বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Rukmini: ভোটের আগে দেবের গোপন তথ্য ফাঁস করলেন রুক্মিণী! ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ভাইরাল

Dev-Rukmini: ভোটের আগে দেবের গোপন তথ্য ফাঁস করলেন রুক্মিণী! ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ভাইরাল

দেব ও রুক্মিণী

প্রথমবার যখন রুক্মিণীর বাবার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন , তখন ঠিক কী করেছিলেন? সেই গল্প কি জানেন? সুপারস্টারের সেই গোপন কথাই ফাঁস করলেন রুক্মিণী। যা সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

অভিনয় থেকে রাজনীতির মঞ্চ সব জায়গাতেই দেবের সামনে এসেছে নানা 'চ্যালেঞ্জ'। কিন্তু নিজের উপাস্থিত বুদ্ধি জোরে তিনি সব সময়ই 'চ্যাম্প'। দেবের জীবনে এসেছেন রুক্মিণীও, তিনি নায়কের ভালোবাসার 'টনিক'। তাঁর কাছেই লুকিয়ে 'পাগলু'র ‘পাসওয়ার্ড'। দেব-রুক্মিণী সম্পর্ক অনেকটা ‘কিশমিশ’-এর মতোই টক-মিষ্টি। তাঁদের 'প্রেমের কাহিনী' মোটামুটি সবারই জানা। কিন্তু প্রথমবার যখন রুক্মিণীর বাবার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তখন দেব কী করেছিলেন? সেই গল্প কি জানেন? সুপারস্টারের সেই গোপন কথাই ফাঁস করলেন রুক্মিণী। যা সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

‘দিদি নম্বর ১’-এর মঞ্চে অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের সামনেই রুক্মিণী ফাঁস করেন সেই তথ্য। তবে সম্প্রতি নয়, ২০২২ সালে মুক্তি পায় দেবের ছবি ‘কিশমিশ’, সেখানে নায়কের বিপরীতে ছিলেন রুক্মিণী। খুব সম্ভবত সেই সিনেমার প্রচারেই ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে এসেছিল 'কিশমিশ'-এর টিম। রুক্মিণী তো ছিলেনই সঙ্গে ছিলেন অঞ্জনা বসুও। তবে একা একা নয়, জুটিতে হচ্ছিল খেলা। রুক্মিণী সঙ্গে ছিলেন কমলেশ্বর মুখোপাধ্যায়। অন্যদিকে অঞ্জনার সঙ্গে জুটি বেঁধে ছিলেন দেব। পর্দায় দেবের মায়ের ভূমিকায় দেখা গিয়েছিল অঞ্জনাকে।

 

আরও পড়ুন: ‘আরভকে আটকাতে পারিনি…’, কী করল অক্ষয়ের ছেলে? কেন এমন বললেন অভিনেতা?

খেলার মাঝেই চিরাচরিত নিয়মে রচনা কথা বলছিলেন দেব, রুক্মিণী, আবার কখনও অঞ্জনা-কমলেশ্বরের সঙ্গে। তখনই রুক্মিণী ফাঁস করেন সেই বিশেষ দিনের কথা যেদিন তাঁর বাবার সঙ্গে আলাপ করতে গিয়েছিলেন দেব। রুক্মিণী বলেন, “দেবের সঙ্গে যখন আমার বাবার প্রথম দেখা হয় আমার বাবা নিজেই প্রথমে কথা বলেছিলেন। জানতে চেয়েছিলেন যে ‘তুমি কী করো?’ তারপর দেব বলে যে, আমার নাম দীপক অধিকারী। ইঞ্জিনিয়ারিং পড়ে পাশ করেছি। একটু পলিটিক্সে নামছি।" রুক্মিণীর কথা শুনে হাসিতে ফেটে পড়েন রচনা। দেবের মুখেও তখন দুষ্টুমিভরা হাসি লেগেছিল।

আরও পড়ুন: Cannes-এ আত্মপ্রকাশ করেই সুখবর কিয়ারার, সিদ্ধার্থের সঙ্গে মিলে কোন চমক দিলেন?

সেদিন যে দেব বলেছিলেন ‘একটু পলিটিক্সে নামছি’। পরে রাজনীতির ময়দানে পা রেখে সেই ছেলেটাই ধীরে ধীরে সবাইকে বুঝিয়েছে রাজনীতি মানে কেবল হিংসা নয়, একে অপরের বিরুদ্ধে তোপ ডাকা নয়। সৌজন্যের মধ্যে দিয়েও হয় সুস্থ রাজনীতি। পর পর দু'বার ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে জয়ী হয়েছেন তিনি। বঙ্গ রাজনীতিতেও হয়ে উঠেছেন সুপারস্টার। তবে এবার প্রথমে তিনি বলেছিলেন ভোটে দাঁড়াবেন না। কিন্তু দলের অনুরোধে সারা দিয়ে আবার তিনি ভোট যুদ্ধে। জোর কদমে চলছে প্রচার। চোখেমুখে তাঁর আত্মবিশ্বাসের ছাপ স্পষ্ট। তবে এবার হ্যাটট্রিকের পালা? তা অবশ্য বলবে সময়।

বায়োস্কোপ খবর

Latest News

দেরি করা চলবে না, বিয়ের দিন বা আগেই দিতে হবে রূপশ্রীর টাকা, নির্দেশ রাজ্যের BJP করায় টুম্পার স্বামীকে রাস্তায় ফেলে মার, বুকে পা তুলে দিল TMC-র দুষ্কৃতীরা স্কুলের পানীয় জলে মদের গন্ধ, ট্যাঙ্ক খুলতে মিলল বোতল, আরামবাগে তোলপাড় কাণ্ড টাকা কাটলেও... জনপ্রিয় শেয়ার ব্রোকারেজ অ্যাপ 'Groww'-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযাগ অস্ট্রেলিয়াকে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস গড়ার ম্যাচে গুলবদিনের একাধিক নজির URU vs PAN: পানামাকে ৩-১ গোলে হারিয়ে কোপা আমেরিকা ২০২৪-র অভিযান শুরু করল উরুগুয়ে স্বরা ভাস্করকে বডি শেমিং করায় ক্ষমা চাইলেন ফুড ভ্লগার নলিনী, প্রতিক্রিয়া নায়িকার কলেজে বাহিনী, পরীক্ষা শিকেয় ওঠার জোগাড়, পিছতে পারে সেমিস্টারও আর প্লাস্টিকের পাত্র না, গ্রাহকদের স্বাস্থ্যের কথা ভেবে বড় সিদ্ধান্ত নিল Zomato মেধাবী জঙ্গি হাবিবুল্লার ১৪ দিনের পুলিশ হেফাজত, টেলিগ্রাম অ্যাপে চলত কার্যকলাপ

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.