত নই!' 

অন্যদিকে, চলতি বছরেই তিনি আর তাঁর স্বামী বিরাট কোহলি নিজেদের প্রথম কন্যা সন্তানকে পরিবারে স্বাগত জানিয়েছেন।কাজের ক্ষেত্রে অনুষ্কাকে শেষবার পর্দায় শাহরুখের ' জিরো ' ছবিতে দেখা গেলেও গত বছর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া অনুষ্কা প্রযোজিত ' বুলবুল ' ও ' পাতাললোক ' ওয়েব সিরিজ দু'টি তুমুল সাফল্যের মুখ দেখেছে। 

 

বন্ধ করুন