বাংলা নিউজ > বায়োস্কোপ > Aparajita-Gargi: 'অসুস্থ' অপরাজিতাকে নিজের টয়লেট ব্যবহার করতে দেননি গার্গী! বিস্ফোরক অভিযোগ

Aparajita-Gargi: 'অসুস্থ' অপরাজিতাকে নিজের টয়লেট ব্যবহার করতে দেননি গার্গী! বিস্ফোরক অভিযোগ

অপরাজিতা আঢ্যর বিস্ফোরক অভিযোগ

বছর ১২-র আগের এই ঘটনা আজও ভুলতে পারেননি অপরাজিতা আঢ্য। সিনিয়র অভিনেত্রী গার্গীর কাছ থেকে চরম দুর্ব্যবহার পান ‘লক্ষ্মী কাকিমা’। 

বাংলা বিনোদন জগতের অত্যন্ত পরিচিত মুখ অপরাজিতা আঢ্য ও গার্গী রায়চৌধুরী। ছোটপর্দা এবং বড়পর্দায় সমানতালে কাজ করে চলেছেন এই দুই অভিনেত্রী। অভিজ্ঞতার বিচারে গার্গী রায়চৌধুরী বেশ খানিকটা সিনিয়র অপরাজিতা আঢ্যর চেয়ে। কেরিয়ারের শুরুর দিকে টেলিপাড়ার ‘লক্ষ্মী কাকিমা’ কাজ করেছিলেন গার্গী রায়চৌধুরীর সঙ্গে। তবে সেই অভিজ্ঞতা মোটেই সুখকর ছিল না, বরং সিনিয়র অভিনেত্রীর দুর্ব্যবহারে মনকষ্টে ভুগেছিলেন তিনি। 

বর্তমানে কেরিয়ারের সেরা পর্বের মধ্যে দিয়ে যাচ্ছে অপরাজিতা আঢ্য। কিন্তু তাঁর কেরিয়ারের শুরুটা ছিল স্ট্রাগলে ভরপুর। সম্প্রতি সিনিয়র অভিনেত্রী অনামিকা সাহা অপরাজিতার বিরুদ্ধে ‘পাত্তা না দেওয়া’র অভিযোগ এনেছেন কিন্তু জানেন কি বছর চারেক আগে এক সাক্ষাত্কার গার্গী রায়চৌধুরী বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ এনেছিলেন অপরাজিতা আঢ্য নিজে।

নিউজ এইন্টিন বাংলা'কে দেওয়া এক সাক্ষাত্কারে অভিনেত্রীর অভিযোগ ছিল ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি দুর্ব্যবহার তাঁর সঙ্গে করেছেন গার্গী রায়চৌধুরী। অভিনেত্রী বলেন, 'খুব বেশিদিন নয়, বছর সাত-আটেক আগের ঘটনা। তখন গার্গী রায়চৌধুরীর সঙ্গে আমি একটা সিরিয়ালে কাজ করছিলাম। আমার খুব শরীর খারাপ হচ্ছিল। আমার মেক-আপ রুমে কোনও অ্যাটাচ টয়লেট ছিল না। তখন আমাকে এনটি ১ স্টুডিওয় কমন টয়লেট ব্যবহার করতে হত। তখন কমন টয়লেট'টার খুব জঘন্য অবস্থা। সেদিন প্রোডিউসার, ডিরেক্টর সকলেই অনুরোধ করেছিল, ওইদিন যেন আমাকে গার্গীদির রুমের টয়লেটটা ব্যবহার করতে দেওয়া হয়। কিন্তু উনি দেননি, আমাকে ঢুকতে দিত না। এটা আমাদের ইন্ডাস্ট্রির অনেক হিরো-হিরোইনের অসভ্যতা ছিল যে নতুনদের আমি নিজের মেক-আপ রুমে ঢুকতে দেব না, আমার টয়লেট ব্যবহার করতে দেব না। যেটা আমরা কোনওদিন করি না.. এটা খুব দুঃখজনক ঘটনা, আমার খুব খারাপ লেগেছিল'।

 অভিনেত্রীর কথায় ইঙ্গিত মেলে সেই সময় ঋতুকালীন যন্ত্রণার মধ্যে দিয়ে যাচ্ছিলেন তিনি। অপরাজিতা যোগ করেন, ‘একটা মেয়ে হিসাবে কিছু সময়ে হেলপ করা উচিত, সেটা আমি যত বড় হিরোইন হই না কেন, যাই হই না কেন’। 

এখন কেমন সম্পর্ক গার্গী রায়চৌধুরীর সঙ্গে? হাসিমুখে অপরাজিতা জানান, ‘বন্ধুত্বের সম্পর্ক তো আমাদের কোনওদিনই নয়। ওই হাই-হ্যালোর সম্পর্ক, কিন্তু ওইদিনটা আমি ওর থেকে ওইরকম (ব্যবহার) আশা করিনি। একজন শিক্ষিত মানুষের কাছ থেকে ওটা আশা করিনি’। 

২০১৮ সালে শিবপ্রসাদ-নন্দিতা জুটির ‘হামি’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন অপরাজিতা-গার্গী। একসঙ্গে স্ক্রিন শেয়ারও করেছেন। ব্যক্তিগত এই সমস্যা কোনওদিন তাঁদের পেশাদারিত্বকে অতিক্রম করতে পারেনি। 

প্রসঙ্গত. মেগা ধারাবাহিকে কামব্যাক করেই সুপারহিট অপরাজিতা আঢ্য। লক্ষ্মী কাকিমার চরিত্রে সবার মন জয় করে নিয়েছেন অভিনেত্রী, হবে নাই বা কেন তাঁর প্রাণখোলা অভিনয় বরাবরই মুগ্ধ করে আট থেকে আশিকে। পাশাপাশি খুব শীঘ্রই শিবপ্রসাদ-নন্দিতা জুটির ‘বেলাশুরু’তে দেখা মিলবে তাঁর। অন্যদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে গার্গী রায়চৌধুরীর ‘মহানন্দা’। ছবিতে মহাশ্বেতা দেবী আশ্রিত চরিত্রে দেখা মিলবে অভিনেত্রীর। 

 

বায়োস্কোপ খবর

Latest News

'কর্মফল...' সর্বজিৎ হত্যাকারীকে গুলি করে খুন, কী প্রতিক্রিয়া দিলেন রণদীপ? ‘উস্তাদ ইয়ে ম্যাচ মুঝে দে দো’, ময়দানের ইতিহাস শোনালেন পিকে-কন্যা পলা T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে বাংলা 'প্ল্যান' করার আগেই কারখানার জায়গা বাছবে টেসলা? কী বলছেন কেন্দ্রীয় মন্ত্রী গাড়ি-বাড়ি কেনা, চাকরিতে প্রমোশনের সুযোগ! বিরল চতুর্গ্রহী যোগে লাভ পর পর রাশির বাইকে বসেই সলমনের বাড়িতে গুলি বিষ্ণোই গ্যাংয়ের! প্রকাশ্যে হাড়হিম করা ফুটেজ এদিক নেই, ওদিক আছে! কথায় কথায় ভারতকে 'তোপ' দাগা মুইজ্জুর নয়া আবদার দিল্লির কাছে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap সেলসের চাকরি ছেড়ে গানের জগতে শ্রীকান্ত,গায়কের গল্প শুনে সৌরভ বললেন 'এটা ভাগ্য…' ৩০০ মিসাইল হামলা সামলে এবার ইরানকে জবাব দেবে ইজরায়েল? নেওয়া হল কোন সিদ্ধান্ত?

Latest IPL News

T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.