বাংলা নিউজ > বায়োস্কোপ > 'দেখতে নিষ্পাপ, আসলে ভয়ঙ্কর', করণের বিরুদ্ধে বিস্ফোরক অভিনেতা
করণের বিরুদ্ধে মুখ খুললেন অভিনেতা।

'দেখতে নিষ্পাপ, আসলে ভয়ঙ্কর', করণের বিরুদ্ধে বিস্ফোরক অভিনেতা

  • অতীতে এক সাক্ষাৎকারে করণ জোহরের সঙ্গে প্রাক্তন বন্ধুর তুলনা করেন অভিনেতা। জানান, 'কুছ কুছ হোতা যায়'র পরিচালক। ডেভিডের থেকেও বেশি ক্ষতিকর।

একসঙ্গে একাধিক ছবি। এক সময়ে বক্স অফিসে ঝড় তুলতেন ডেভিড ধওয়ন এবং গোবিন্দ। কিন্তু সেই জুটিও ভেঙে যায়। বন্ধুত্বে ফাটল ধরে তাঁদের।

অতীতে এক সাক্ষাৎকারে করণ জোহরের সঙ্গে প্রাক্তন বন্ধুর তুলনা করেন অভিনেতা। জানান, 'কুছ কুছ হোতা যায়'র পরিচালক। ডেভিডের থেকেও বেশি ক্ষতিকর। ২০১৭ সালে মুক্তি পাচ্ছিল গোবিন্দর 'আ গয়া হিরো'। তার এক সপ্তাহের মধ্যেই প্রেক্ষাগৃহে 'বদ্রীনাথ কি দুলহনিয়া' নিয়ে আসেন করণ।

'কফি উইথ করণ'-এ ডাক পেলে যাবেন? প্রশ্ন করা হয়েছিল গোবিন্দকে। অভিনেতা বলেছিলেন, 'গোবিন্দা ওর অনুষ্ঠানে গেলে ওর সম্মান বেড়ে যাবে। কিন্তু আমার ছবি মুক্তির মাত্র এক সপ্তাহের মধ্যেই ও বরুণের ছবি প্রেক্ষাগৃহে আনছে। করণ দেখায় ও খুব নম্র, নিষ্পাপ। কিন্তু আসলে ও ভয়ঙ্কর। ও ডেভিডের থেকেও বেশি ভয়ঙ্কর, হিংসুটে।'

গোবিন্দার অভিযোগ, নিজের 'দল'-এর বাইরে আর কারও সঙ্গে যোগাযোগ রাখেন না করণ। অভিনেতা বলেন, 'করণ ৩০ বছরে আমাকে একটাও ফোন করেনি। ওকে আমার কখনওই সহজ মনে হয়নি।'

করণের বিরুদ্ধে 'দলবাজি'র এই অভিযোগ যদিও নতুন নয়। অতীতে তাঁর বিরুদ্ধে আওয়াজ তুলেছিলেন কঙ্গনা রানাউত। পরিচালকের 'স্বজনপোষণ ধ্বজাধারী' বলে আখ্যা দিয়েছিলেন তিনি।

বন্ধ করুন