বাংলা নিউজ > বায়োস্কোপ > স্টেজে উঠে সলমনকে ভুল নামে ডেকে বসেন ধর্মেন্দ্র, এরপর ? দেখুন ভাইরাল ভিডিয়ো
ধর্মেন্দ্র ও সলমন
ধর্মেন্দ্র ও সলমন

স্টেজে উঠে সলমনকে ভুল নামে ডেকে বসেন ধর্মেন্দ্র, এরপর ? দেখুন ভাইরাল ভিডিয়ো

  •  স্মৃতির পাতা উলটে ফিরে দেখুন ধর্মেন্দ্র ও সলমনের নব্বইয়ের দশকের এই ভিডিয়ো-

প্রবীন অভিনেতা ধর্মেন্দ্রকে সম্প্রতি বিগ বস সিজন ১৪-তে বিশেষ অতিথি হিসেবে সলমনের সঙ্গে স্টেজে উপস্থিত থাকতে দেখা যায়। শো-এর হোস্ট সলমন খান বর্ষীয়ান অভিনেতাকে শো-তে উষ্ণ অভ্যর্থনাও জানান। সলমন খানের বাবা পুরোনো বন্ধু ধর্মেন্দ্র, খান ও দেওল পরিবারের বহু বছরের সম্পর্ক, তা কারুর অজানা নয়। 

সম্প্রতি সামাজিক মাধ্যমে ধর্মেন্দ্র এবং সলমনের একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে। নব্বইয়ের দশকের সেই ভিডিয়োতে টিপস ফিল্মসের এক মিউজিক লঞ্চ ইভেন্টে  উপস্থিত থাকতে দেখা গিয়েছিল ধর্মেন্দ্র এবং সলমনকে। সেখানে হোস্ট ছিলেন ধর্মেন্দ্র। সেই সময় সলমন ছিলেন বলিউডের তরুণ অভিনেতা। অনুষ্ঠানে লাল স্যুটে দেখা যায় ধর্মেন্দ্রকে। অন্যদিকে, বেগুনি শার্ট এবং ডেনিম জিনসে দেখা মেলে সলমনের। তাঁদের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায় মাধুরী দীক্ষিত এবং অলকা ইয়াগনিককে। 

হাতে মাইক নিয়ে ধর্মেন্দ্র বলতে শুরু করেন, ‘আমাদের বিশ্ব সেরা মাধুরী দীক্ষিত’। এরপর সলমনের পরিচিতি দিতে গিয়ে বলে বসেন, ‘সঙ্গে রয়েছে আমার ছেলে সুলেমন’। অভিনেতার এই ভুলের জন্য দর্শক মহলের সকলে হাসতে শুরু করেন। মঞ্চে থাকা সকলেও একটু অস্বস্তিতে পরেন, হাসি চেপে রাখতে দেখা যায় সলমনকেও। 

এই ভাবে ডাকার পরক্ষণেই অভিনেতা ধর্মেন্দ্র ক্ষমা চাওয়ার ভঙ্গিতে সলমনকে জড়িয়ে ধরে আলিঙ্গন করেন। তরুণ অভিনেতা সলমন তাঁর মাথা নাড়িয়ে সম্মতি জানিয়ে ধর্মেন্দ্রর ভুলের জন্য মৃদু হেসে মাফ করে দেন। 

সলমন এবং ধর্মেন্দ্র ‘যব পেয়ার কিয়া তো ডরনা কেয়া’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন। ছবিতে ধর্মেন্দ্র কাজলের কাকার ভূমিকায় অভিনয় করতে দেখা যায়। সোহেল খানের প্রযোজনায় তৈরি এই ছবিতে অভিনয় করেন সলমনের অপর ভাই আরবাজ খানও। 

বন্ধ করুন