বাংলা নিউজ > বায়োস্কোপ > জেসমিনকে কবে বিয়ে করছেন? উত্তর দিলেন আলি গোনি

জেসমিন বাসিনের সঙ্গে সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যেতে চান আলি গোনি। তবে আপাতত তাঁদের বিয়ের পরিকল্পনা নেই। বন্ধুত্বের থেকে একটু বেশি, জীবনের নতুন অধ্যায়ে একে অপরকে আরো ভালো করে জানতে চান বলে জানিয়েছেন আলি।

বিয়ের বিষয় তিনি বলেছেন, তাঁরা দুজনে যখন মনে করবেন তাঁদের সম্পর্ককে অন্য স্তরে নিয়ে যাওয়ার জন্য প্রস্তুত হয়েছেন, তখন তারা বিয়ে করবেন। তিন বছরের বন্ধুত্ব দু’জনের। বিগ বস রিয়্যালিটি শো-তে প্রবেশের তাঁরা একে অপরের প্রতি অনুভূতি অনুভব করেন। সেখান থেকেই তাঁদের প্রেম সম্পর্কের সূত্রপাত।

তিনি বলেন, ‘এটা দারুণ একটা ব্যাপার। কিছুই বদলায়নি। আগেও আমরা সেরা বন্ধু ছিলাম, এখনো আছি। আমার একে অপরের সঙ্গে একই ব্যবহার করি’। আলির মনে একটু সন্দেহ ছিল। তবে রিয়্যালিটি শো-তে কাছাকাছি আসার পর সেই সন্দেহ নাকি মিটে যায়। তিনি আরো বলেন, ‘আমি মনে করেছিলাম বাইরে এসে সব কিছু বদলে যাবে, হয়তো বা আলাদা কোনো অনুভব হবে, আমারা সম্পর্কে রয়েছি সেই নিয়ে। কিন্তু তেমন কিছুই হয়নি। আগে যেমন বন্ধুত্ব ছিল এখনো তেমনই আছে’।

আলি ও জেসমিন
আলি ও জেসমিন

তবে তিনি জানিয়েছেন, এখন তাঁরা একে অপরের অনেক কাছে এসেছেন। আগের থেকে একে অপরকে অনেক বেশি বুঝতে পারেন। যদিও তিনি তাঁকে ডেট করছেন, তবুও তাঁরা একে অপরের ভালো বন্ধুই থাকবেন আজীবন।

বিয়ে সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, ‘যেদিন আমাদের মনে হবে আমরা প্রস্তুত, সেদিনই বিয়ে করে নেব’। শেষে তিনি সম্পর্ক নিয়ে বলেন, ‘সবে একসঙ্গে থাকা শুরু করেছি। একটু অভ্যেস হয়ে যাক। একটা বন্ধুর গ্রুপ থেকে অপর বন্ধুর গ্রুপে আসতে একটু সময় লাগে’।

বন্ধ করুন