বাংলা নিউজ > বায়োস্কোপ > কেমন যৌনতা পছন্দ দীপিকার? সঙ্গমের গোপন তথ্য ফাঁস করেছিলেন রণবীর ঘরনি নিজে
দীপিকা পাড়ুকোন (ছবি-ইনস্টাগ্রাম)
দীপিকা পাড়ুকোন (ছবি-ইনস্টাগ্রাম)

কেমন যৌনতা পছন্দ দীপিকার? সঙ্গমের গোপন তথ্য ফাঁস করেছিলেন রণবীর ঘরনি নিজে

  • ‘যৌনতা আমার কাছে শুধু শারীরিক সুখ নয়, এরসঙ্গে…’ দীপিকার বিস্ফোরক সাক্ষাত্কার। 

বলি তারকাদের ব্যক্তিগত জীবন হামেশাই থাকে চর্চার কেন্দ্রবিন্দুতে। কেরিয়ারের শুরু থেকেই দীপিকা পাড়ুকোনের লাভ লাইফ থেকেছে সংবাদ শিরোনামে। সিদ্ধার্থ মালিয়ার সঙ্গে ডীপ্পীর প্রেম হোক বা রণবীর কাপুরের সঙ্গে তাঁর মাখোমাখো রসায়ন-কিছুই নজর এড়ায়নি নেটিজেনদের। যদিও যেসব এখন অতীত। রণবীর সিং-এর সঙ্গে জমিয়ে সংসার করছেন দীপিকা পাড়ুকোন। সোশ্যাল মিডিয়া থেকে পেজ থ্রি- সবর্ত্রই থাকে এই হট আর হ্যাপেনিং কপলের চর্চা। 

সম্প্রতি ভাইরাল হয়েছে দীপিকার পুরোনো একটি সাক্ষাত্কার যেখানে নিজের যৌনজীবন নিয়ে মুখ খুলেছিলেন নায়িকা। তখন অবশ্য সাত পাকে বাঁধা পড়েননি অভিনেত্রী। আজ থেকে প্রায় এক দশক আগে ২০১১ সালে ভার্বে (Verve) ম্যাগাজিনকে দেওয়া বিস্ফোরক সেই সাক্ষাত্কারে দীপিকা রণবীরের (কাপুর) দেওয়া ধোঁকা থেকে যৌনতা নিয়ে তাঁর ধারণা, পছন্দ নিয়ে অকপটে আলোচনা করেছিলেন। তিনি বলেন, ‘আমার কাছে যৌনতা মানে শুধু শারীরিক সুখ নয়, এর সঙ্গে জড়িয়ে থাকে আবেগও। আমি কোনও সম্পর্কে থাকাকালীন কাউকে ঠাকাইনি। যদিও আমি আমার সঙ্গীকে ঠাকাব তাহলে সম্পর্কে জড়িয়ে কেন থাকব, তাহলে তো সিঙ্গল থেকে জীবনের মজা উপভোগ করাটা ভালো। যদিও সবাই এমনটা ভাবে না। সেইকারণেই আমাকে অনেকবার কষ্ট পেতে হয়েছে অতীতে’। দীপিকার ইশারা যে রণবীর কাপুরের দিকেই ছিল তা স্পষ্ট। 

অতীতের সম্পর্ক নিয়ে যে কঠিন আঘাত পেয়েছেন দীপিকা, তা জানান ‘ইয়ে জবানি হ্যায় দিওয়ানি’ নায়িকা। প্রাক্তন প্রেমিককে নিয়ে বলেন, ‘আমার মনে হয়, আমি ওকে বিশ্বাস করতে চেয়েছিলাম। তারপর আমি ওকে হাতেনাতে ধরে ফেলি। আমার সেই সম্পর্ক ছেড়ে বেরোতে সময় লেগেছিল। কিন্তু তার পরেও ও ক্ষমা চেয়েছিল। কিন্তু আমি পারিনি, জাহাজটা ততদিন ডুবে গিয়েছিল’। 

দীপিকা প্রাক্তন প্রেমিকের নাম নেননি। তবে ইশারা যে রণবীর কাপুরের দিকেই ছিল সেটা দুয়ে দুয়ে চার করে বুঝে নিতে অসুবিধা হয়নি কারুর। শোনা যায় ২০০৭ সাল থেকে প্রেম সম্পর্কে ছিলেন রণবীর-দীপিকা, ২০০৯ সালে সম্পর্ক ভাঙে তাঁদের। এরপর লম্বা একটা সময় মানসিক অবসাদের মধ্যে দিয়ে গিয়েছিলেন অভিনেত্রী। তবে ‘রামলীলা'র সেটে রণবীর সিং-এর সঙ্গে পরিচয় পালটে দেয় দীপিকার জীবন। ৬ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১৮ সালে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। 

বন্ধ করুন