বাংলা নিউজ > বায়োস্কোপ > বৌমা ঐশ্বর্যর সঙ্গে কেমন সম্পর্ক জয়ার? ফাঁস করবে ১৩ বছর আগের এই ভিডিয়ো
জয়া বচ্চন ও ঐশ্বর্য রায় বচ্চন (ইন্টারনেট)
জয়া বচ্চন ও ঐশ্বর্য রায় বচ্চন (ইন্টারনেট)

বৌমা ঐশ্বর্যর সঙ্গে কেমন সম্পর্ক জয়ার? ফাঁস করবে ১৩ বছর আগের এই ভিডিয়ো

  • পুত্র বধূর প্রতি আদর-ভালোবাসা-সম্মান কোনটারই যেন কমতি রাখেননি তিনি তা সর্বসম্মুখে প্রকাশ করেছেন শ্বাশুড়ি জয়া বচ্চন।

বচ্চন পরিবারের একমাত্র পুত্রবধূ ঐশ্বর্য রায় বচ্চন। তাঁর আদরের যে কোনও খামতি নেই তা বার বারই প্রকাশ পায় বচ্চন পরিবারের সকল সদস্যের কাছ থেকে। পুত্রবধূকে গত ১৩ বছর ধরে আদর-ভালোবাসা-সম্মানে ভরিয়ে দিয়েছেন জয়া-অমিতাভ। সারাক্ষণ ‘বহুরানি’ ডাক ফেরে বিগ বি-র মুখে। মেয়ের মতোই অ্যাশকে আগলে রাখেন জয়া। যদিও মা অথবা শাশুড়ি উভয় ভূমিকায়তেই সামস্যা স্ট্রিক্ট তিনি। 

ঐশ্বর্য আর অভিষেকের বিয়ের আগেই বচ্চন পরিবারে ঐশ্বর্যকে উষ্ণ স্বাগত জানাতে পিছপা হননি জয়া। এমনকি জনসাধারণের সামনেও তাঁকে ঐশ্বর্যকে নিয়ে সুখ্যাতি করতে দেখা গিয়েছিল।  ২০০৭ সালে ঐশ্বর্য ও অভিষেকের বিয়ের আগে, ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে স্টেজে উঠে অভিনেত্রী জয়া বচ্চন তাঁর হবু পুত্রবধূকে নিয়ে প্রশংসা করেন। বচ্চন পরিবারে তাঁকে স্বাগত জানাতে আর অপেক্ষা করতে পারছে না বলেই মন্তব্য করে বসেন জয়া। যা দেখে লজ্জায় লাল হয়ে যান দর্শকাসনে বসে থাকা নীল নয়না সুন্দরী। 

স্টেজে দাঁড়িয়ে জয়া বচ্চন বলেন, ‘আমি শ্বাশুড়িমা হতে চলেছি..যা দারুণ ব্যাপার, মিষ্টি মেয়ে যাঁর দুর্দান্ত মূল্যবোধ আছে, দুর্দান্ত মার্যাদা আছে, যাঁর হাসিটাও খুব মিষ্টি। তোমাকে আমাদের পরিবারে স্বাগত জানাচ্ছি, আমি তোমাকে ভালোবাসি'। অন্যদিকে দর্শকাসনে অভিষেকের পাশে ঐশ্বর্যকে বসে দেখে মনে হচ্ছিল, সে তাঁর চোখের জল ধরে রেখে নিজের অনুভূতি সামলে হবু শাশুড়িমার কথায় আপ্লুত হয়ে গিয়েছেন। 

কফি উইথ করণের একটি চ্যাট শো’তে গিয়েও ঐশ্বর্য ও অভিষেকের বিয়ের আগে হবু শাশুড়ি জয়া বচ্চন ঐশ্বর্যকে নিয়ে সুখ্যাতি করেন। তিনি ঐশ্বর্যকে নিয়ে বলেন, ‘ও ভীষণ মিষ্টি, আমি ওকে ভালোবাসি। তুমি জানো আমি ওকে সব সময় ভালোবাসতাম'।

উল্লেখ্য, ১৩ বছর ধরে বিবাহবন্ধনে আবদ্ধ অভিষেক ও ঐশ্বর্য। তাঁদের একমাত্র মেয়ের নাম আরাধ্যা। কিছুদিন আগেই তাঁরা আরাধ্যার ৯ বছরের জন্মদিন পালন করেন। 

বন্ধ করুন