বাংলা নিউজ > বায়োস্কোপ > সুস্মিতার সঙ্গে বিয়ে কবে করছেন? মুখ খুললেন নায়িকার লিভ-ইন পার্টনার রোমান
সুস্মিতা সেন এবং রোমান শল।
সুস্মিতা সেন এবং রোমান শল।

সুস্মিতার সঙ্গে বিয়ে কবে করছেন? মুখ খুললেন নায়িকার লিভ-ইন পার্টনার রোমান

  • দীর্ঘ কয়েক বছর প্রাক্তন বিশ্ব সুন্দরীর সঙ্গে লিভ ইনে রয়েছেন রোমান।  

সম্পর্ককে কখনো লুকিয়ে রাখেননি সুস্মিতা সেন এবং রোমান শল। সম্পর্ক এগিয়েছেন পরিবারের সম্মতি এবং নিজেদের ইচ্ছেয়। সুস্মিতা সম্পর্কে জড়ানোর পর রেনে এবং আলিশাকে নিয়ে রোমানের সঙ্গে এক ছাদের তলায় থাকেন। তবে বারবার বিয়ের প্রশ্ন করা হলে একটু অস্বস্তি প্রকাশ করেন রোমান। সম্প্রতি এক সাক্ষাৎকারে মডেল রোমান শল জানিয়েছেন, সুস্মিতা এবং তিনি বিয়ের সিদ্ধান্ত নিলে, তা সবার সঙ্গে ভাগ করে নেবেন। ভবিষ্যতে কী হবে, সেই বিষয় এখনই ভেবে মাথা খারাপ করতে রাজি নন তাঁরা। 

সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আরো জানান, তিনি কাশ্মীরের ছেলে। বড় হয়েছেন নৈনিতালে। দেরাদুনে ইঞ্জিনিয়ারিং এর পড়াশুনো শেষ করে আচমকা মডেলিং শুরু করেন। পাঁচ-ছয় বছর মডেলিং করার পর মুম্বইতে পাড়ি দেন। মুম্বইতে থাকতে থাকতে বছর দুয়েক পর সুস্মিতার সঙ্গে তাঁর পরিচয়। অভিনেত্রীর সঙ্গে পরিচয় হওয়ার পরই তাঁদের ঘনিষ্ঠতা বাড়তে থাকে এবং একে অপরকে ডেট করতে শুরু করেন। জীবনে পরিবর্তন আসতে শুরু করে তাঁর। বলিউডে নাম-যশ-প্রচুর মানুষের ভালবাসা পেতে শুরু করেন।

রোমানের কথায়, এখন তিনি মডেলিংয়ের পাশাপাশি নিজের ব্যবসা শুরু করেছেন। মুম্বইতে আসার পাশাপশি সুস্মিতার সঙ্গে পরিচয় সবেতেই পেয়েছেন পরিবারের সমর্থন। এমনকি পরিবারের সমর্থন এবং সুস্মিতার ভালবাসায় এতদূর এগিয়ে আসতে পেরেছেন বলে তিনি মনে করেন। সুস্মিতার সঙ্গে ডেটিং শুরুর দিকে বিষয়গুলো তাঁর পরিবারের কেউই জানত না। সম্পর্কের কথা যখন প্রকাশ্যে আনার সিদ্ধান্ত যখন নেন, তখন তিনি এবং সুস্মিতা ধীরে ধীরে একসঙ্গে বাইরে বেরোতে শুরু করেন। সামাজিক মাধ্যম মারফত তাঁর পরিবার সম্পর্কের কথা জানতে পারেন। এমনকি সুস্মিতার সঙ্গে সম্পর্কের বিষয়টিতে সর্বপ্রথম রোমার তাঁর মা-বাবার সমর্থন পেয়েছেন বলে জানান।

উল্লেখ্য, জানুয়ারিতে জ্যাঠতুতো বোনের বিয়েতে কোন্নগরে হাজির হয়েছিলেন সপরিবারে সুস্মিতা সেন। সঙ্গে ছিলেন প্রেমিক রোমান শলও। যদিও সুস্মিতা-রোমান কবে বিয়ের পিঁড়িতে বসবেন তা জানতে ভক্তরা অধীর আগ্রহী।                                                             

বন্ধ করুন