বাংলা নিউজ > বায়োস্কোপ > লাল বিকিনিতে ঝড় তোলার পর এবার লাল পেড়ে জামদানি শাড়ি! কানে মজে পাওলি দাম
পাওলি দাম (ছবি-ইনস্টাগ্রাম)
পাওলি দাম (ছবি-ইনস্টাগ্রাম)

লাল বিকিনিতে ঝড় তোলার পর এবার লাল পেড়ে জামদানি শাড়ি! কানে মজে পাওলি দাম

  • ছত্রাকের প্রিমিয়ারে কানে হাজির হয়েছিলেন পাওলি। সেই স্মৃতিতেই ডুব দিলেন নায়িকা। 

কখনও রেড হট বিকিনি তো কখনও লাল পেড়ে শাড়ি- অভিনেত্রী হিসাবে যতখানি ভার্সাটাইল পাওলি, তাঁর সাজপোশাকও ততখানি বৈচিত্রপূর্ণ। কখনও আটপৌরে শাড়িতে তিনি ‘বুলবুল’-এর ‘ছোটি বহু’, কখনও আবার ‘হেট স্টোরি’র সুপার বোল্ড কাব্য কৃষ্ণা। একই অঙ্গে নানা রূপে তাক লাগাতে পুরোদস্তর এক্সপার্ট এই বঙ্গ সুন্দরী।

সোমবারই ইনস্টাগ্রামের দেওয়ালে এক দশক পুরোনো একটি বিকিনি লুক শেয়ার করেছিলেন পাওলি। না, যে সে বিকিনি লুকের ছবি নয় সেটি। সূদূর ফ্রান্সে কানের সাদা বালিতে লাল তোয়ালে বিছিয়ে শুয়ে রয়েছেন পাওলি, পরনে লাল রঙা বিকিনি। সূর্যের তাপ গায়ে মেখে নেটদুনিয়ায় হটনেস ছড়ালেন তিনি, নায়িকার এই ছবি সুপারভাইরাল নেটদুনিয়ায়, কয়েক ঘন্টা কাটতে না কাটতেই স্মৃতির পাতা উলটে কান চলচ্চিত্র উত্সবের আরও একটি ছবি শেয়ার করে নিলেন পাওলি দাম। 

পাওলির শেয়ার করা এই ছবিতে লাল পেড়ে সাদা জামদানিতে পাওয়া গেল অভিনেত্রীকে। একদম বাঙালি সাজেই বিশ্ব চলচ্চিত্রের অন্যতম ঐতিহ্যবাহী ফিল্ম ফেস্টিভ্যালের লাল গালিচায় হেঁটেছিলেন পাওলি। আপতত করোনা আবহেই জারি রয়েছে ৭৪তম কান চলচ্চিত্র উত্‍সব। তাই ‘#কানসমেমোরিজ’ ভাগ করে নিতে ব্যস্ত পাওলি। পাওলির কথায় কানের লাল গালিচায় হাঁটতে পারা তাঁর জীবনের অন্যতম সেরা মুহূর্ত।

২০১১ সালে 'ছত্রাক' ছবির প্রিমিয়ারে কানে হাজির ছিলেন এই বাঙালি নায়িকা। পাওলি দামের কেরিয়ারের অন্যতম বিতর্কিত ও চর্চিত ছবি ছত্রাক। শ্রীলঙ্কার পরিচালক বিমুক্তি জয়াসুন্দরের এই ছবিতে ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হয়ে ধরা দিয়েছিলেন পাওলি, সেই দৃশ্য ফাঁস হয়ে যায় ইন্টারনেটে। যার জেরে নীতি পুলিশদের প্রশ্নের মুখে পড়তে হয়েছিল নায়িকাকে, যদিও সাহসিকতার সঙ্গে সেই বিতর্কের মোকাবিলা করেছিলেন পাওলি। বিতর্কে ভরপুর এই ছবি কোনওদিনই মুক্তির আলো দেখেনি। তবে একাধিক চলচ্চিত্র উত্সবে প্রশংসা কুড়িয়েছে।

বন্ধ করুন