বাংলা নিউজ > বায়োস্কোপ > লন্ডনে ছাত্রী থাকাকালীনই প্রচুর ছবির প্রস্তাব পেয়েছিলাম: ঋদ্ধিমা কাপুর
ছাত্রীবস্থাতাই একগুচ্ছ হিন্দি ছবিতে নায়িকার প্রস্তাব পেয়েছিলেন ঋধিমা কাপুর। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
ছাত্রীবস্থাতাই একগুচ্ছ হিন্দি ছবিতে নায়িকার প্রস্তাব পেয়েছিলেন ঋধিমা কাপুর। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

লন্ডনে ছাত্রী থাকাকালীনই প্রচুর ছবির প্রস্তাব পেয়েছিলাম: ঋদ্ধিমা কাপুর

  • রুপোলি পর্দায় না আসলেও তিনি যে একসময় প্রচুর হিন্দি ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন সেকথা নিজেই জানালেন ঋদ্ধিমা কাপুর। আরও জানালেন লন্ডনে ছাত্রী থাকাকালীনই হিন্দি ছবির নায়িকার প্রস্তাব আসতো তাঁর কাছে।

বরাবরই রুপোলি পর্দা থেকে দূরে থেকেছেন নীতু কাপুর এবং ঋষি কাপুরের জ্যেষ্ঠ সন্তান ঋদ্ধিমা কাপুর। বর্তমানে একজন সফল ব্যবসায়ী হলেও তিনি যে একসময় একগুচ্ছ ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন সেকথা টাইমস অফ ইন্ডিয়া-কে সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে জানালেন রণবীরের দিদি। ঋদ্ধিমার কথাতেই জানা গেল যখন তিনি নিজের পড়াশোনা শেষ করার জন্য লন্ডনে ছিলেন তখনি নাকি বলিউডের একাধিক ছবিতে নায়িকার ভূমিকায় অভিনয় করার প্রস্তাব তাঁর কাছে এসেছিল। 

বাবা ঋষি ও মা নীতুর সঙ্গে ঋধিমা কাপুর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
বাবা ঋষি ও মা নীতুর সঙ্গে ঋধিমা কাপুর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ঋদ্ধিমার কথায়," আমি কোনওদিন অভিনেত্রী করার কথা ভাবিইনি। জানতামই না কীভাবে অভিনয় করতে হয়,তাহলে আর করতাম কীভাবে! তবে এমন নয় যে সেসব নিয়ে পরিবারের সঙ্গে আমার আলোচনা হতো না। মা মাঝে মাঝেই বলতেন আমাকে যে বেশ কয়েকজন ছবির পরিচালক,প্রযোজক তাঁদের ছবিতে অভিনয়ের জন্য প্রস্তাব পাঠিয়েছেন। এসব চুপচাপ শুনতাম আর ভাবতাম কী জবাব দেবো। কারণ আমার বয়স সেইসময় তখন বড়জোর ১৬ কিংবা ১৭ হবে। এরপর তো পড়াশোনা শেষ করে বাড়ি ফিরলাম। তারপর একদিন হুট্ করে বিয়ে হয়ে গেলো।"

সেই সাক্ষাৎকারে ঋদ্ধিমা আরও জানিয়েছেন বর্তমানে তিনি একজন সফল ব্যবসায়ী বটে তবে তা না হলেও হয়তো দুর্দান্ত একজন শেফ হতে পারতেন। কারণ একসময় এতো তিন বিশ্ববিখ্যাত ব্রিটিশ শেফ গর্ডন র‍্যামসে-র রান্নার শো এতো দেখেছেন যে অনায়াসেই তিনি একজন শেফ হয়ে দিব্যি উপার্জন করতে পারতেন। তাঁর হাতের রান্না যে স্বামী ভরতের ভীষণ পছন্দ সেকথাও উল্লেখ করেছেন ঋদ্ধিমা। আর একান্তই যদি শেফ না হতে পারতেন তবে তিনি নিশ্চিৎ যে যোগ শিক্ষক হতেন। প্রসঙ্গত একসময় ফ্যাশন ডিজাইনার হিসেবে খ্যাতি কুড়োলেও ২০১৫ সালে এক বন্ধুর সঙ্গে জুটি বেঁধে ঋদ্ধিমা জুয়েলারি ডিজাইন শুরু করেন। বর্তমানে তাঁদের ব্যবসা যথেষ্ট সাড়া পেয়েছে তারকা মহলেও।

 

বন্ধ করুন