বাংলা নিউজ > বায়োস্কোপ > সেপারেশনে থাকতেন, তবুও রাজেশের বিপক্ষে কটূশব্দ বলতে নারাজ ছিলেন ডিম্পল কাপাডিয়া
রাজেশ-ডিম্পল
রাজেশ-ডিম্পল

সেপারেশনে থাকতেন, তবুও রাজেশের বিপক্ষে কটূশব্দ বলতে নারাজ ছিলেন ডিম্পল কাপাডিয়া

  • ডিম্পলের কথায়, ‘কাকার সুপারস্টারডমকে বিশ্বাস করতে হবে’।

মাত্র ১৫ বছর বয়সে সুপারস্টার রাজেশ খান্নাকে বিয়ে করেছিলেন অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া। রাজেশ খান্না এবং ডিম্পলের বিয়ের রসায়ন কেমন ছিল! সুপারস্টার রাজেশ খান্নার বিরুদ্ধে একটি কটূশব্দও কোনোদিন শোনা যায়নি ডিম্পলের মুখে। তবে বিয়ের বেশ কিছু বছর পর থেকে আলাদা থাকতে শুরু করেন তারকা দম্পতি। আইনি মতে কোনোদিন বিবাহবিচ্ছেদ হয়নি তাঁদের।

আজ ৬৫-তে পা দিলেন ডিম্পল কাপাডিয়া। একবার সাংবাদিক খালিদ মহম্মদ বলেছিলেন যে, তিনি ডিম্পলের থেকে 'কাকা' সম্পর্কে কোনো নেতিবাচক বক্তব্য বের করতে পারবেন না।

২০১৭ সালের এক প্রতিবেদন অনুযায়ী ডিম্পলকে বলেছেন, ‘কাকা (রাজেশ খান্না)-কে বোঝা দায়। এক অসাধারণ ব্যক্তিত্ব ছিলেন তিনি। আমাদের বিয়ের সময় আমার অনেক কম বয়স ছিল। আমরা আলাদা থাকতে পারি, তবে এখনও তাঁর প্রতি আমার প্রচণ্ড শ্রদ্ধা ও ভালবাসা রয়েছে। সুতরাং আমার কাছ থেকে কোনও বাজে মন্তব্য বের করার চেষ্টা করার সাহস করবেন না। কাকার সুপারস্টারডমকে বিশ্বাস করতে হবে’।

বহু বছর আলাদা থাকা সত্ত্বেও নব্বইয়ের দশকে যখন রাজেশ খান্না রাজনীতিতে যোগদান করেন তাঁর হয়ে প্রচার চালাতে দেখা গেছিল ডিম্পল কাপাডিয়াকে। তাঁদের দুই মেয়ে, টুইঙ্কেল খান্না (জন্ম ১৯৭৪) এবং রিঙ্কি খান্না (জন্ম ১৯৭৭)।

ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির সবথেকে প্রথম সুপারস্টার বলা হয় রাজেশ খান্নাকে। ২০১২ সালে তিনি মারা যান। ডিম্পল তাঁদের সম্পর্ক থাকাকালীন অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন, তবে শীঘ্রই ফিরে এসেছিলেন। ক্রিস্টোফার নোলানের ‘টেনেটে’ ডিম্পলকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল।

 

বন্ধ করুন