বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan-Kangana: নেমন্তন্ন করে কঙ্গনাকে অপমান করেন করণ, উচ্চারণ নিয়েও দেন খোঁচা, দেখুন কী ঘটেছিল…

Karan-Kangana: নেমন্তন্ন করে কঙ্গনাকে অপমান করেন করণ, উচ্চারণ নিয়েও দেন খোঁচা, দেখুন কী ঘটেছিল…

করণ-কঙ্গনা

কঙ্গনাকে নানান কথায় অপদস্ত করতে দেখা যায় করণকে। কঙ্গনাকে প্রশ্ন করা হয়, তিনি কি নিজের যোগ্যতায় কাজ পেয়েছেন নাকি অন্যভাবে? প্রশ্ন করা হয় সুন্দর হতে তিনি প্লাস্টিক সার্জারির সাহায্য নিয়েছেন কিনা?  এখানেই শেষ নয় কঙ্গনার উচ্চারণ নিয়েও তাঁকে খোঁচা দেওয়া হয়।

করণ জোহর থেকে শুরু করে বলিউডের বহু লোকজনের সঙ্গেই কঙ্গনা রানাওয়াতের সম্পর্ক বেশ তিক্ত। এবিষয়টি কমবেশি সকলেই জানেন। বিশেষ করে করণ জোহর-কঙ্গনার সম্পর্কের তিক্ততা কতখানি সেটা বারবারই প্রকাশ্যে এসেছে। বহুবার করণকে প্রকাশ্যেই আক্রমণ করেছেন কঙ্গনা। তবে এই তিক্ততা একদিনে হয়নি। কঙ্গনা জানিয়েছিলেন, 'কফি উইথ করণ'-এ ডেকে নিয়ে গিয়ে বারবার তাঁকে হেনস্থা করেছেন করণ। সম্প্রতি উঠে হয়েছে এমনই কিছু ভিডিয়ো।

'কফি উইথ করণ'-এর সিজন ৩-তে আমন্ত্রিত ছিলেন কঙ্গনা। সেবার তাঁর সঙ্গে অতিথি ছিলেন অনিল কাপুর, সঞ্জয় দত্তের মতো অভিনেতারা। তাঁদের সামনেই কঙ্গনাকে নানান কথায় অপদস্ত করতে দেখা যায় করণকে। কঙ্গনাকে প্রশ্ন করা হয়, তিনি কি নিজের যোগ্যতায় কাজ পেয়েছেন নাকি অন্যভাবে? প্রশ্ন করা হয় সুন্দর হতে তিনি প্লাস্টিক সার্জারির সাহায্য নিয়েছেন কিনা? সেসময় অনিল কাপুরকে দেখা যায়, করণ ঠিক কী বলতে চেয়েছেন, সেটি তিনি কঙ্গনাকে বুঝিয়ে দিচ্ছেন। এখানেই শেষ নয় কঙ্গনার উচ্চারণ নিয়েও তাঁকে খোঁচা দেওয়া হয়।

আরও পড়ুন-যমজ সন্তানের মা হয়েছেন, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আরমান মালিকের প্রথম স্ত্রী

পরবর্তী সময়ে অবশ্য ফের ‘কফি উইথ করণ’-এ ডাক পেয়েছিলেন কঙ্গনা। তখন তিনি আরও কিছুটা পোক্ত হয়ে গিয়েছেন। করণের শোয়ে গিয়ে তাঁর কথাতে কড়া জবাব দিতেও দেখা যায় ‘কুইন’কে। সেসময় কঙ্গনার সঙ্গে ছিলেন সইফ আলি খান ও শাহিদ কাপুর। করণ কঙ্গনা প্রশ্ন করেন, ইন্ডাস্ট্রিতে তাঁকে সবথেকে বেশি কে অ্যাটিটিউড দেখিয়েছেন? এর উত্তরে কঙ্গনা হাসতে হাসতেই করণের দিকে আঙুল তোলেন। তখন পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন সইফ। তবে লাভ হয়নি। পরক্ষণেই কঙ্গনা জানান, যদি তাঁর বায়োপিক হয়, তাহলে করণকে মুভি মাফিয়া, স্বজনপোষণের ধ্বজাধারীদের চরিত্রে কাস্ট করা হবে। কঙ্গনার কথা শুনে চোখ চাপা দিতে দেখা যায় সইফকে। এমনকি শাহিদের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য অভিনয় নিয়েও প্রশ্ন করা হয় 'কুইন'কে।

এই ভিডিয়ো দেখে বহু নেটনাগরিকই কঙ্গনার প্রতি সহানুভূতি প্রকাশ করেছেন, সহমত প্রকাশ করেছেন। প্রসঙ্গত, খুব শীঘ্রই 'ইমার্জেন্সি' ছবিতে ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। ছবি পরিচালক, প্রযোজকও তিনি নিজেই।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

ঘাতক লুকিয়ে ছিল ঘরেই, বারাসতে কিশোর ফরদিন নবি খুনে জ্যেঠুকে গ্রেফতার করল পুলিশ ৮ জুলাই খোলা হবে না জগন্নাথ মন্দিরের রত্ন ভাণ্ডার, ASI-র দাবি ভুল, বললেন মন্ত্রী বাচ্চাদের ‘কুকুর ছানা’র সঙ্গে তুলনা!দুঃখপ্রকাশ করে ক্ষমা চাইলেন শাহিদ-পত্নী মীরা গরমে অসুস্থ চালক, বাস চালানোর সময় জ্ঞান হারালেন, অল্পের জন্য রক্ষা যাত্রীদের হাইকোর্টে জ্যোতিপ্রিয়র জামিনের তীব্র বিরোধিতা ইডির, ৪ দিন সময় দিল আদালত সুন্দরবনে এবার রোরো সার্ভিস, বিরাট সুবিধা হবে পর্যটকদের, বড় গাড়িও যাবে দ্বীপে আক্রমণের বড় ভরসা, ক্লেটন সিলভার সঙ্গে আরও এক বছরের চুক্তি করল ইস্টবেঙ্গল ডন-৩ আসছে খুব শীঘ্রই! ভক্তদের জল্পনার অবসান ঘটিয়ে কী জানালেন পরিচালক ফারহান? আইসিসি টি২০ বিশ্বকাপে নেত্রভালকরের শিকার জোড়া অধিনায়ক, তালিকায় আর কারা? 'কোনও অভিযোগ আসেনি', তাও কেন UGC-NET বাতিল? কবে নতুন পরীক্ষা? মুখ খুলল কেন্দ্র

T20 WC 2024

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.