বাংলা নিউজ > বায়োস্কোপ > কোয়েলের প্রেমের অজানা কাহিনি! গৃহশিক্ষকের কাছে প্রেমের প্রস্তাব পেয়েছিলেন নায়িকা
কোয়েল মল্লিক। (ছবি-ইনস্টাগ্রাম)
কোয়েল মল্লিক। (ছবি-ইনস্টাগ্রাম)

কোয়েলের প্রেমের অজানা কাহিনি! গৃহশিক্ষকের কাছে প্রেমের প্রস্তাব পেয়েছিলেন নায়িকা

  • অনুরাগ বসুর সামনে মনের ঝাঁপি খুলেছিলেন নায়িকা। জানুন গোটা ঘটনা। 

টলি কুইন নামে পরিচিত তিনি। গত দেড় দশকেরও বেশি সময় ধরে টলিগঞ্জে রাজ করছেন এই নায়িকা। বহু পুরুষের মনের রানি তিনি। রঞ্জিত মল্লিক কন্যার ডেব্যিউ হয়েছিল ‘নাটের গুরু’ ছবির সঙ্গে, এরপর বাংলা কর্ম্যাশিয়াল ছবির এক নম্বর নায়িকা হিসাবে জায়গা করে নিয়েছিলেন কোয়েল। দেব-জিত দুই তারকার সঙ্গেই কোয়েলের জুটির সুপারহিট। 

ব্যক্তিগত জীবনে বেশ চাপা স্বভাবের কোয়েল। ২০১৩ সালে প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন নায়িকা। গত বছরেই কোয়েলের কোল আলো করে এসেছে কবীর। তবে বিয়ের আগে কোয়েলর লাভ লাইফ নিয়ে বিশেষ কোনও তথ্য মেলে না। যদিও জিতের সঙ্গে কোয়েলের প্রেমের গু্ঞ্জন একটা সময় ছিল টলিউডের হটকেক। তবে জানেন কি হাইস্কুলে পড়বার সময় গৃহশিক্ষক প্রেমপত্র দিয়েছিল কোয়েলকে!  আর সেকথা নিজের মুখে স্বীকার করে নিয়েছেন নায়িকা। 

আজ থেকে প্রায় এক দশক আগে অনুরাগ বসুর টক শো ‘কে হবে বিগেস্ট ফ্যান’-এ যোগ দিয়েছিলেন কোয়েল। সেখানে এই এক তরফা প্রেমের কাহিনির কথা জানিয়েছিলেন রঞ্জিত মল্লিক কন্যা। কোয়েল জানান, ‘কলেজে কোনওদিন আমি লাভ লেটার পাইনি। তবে হাইস্কুলে পড়তে আমার মনে পড়ে, আমার টিউটার আমায় প্রপোজ করেছিল। আমাগে ভূগোল পড়াচ্ছেন, তখন উনি বললে তোমায় একটা কথা বলবার আছে। তবে এখন নয় পরে বলব। কিন্তু আমি বললাম.. না, না বলুন না স্যার। আমি ভাবছিলাম হয়ত কোনও ভালো খবর আছে। উনি চাকরির সন্ধানে ছিলেন, সেই সময়। ভাবলাম কোনও ভালো চাকরি-টাকরি পেয়েছেন হয়ত। এবার উনি যাওয়ার সময় আমায় প্রপোজ করলেন। ব্যাস.. আমি তো ভাবতেই পারিনি। আমার মুখ সাদা হয়ে গিয়েছিল পুরো! অ্যানিমিক হয়ে গিয়েছিলাম। আমি যদি একটুও বুঝতাম তাহলে সেই প্রশ্ন করতামই না’।

কোয়েলের এই উত্তর শুনে স্বভাবতই হেসে লুটোপাটি খেলেন সঞ্চালক অনুরাগ বসু। হিন্দি ছবির এই জনপ্রিয় পরিচালকের সঙ্গে কোয়েলের ব্যক্তিগত সম্পর্ক খুব মজবুত। একথাও হয়ত অনেকের অজানা, ‘গ্যাংস্টার’ ছবির জন্য পরিচালকের প্রথম ছিলেন কোয়েল। তবে অন্তরঙ্গ মূহূর্তে অভিনয়ে আপত্তি থাকায় সেই ছবির অফার ফেরান এই বাঙালি নায়িকা। পরবর্তীতে এই ছবির জন্য নবাগতা কঙ্গনা রানাওয়াতকে বেছে নিয়েছিলেন অনুরাগ বসু। 

বক্স অফিসে কিছুদিন আগেই মুক্তি পেয়েছে কোয়েল অভিনীত ‘ফ্লাইওভার’। পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘বনি’ ছবির কাজও করোনা পূর্ববর্তী সময়েই শেষ করেছিলেন কোয়েল। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘বনি’। 

বন্ধ করুন