বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীরকে কন্ডোম উপহার দেওয়ার কথা বলে ফেঁসেছিলেন দীপিকা, কেমনভাবে সহজ হল সম্পর্ক?
রণবীর-দীপিকা 

রণবীরকে কন্ডোম উপহার দেওয়ার কথা বলে ফেঁসেছিলেন দীপিকা, কেমনভাবে সহজ হল সম্পর্ক?

  • কফি উইথ করণের সেটে রণবীরকে নিয়ে দীপিকার বিস্ফোরক মন্তব্য শোরগোল ফেলেছিল বলিউডে, প্রাক্তন প্রেমিকের সঙ্গে কেমনভাবে সহজ হল সম্পর্কের সমীকরণ? 

বলিউড আর বিতর্ক, পরস্পর হাত ধরাধরি করে চলে। বি-টাউনের অন্যতম বিতর্কিত চ্যাট শো ‘কফি উইথ করণ’ এ কথা অস্বীকার করবারও কোনও জায়গা নেই। বহু তারকাই এই মঞ্চে বসে বোমা ফাটিয়েছেন, তালিকায় একদম উপরে রয়েছেন দীপিকা পাড়ুকোন। ২০১০ সালে সোনম কাপুরের সঙ্গে করণ জোহরের শো-তে হাজির হয়েছিলেন দীপিকা। আর কফি উইথ করণ শো-তে এই দুই নায়িকার উপস্থিতি রীতিমতো নাড়িয়ে দিয়েছিল বলিউডকে। বিশেষত, প্রাক্তন বয়ফ্রেন্ড রণবীর কাপুর সম্পর্কে দীপিকার বিস্ফোরক মন্তব্যকে ঘিরে। পরবর্তীতে পালটা জবাব দিয়েছিলেন রণবীরও।কটাক্ষের সুরে বলেছিলেন দীপিকা-সোনমকে ‘মিন গার্ল’-এর রিমেকে কাস্ট করা উচিত। 

চার বছর পর কফি উইথ করণের সেটে ফিরেছিলেন দীপিকা, এইবার সঙ্গী ‘বাজিরাও মস্তানি’ কো-স্টার প্রিয়াঙ্কা চোপড়া। কেজো স্বভাবসিদ্ধ ভঙ্গিতে প্রশ্ন রেখেছিলেন দীপিকার সেই বিস্ফোরক মন্তব্যের পরবর্তী প্রতিক্রিয়া সম্পর্কে, যার উত্তরে (হাসি মুখে) নায়িকা বলেন- ‘তুমি নিজে কি বিষয়টা ভুলে গিয়ে এগিয়ে যেতে পেরেছো? করণ জানান, ‘হ্যাঁ, আমি বিন্দাস ভুলে গেছি। সব ঠিক হয়ে গেছে।কিন্তু তোমার একটু সময় লেগেছিল বিষয়টা গুছিয়ে নিতে? তুমি কি চিন্টুজি (ঋষি কাপুর), নীতুজি (নীতু কাপুর) এবং রণবীরের সঙ্গে কথা বলে ব্যাপারটা মিটিয়ে নিয়েছো?’

প্রশ্নের জবাবে দীপিকা বলেন, ‘আমার মনে হয় না ওঁদের সঙ্গে আমার কোনও সমস্যা ছিল, লোকজন বিষয়টা নিয়ে রং চড়িয়ে একটা কেচ্ছা হিসাবে পেশ করেছে। ব্যক্তিগতভাবে আমার সঙ্গে কারুর কোনও সমস্যা নেই, রণবীরের সঙ্গে তো এক্কেবারেই নেই। যদি ওর তরফে থেকেও থাকে, সেটার খবর আমার কানে এসে পৌঁছায়নি’। 

২০১০ সালে কফি উইথ করণে রণবীরকে নিয়ে ঠাট্টা-তামাশায় মজে ছিলেন প্রাক্তন প্রেমিকা দীপিকা, এবং রণবীরের অপর চর্চিত এক্স সোনম কাপুর। রণবীর ভালো বয়ফ্রেন্ড নয় থেকে শুরু করে, প্রেমে ধোকা খাওয়ার কথা ছাড়াও দীপিকা হাটে হাঁড়ি ভেঙে বলেছিলেন, রণবীরকে তিনি কন্ডোমের প্যাকেট উপহার দেবেন কারণ রণবীরের উচিত ওটা সবসময় সঙ্গে রাখা। যৌন আবেদনের ভিত্তিতেও বলিউড তারকাদের মধ্যে সবচেয়ে কম নম্বর রণবীরকে দিয়েছিলেন দীপিকা। 

দীপিকা যোগ করেন, 'সেই কারণেই তো আমরা ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানির মতো ছবিতে অভিনয় করতে পেরেছি একসঙ্গে, এবং আমাদের মধ্যে পারস্পরিক বোঝাপড়া এবং রসায়নটা ঠিক আগের মতোই রয়েছে। যদি কোনওরকম অস্বস্তি থাকত তাহলে এই ছবিটা করা সম্ভবপর হত না'। 

২০০৭ সাল থেকে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন, দু-বছর পর ভেঙে যায় এই সম্পর্ক। শোনা যায়, ক্যাটরিনার সঙ্গে রণবীরের ঘনিষ্ঠতার জেরেই ভাঙে এই জুটির প্রেম। যদিও প্রাক্তন প্রেমিকের সঙ্গে দীপিকার সম্পর্ক এখন বন্ধুত্বপূর্ণ। রণবীরের বর্তমান প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গেও দীপিকার সখ্যতা নজড়কাড়া। 

বন্ধ করুন