বাংলা নিউজ > বায়োস্কোপ > কবে বিয়ে করছেন রুক্মিনী? অকপট জবাব অভিনেত্রীর

শীঘ্রই বলিউডে ডেবিউ করছেন অভিনেত্রী রুক্মিনী মৈত্র। অভিনেতা বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে ‘সনক’ ছবির মাধ্যমে বলিউডে পথ চলা শুরু করছেন দেবের জীবনের নায়িকা। 

সম্প্রতি রুক্মিনী ব্যস্ত ছিলেন ছেলেবেলার বান্ধবী সোহিনী দাসের বিয়ে নিয়ে। সোহিনীকে নিজের পরিবারের একজনই মনে করেন অভিনেত্রী। বিয়ের শুভেচ্ছা জানিয়ে সামাজিক মাধ্যমে বান্ধবীর সঙ্গে ছবি পোস্ট করেন তিনি। আর সেই চর্চাতেই উঠে এল রুক্মিনীর বিয়ের প্রসঙ্গও।

অনেক ভক্তেরই মনের প্রশ্ন, বিয়ে কবে করছেন রুক্মিনী?  সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, বিয়েতে তাঁর বিশ্বাস রয়েছে। সঠিক সময় আসলে সাত পাকে বাঁধা পড়বেন। আপাতত কাজে মন দিতে চান তিনি। কারণ বিয়ে ছাড়াও অন্যান্য কমিটমেন্টগুলো তাঁর কাছে গুরুত্বপূর্ণ। ভ্যালেন্টাইনস ডে প্রসঙ্গে বলতে গিয়ে তিনি জানান, তাঁর মতে ভালবাসার কোনো নির্দিষ্ট দিন হয় না। তাই অন্যান্য দিনের মতো ১৪ ফেব্রুয়ারিও কাজ করেই কাটাবেন। 

মুম্বই ইন্ডাস্ট্রিতে মডেলিংয়ের কাজ দিয়ে কেরিয়ার শুরু রুক্মিনীর। এরপর বাংলা ইন্ডাস্ট্রিতে ‘চ্যাম্প’ ছবির মাধ্যমে দেবের সঙ্গে জুটি বেঁধে পর্দায় নায়িকা হিসেবে অবতরণ। সুইজারল্যান্ড'এর সঙ্গে রুক্মিনীর দেবময় কেরিয়ার গ্রাফে পরিবর্তন এসেছিল। আর এবার একলাফে মায়ানগরীতে পৌঁছে গেলেন রুক্মিনী।

বন্ধ করুন