বাংলা নিউজ > বায়োস্কোপ > Kapil-Shah Rukh: বিনা নেমন্তন্নে রাত ৩টে-র সময়ে শাহরুখের বাড়িতে হাজির কপিল! কী প্রতিক্রিয়া ছিল গৌরীর?
কপিলের কীর্তি

Kapil-Shah Rukh: বিনা নেমন্তন্নে রাত ৩টে-র সময়ে শাহরুখের বাড়িতে হাজির কপিল! কী প্রতিক্রিয়া ছিল গৌরীর?

  • 'আমার বেডরুমের দরজাও খোলা আছে, তুমি যেতে চাও?’ কপিলকে বলেছিলেন শাহরুখ!

শীঘ্রই নতুন ইনিংস শুরু করছেন কপিল শর্মা। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে শুরু হতে চলেছে তাঁর শো ‘কপিল শর্মা: আই অ্যাম নট ইয়েট’। এই শো'তেই নিজের জীবনের অনেক অজানা আর গোপন কথা ফাঁস করবেন কপিল। শো-এর নতুন ঝলকে উঠে এসেছে শাহরুখের বাড়িতে ভোররাতে কপিলে ‘হামলা’র কথা। 

কপিল সম্প্রতি ফাঁস করলেন তাঁর খ্যাতির বিড়ম্বনার কথা। পুরোনো এক ঘটনার কথা স্মরণ করে কপিল জানান, একবার তাঁর তুতো বোন মুম্বইতে এসেছিল এবং তাঁর স্বপ্ন ছিল শাহরুখ খানের বাংলো মন্নত দেখবার। আসলে বলা হয় মুম্বই দর্শন অসম্পূর্ণ থাকে মন্নত না দেখলে। ‘মন্নত… দ্য ল্যান্ড এন্ডস’ এই বাড়ির সামনে দাঁড়িয়ে ছবি না তুললে আপনি মুম্বই ঘোরা অর্থহীন। 

মত্ত অবস্থায় মাঝরাতে বোনের আবদার পূরণে উদ্যোগী হয়েছিলেন কপিল, এরপর যা ঘটল তা সত্যি অকল্পনীয়। কপিল জানান, ‘মন্নতে পার্টি চলছিল। গেট খোলা ছিল তাই আমি নিজের খ্যাতির দুর্ব্যবহার করি। আমি ড্রাইভারকে বলেছিলাম গাড়ি ভিতরে ঢোকাও।সিকিউরিটি গার্ড আমাকে দেখে হেসেছিল, কোনও প্রশ্ন করেনি। ভেবেছিল হয়ত আমিও আমন্ত্রিত। আমরা যখন ভিতরে পৌঁছাই তখন আমার হুঁশ ফেরে। এটা উচিত হয়নি বুঝতে পারি। দ্রুত ফিরতে হবে এমন মনস্থির করেই ফেলেছি, তখন শাহরুখের কোনও ম্যানেজার এসে আামাদের ভিতরে নিয়ে যান। সেই সময় রাত ৩টে বাজে’। 

কপিল গড়গড়িয়ে বলে চলেন, ‘আমরা ঘরোয়া পোশাকে ছিলাম, মদ্যপ হাল, সঙ্গে পান ছিবোচ্ছি। দরজা খুলতেই দেখি গৌরী ভাবি আর ওঁনার তিন-চার জন বান্ধবী বসে আছেন। উনিও ভেবেছিলেন শাহরুখ ভাই আমাকে ডেকেছেন। আমি হ্যালো বলবার পর, উনি বললেন শাহরুখ ভিতরে আছে। আমি তো তড়িঘড়ি ভিতরে চলে যাই, শাহরুখ খান তখন নাচতে ব্যস্ত, আমি তো হতচকিত হয়ে গেছি। আমি সোজা গিয়ে ওঁনার কাছে ক্ষমা চাইলাম। বললাম, আমার বোন এসেছে ও আপনার বাড়ি দেখতে চেয়েছিল, দরজা খোলা ছিল আমরা ভিতরে ঢুকে পড়েছি। জানেন উনি কী বলেছিলেন? আমার বেডরুমের দরজাও খোলা আছে, তোমরা যেতে চাও?’

এই ঘটনার কথা বলতে বলতেই হেসে উঠেন কপিল। শাহরুখ এতটুকুও রাগ করেননি এই ঘটনায়। এরপর ঘন্টার পর ঘন্টা শাহরুখের সঙ্গে নাচেন কপিল, কপিল জানান ‘আমি শেষ ব্যক্তি ছিলাম, যে ওই পার্টি ছেড়ে বার হই। উনি নিজে এসে নীচে আমাদের বিদায় জানান। ওঁনার সব স্টাফেরা আমার সঙ্গে ছবি তুলেছিল’। 

 

বন্ধ করুন