বাংলা নিউজ > বায়োস্কোপ > June Malia: পরমব্রতর সঙ্গে মায়ের ঠোঁটঠাসা চুমু! মেজাজ হারিয়ে পরমকে মারতে চেয়েছিল জুন পুত্র
যাত্রা ছবির বিতর্কিত দৃশ্যে পরম ও জুন (বাঁ দিকে) ছেলে শিবেনের সঙ্গে অভিনেত্রী (ডান দিকে)
যাত্রা ছবির বিতর্কিত দৃশ্যে পরম ও জুন (বাঁ দিকে) ছেলে শিবেনের সঙ্গে অভিনেত্রী (ডান দিকে)

June Malia: পরমব্রতর সঙ্গে মায়ের ঠোঁটঠাসা চুমু! মেজাজ হারিয়ে পরমকে মারতে চেয়েছিল জুন পুত্র

  • ‘কেন তুমি পরমকে চুমু খেলে?’ ছেলের প্রশ্নের মুখে পড়েছিলেন জুন। এরপর…

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জুন মালিয়া। অভিনয়ের পাশাপাশি এখন রাজনীতির মাঠেও ছক্কা হাঁকাচ্ছেন তিনি। তবে জানেন কি পরমব্রত চট্টোপাধ্যায়কে ঠোঁটঠাসা গাঢ় চুমু খাওয়ার জন্য ছেলের রোষের মুখে পড়েছিলেন জুন! সবটা নিজের মুখেই ফাঁস করেছেন অভিনেত্রী। 

বছর কয়েক আগে ছেলে শিবনের সঙ্গে দেবশংকর হালদার সঞ্চালিত একটি রিয়ালিটি শো-এর মঞ্চে হাজির হয়েছিলেন মেদিনীপুরের তৃণমূল বিধায়ক। সেখানেই মা-ছেলের সম্পর্কের অনেক অজানা কথা উঠে আসে। মায়ের কোন জিনিসটা না-পসন্দ শিবেনের? এই প্রশ্ন জুন পুত্রের কাছে রেখেছিলেন সঞ্চালক। নিজের মুখেই এই প্রশ্নের জবাব দেন জুন।

জুন বলেন, ‘শিবেন যখন ছোট ছিল আমি গৌতমদার একটা ছবি করেছিলাম। সেখানে আমার আর পরমের (পরমব্রত চট্টোপাধ্যায়) একটা চুম্বনের দৃশ্য ছিল। একটা খবরের কাগজে ওই ছবিটা বেরোয়, এবং সেটা নিয়ে একটা দেখা বেরোয়। সেটা দেখে শিবেন খুব বিচলিত হয়েছিল। ও সেইসময় সবে কৈশোরে পা রাখছে, বয়ঃসন্ধির ওই সময়। ওই দৃশ্য দেখে ও খুব বিরক্ত হয়েছিল। আসলে ও পরমকে খুব ভালোবাসে। শিবেন আমাকে ছবিটা দেখিয়ে বলল তুমি এটা কেন করলে? পরম এটা কেন করল? আমাকে ওকে বোঝাতে হয়েছিল এটা আমার কাজের একটা অংশ। এটা দিনের শেষে একটা সিনেমা’। 

ওই সময় ঠিক কী অনুভূতি হয়েছিল? শিবেন জবাব দেন- ‘তখন তো মনে হচ্ছিল পরমকে গিয়ে মারি। তবে মা বুঝিয়েছিল এটা মায়ের পেশা’। শেষে জুনের সংযোজন- ‘ওইদিন আমি ওকে প্রমিস করেছিলাম এইরকম আর কিছু আমি করব না। আমার কাছে আমার ছেলে-মেয়েই সব। ওদের জন্য আমি অভিনয়ও ছেড়ে দিতে পারি’। জুনের এই কথায় মুগ্ধ হয়ে যান দেবশংকর হালদার।

উল্লেখ্য, পরিচালক গৌতম ঘোষের ‘যাত্রা’ ছবিতে পরমব্রতর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় ধরা দিয়েছিলেন জুন। ২০০৭ সালে মুক্তি পেয়েছিল এই ছবি।

জুনের বিয়েতে পরমব্রত, পিছনে দেখা যাচ্ছে পুত্রকেও
জুনের বিয়েতে পরমব্রত, পিছনে দেখা যাচ্ছে পুত্রকেও

টলিউডের সিঙ্গল মাদার জুন মালিয়া। দুই সন্তান শিবেন ও শিবাঙ্গিকে একা হাতে মানুষ করেছেন জুন। ছেলে-মেয়ে নিজেদের মতো করে জীবন সাজিয়ে নেওয়ার পর ৪৯ বছর বয়সে দ্বিতীয়বার সংসার পাতেন জুন। ২০১৯ সালে ব্যাবসায়ী সৌরভ চট্টোপাধ্যায়কে বিয়ে করেন অভিনেত্রী। সংসার, সন্তান আর তার সঙ্গে অভিনয় ও রাজনৈতিক কেরিয়ার-সবটা সাফল্যের সঙ্গে সামলে চলেছেন জুন মালিয়া।

 

 

বন্ধ করুন